যৌনতার ট্যাবু ভেঙে নিজেকে 'উভকামী' বলে দাবি জনপ্রিয় প্রযোজকের, খোলসা করলেন ইনস্টা-তে

  • যৌনতা, সমকাম, উভকাম নিয়ে এখনও একটা ট্যাবু রয়েছে সমাজে 
  • নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ্যেই মুখ খুলেছেন জনপ্রিয়  অভিনেতা
  •  নিজেকে বাইসেক্সুয়াল বা উভকামী বলে দাবি করেছেন
  •  সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করেই তিনি ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়

Riya Das | Published : Jun 22, 2020 11:52 AM IST / Updated: Jun 22 2020, 06:32 PM IST

সমকামী কিংবা উভকামী। কথাটা শোনা মাত্রই অনেকের ভ্রু যুগল যেন অনেকটাই উপরে উঠে যায়। কারণ একটাই। আমাদের সমাজে যৌনতা, সমকাম, উভকাম নিয়ে এখনও একটা ট্যাবু রয়েছে। আজও যেন সহজাত ভাবে এই বিষয়গুলি নিতে পারেনা আমাদের সমাজ। প্রকাশ্যে এই নিয়ে কথা বলতে বা মুখ খুলতে খুব একটা দেখাও যায়না কাউকে। কারণ বললেই হয়তো সমাজ তাকে মেনে নেবে না। এই ধরনের বিভিন্ন ভ্রান্ত ধারণা আমরা নিজেরাই তৈরি করেছি। সম্প্রতি  জনপ্রিয় অভিনেতা বিকাশ গুপ্তা নিজেই এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

আরও পড়ুন-প্রাণে এত ভয়, সুশান্তের মৃত্যুর পর এ কি করলেন আলিয়া- করিনা...

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ্যেই মুখ খুলেছেন জনপ্রিয় এই টিভি অভিনেতা। সকলের সামনে প্রকাশ্যেই নিজেকে বাইসেক্সুয়াল বা উভকামী বলে দাবি করেছেন। তিনি জানিয়েছেন, তিনি নিজেই একজন উভকামী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করেই তিনি ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। দেখে নিন বিকাশের পোস্টটি।

 

 

আরও পড়ুন-'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়...

বিকাশ নিজে জানিয়েছেন,'আমি আপনাদের সামনে আমার কিছু ব্যক্তিগত জিনিস শেয়ার করছি। আমি মানুষকে ভালবাসা তার জেন্ডার বা লিঙ্গের উর্ধ্বে গিয়ে। আমি নিজেও উভকামী। তবে আমিও প্রথমে প্রকাশ্যে বলার সাহস পায়নি। আমকে মানসিক দিক থেকে সাহায্য করেছেন প্রিয়াঙ্ক শর্মা ও পার্থ। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।' মুহূর্তের মধ্যে বিকাশের করা পোস্টটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। 


 

Share this article
click me!