প্রজাতন্ত্র দিবসেও ফিরল সুশান্ত স্মৃতি, নেট দুনিয়ায় ভাইরাল সুশান্তের শুভেচ্ছাবার্তার ভিডিও

  • কিছুতেই তিনি স্মৃতিতে বিলিন হতে পারেন না 
  • ভক্তমহলের পোস্টেই যেন জীবন্ত সুশান্ত 
  • সকল সেলেবের সঙ্গে তিনিও দিলেন প্রজাতন্ত্র দিবসে বার্তা
  • পুরোনো ভিডিও ছবিতেই মাতল ভক্তমহল 

Jayita Chandra | Published : Jan 26, 2021 5:43 AM IST

৭২ তম প্রজাতন্ত্র দিসব, সকাল থেকেই ফুঁটে উঠেছে দেশের এক অন্য ছবি। প্রতিবছরই ছোট বড় সেলিব্রেশনে মেতে থাকে এই দিনে সকলেই। সেই তালে যোগ দিয়ে মেচে ওঠে সেলেব মহলও। প্রিয় ভক্তদের বিশেষ দিয়ে শুভেচ্ছা বার্তাও দিয়ে থাকেন তাঁরা। প্রিয় তারকার সেই বার্তা পেতেই সারাদিন সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ আটকে থাকে আপামড় ভক্তমহলের। কিন্তু এই প্রথম যখন কোনও শুভেচ্ছা পাবেন না সুশান্ত ভক্তরা।

আরও পড়ুন- রক্ত, চোখের জল আর ঘাম, পদ্মাবতের শ্রমে সব ঢেলে দিয়েছি, সেট থেকে না দেখা ভিডিও-তে ভাইরাল রণবীর

 

তাও কী হয়, নাই বা রইলেন সকলের মাঝে প্রিয় তারকা, কিন্তু সুশান্ত ভক্তরাই তাঁকে বাঁচিয়ে রাখছে প্রতিমুহূর্তে। তাই সুশান্তের থেকেই এই বিশেষ দিনে এলো শুভেচচ্ছাবার্তা। সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় পোস্টে ভাইরাল হয়ে উঠলেন এই সুপারস্টার। কখনও উঠে এলো তিরঙ্গা পতাকা উড়িয়ে দেওয়ার ছবি। কখনও আবার সামনে এলো স্যালুট ঠুকে শ্রদ্ধাজ্ঞাপনের ছবি। কখনও আবার সুশান্তের ভিডিও। 

 

 

নেট দুনিয়ায় একের পর এক পোস্ট হতে শুরু করে সেই সব ছবি থেকে ভিডিও। যা নিয়ে বর্তমানে মেতে রয়েছে ভক্তমহল। সুশান্তকে হারানো ব্যাথা সহ্য করার নয়। হঠাৎই সকলকে চমকে দিয়ে এভাবে যে তিনি সব ছেড়ে চলে যাবেন, তা এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছেন না অনেকেই। তাই চোখের জলেই কঠিন সত্যিকে মেনে নিয়ে নিজেদের মত করে সুশান্তে বারে বারে ফিরিয়ে আনেন সুশান্ত প্রেমীরা। 

 

Share this article
click me!