দীপিকা রণবীর সিং ও বনসালি এই ত্রয়ী একসঙ্গে যতবার এসেছে, ততবার বলিউডে পেয়েছে বক্স অফিস হিট ছবি। যার মধ্যে অন্যতম হল পদ্মাবত। দেখতে দেখতে তিনবছর পার। ছবি ঘিরে তৈরি হওয়া বিতর্ক থেকে শুরু করে গল্প, অভিনয়, সবই মুহূর্তে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। এমনই ধাঁচে বোনা ছিল এই ছবি। ছবির পরতে-পরতে মেখে ছিল কঠোর পরিশ্রমের গল্প। ছবির তিন বছরের মাথায় ঠিক তেমনটাই শোনা গেল রণবীররে গলায়। 

আরও পড়ুন - কখনও নগ্ন দেহ, কখনও ছেড়াঁ জামা, হট পোজে একাধিকবার ভাইরাল বলি-ডিভা জ্যাকলিন

রণবীর সিং-এর এ যেন এক ভিন্ন লুক, যা দেখা মাত্রই অবাক হয়েছিল সিনে দুনিয়া। নতুন করে যেন পদ্মাবত আবিষ্কার করেছিল এই অভিনেতাকে। খিলজির চরিত্র এভাবেও যে সেরা হয়ে ওঠা যায়, তা হয়তো অনেকেই গল্প শুনে আঁচ করতে পারেনি। ঠিক ততটাই প্যাশন ছিল রণবীরের অভিনয়ের মধ্যে। সেটে শ্যুট করার সময়ইবতিনি উপলব্ধি করেছিলেন, ঠিক কতটা শ্রম ঢেলে দিতে হবে এই ছবিতে সার্থক করে তুলতে।

 

 

শ্যুটের মাঝেই একবার রণবীর নিজের চরিত্র  ও অভিনয় নিয়ে মুখ খুলেছিলেন, জানিয়েছিলেন. রক্ত, ঘাম ও চোখের জল দিয়ে তিনি বুনছেন এই ছবিকে। সারা জীবন তিনি মনে রাখবেন এমন এক চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। বাকিটা ইশ্বরের হাতে। এরপরের গল্পটা তখনও রণবীরের কাছে ছিল না জানা। যা সত্যি করে তোলেছিল দর্শকমহল। হাজার বিতর্কের সত্ত্বেও এই ছবি বক্স অফিয়ে ঝড় তুলে দেয়। বাদ হয়ে যায় একাধিক অংশ ছবি থেকে, বদলে যায় নামও, এরপরও নিজের যৌলুস ও অভিনয় দাপটেই ছবি সেরার সেরা হয়ে থেকে যায় ২০১৮ সালে।