মাসে খরচ দশ লক্ষ টাকা, পুলিশি জেরার মুখ খুললেন সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্টেন্ট

  • পুলিশি জেরার মুখে সুশান্তের ঘনিষ্ট মহল
  • তদন্তের জেরে ডাক পাচ্ছেন সকলেই
  • তালিকা ক্রমেই হচ্ছে দীর্ঘ 
  • এবার সুশান্তের প্রকাশ্যে সুশান্তের মাসিক খরচের তালিকা  

Jayita Chandra | Published : Jun 22, 2020 2:11 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে পুলিশি জেরায় উঠে আসছে একের পর এক তথ্য। এবার সামনে এল সুশান্ত সিং রাজপুতের মাসিক ব্যায়ের পরিমাণ কত। সুশান্ত সিং রাজপুত যখন আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তখন প্রথম যে প্রশ্ন  উঠেছিল তা হল তাঁর আর্থিক সঙ্গতি, হাতে নেই ছবি, নেই উপার্জন তা সুশান্ত এমনটা করেছেন, একশ্রেণীর মানুষ মুহূর্তে এমনই খবর ছড়িয়ে দিয়েছিলেন নেট-পাড়ায়। 

আরও পড়ুনঃ সুশান্ত ও অঙ্কিতার বিচ্ছেদের পেছনে রহস্য কী, নেট-দুনিয়ায় সরব হলেন রঙ্গোলি

তবে সুশান্তের সত্যিই আর্থিক পরিস্থিতি কেমন ছিল, কীভাবে চলছিল সুশান্তের তা খতিয়ে দেখার জন্য এবার পুলিশি জেরার মুখে পড়তে হল তাঁর প্রাক্তণ অ্যাকাউন্টেন্ট শ্রতি মোদীকে। তিনি জানালেন সুশান্তের মাসিক খরচ ছিল ১০ লক্ষ টাকা। বাড়ির ভাড়াই ছিল সাড়ে চার লক্ষ টাকা। এছাড়াও তাঁর ছিল তিনটি দামী গাড়ি, গাড়ির ভুশ সখ ছিল সুশান্তের, তাই বাড়িতেই এনেছিলেন পছন্দের তিন মডেল। 

সুশান্তের লোনাভলাতে একটি ফার্ম হাউসও রয়েছে। যার ভাড়াও বেশ কিছু লাখ। এছাড়া বেশ কিছু মানোবিক উদ্যোগের সঙ্গে যুক্ত ছিলেন সুশান্ত। সেগুলোর পেছনেও খরচ হত বেশ। কিন্তু শ্রুতির কথা সুশান্ত আর্থিকভাবে সমস্যার মধ্যে ছিলেন না। যদিও তিনি সুশান্তের অ্যাকাউন্টেন্ট ছিলেন ২০১৯-এর জুলাই থেকে ২০২০-র ফেব্রুয়ারী পর্যন্ত। সুশান্তের কথায় ছিল অন্য ছবি, তিনি তাঁর বাড়ির পরিচারিকাদের ডেকে মিটিয়ে ছিলেন সকল পাওনা টাকা। জানিয়েছিলেন তিনি আর্থিক সমস্যায় রয়েছেন। 

Share this article
click me!