বালিকা বধূ খ্যাত প্রবীণ অভিনেত্রী সুরেখা সিক্রির প্রয়াণ, বি-টাউনে আবারও বেদনার সুর

 বালিকা বধু, বাধাই হো থেকে শুরু করে মামো, তামাস প্রভৃতিতে তিনি ছিলেন অনবদ্য। ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয়েছিল অভিনেত্রীর। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরেখা সিক্রি।

Jayita Chandra | Published : Jul 16, 2021 5:22 AM IST

গত এক বছরে বলিউড একের পর এক মৃত্যু দেখেছে। নবীন থেকে প্রবীণ, বহু তারকাই ছেড়ে চলে গিয়েছেন অকালেই। ঋষি কাপুর, ইরফান খান থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুত। এক কথায় বলতে গেলে একের পর এক অধ্যায়ের শেষ দেখে সিনেজগত। সদ্য প্রয়াত হয়েছেন দিলীপ কুমার। সেই মৃত্যুশোক ভুলতে না ভুলতেই আরও এক প্রবীণ অভিনেত্রীর জীবনাবসান। সুরেখা সিক্রি, বিভিন্ন ছবি থেকে ধারাবাহিক, তাঁর কাজ মানুষের মন ছুঁয়েছে বারে বারে। 

 অনবদ্য অভিনয় দক্ষতার জেরেই পেয়েছেন তিন তিনটি জাতীয় পুরষ্কার। বালিকা বধু, বাধাই হো থেকে শুরু করে মামো, তামাস প্রভৃতিতে তিনি ছিলেন অনবদ্য। ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয়েছিল অভিনেত্রীর। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। এদিন পরিবারের তরফ থেকে এই মৃত্যুর খবর প্রকাশ্যে আনা হয়।

প্রথম স্ট্রোকের পর দ্বিতীয় স্ট্রোক হওয়ার ফলে বেশ কিছু সমস্যা দেখা দেয়। যার জেরে অবনতী ঘটছিল শারীরিক অবস্থার। তাঁর আত্মার শান্তির কামনায় যেন সকলে প্রার্থনা করে, এমনটাই আবেদন পরিবারের। শেষ অভিনয়ে দেখা গিয়েছে তাঁকে জোয়া আখতারের শর্ট ফিল্ম ঘোস্ট স্টোরিস-এ। 

Share this article
click me!