সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে খুন করা হয়েছে, নেটিজেনদের কড়াবার্তা উইকিপিডিয়াকে

  • আত্মহত্যার জন্যই মৃত্যু সুশান্তের
  • উইকিপিডিয়াতে সার্চ করলেই মিলছে এমনই তথ্য
  • তা দেখা মাত্রই ঝড়ের গতীতে ভাইরাল পোস্ট
  • এখনও মেলেনি শেষ রায়, কটাক্ষ উইকিকে

Jayita Chandra | Published : May 20, 2021 7:16 AM IST

সুশান্ত সং রাজপুত, ভাগ্যের নির্মম পরিহাসে চলে যেতে হয়েছিল যে তারকাকে তিনি আজও সকলের মনে প্রাণে স্মৃতিতে জীবন্ত, তরতাজা এক প্রাণবন্ত অভিনেতা। যাঁকে ঘিরে মাঝে মধ্যেই ভক্তমহল প্রতিবাদে সরব হয়ে ওঠে। যাঁকে ঘিরে আজও সকলের মধ্যে গর্ব, আবেগ, দুঃখ ও অফুরান ভালোবাসা কাজ করে। সেই অভিনেতার প্রয়াণে প্রায় এক বছর হতে চলল। তবুও সেই দুঃস্বপ্নের রবিবার আজও দগদগে ঘা হয়েই রয়ে গিয়েছে সকলের স্মৃতিতে। 

আরও পড়ুন- ব্রেকআপ হয়ে যেন বেঁচে গেছে ক্যাটরিনা, রণবীর প্রেমে আঘাত পেয়ে বিস্ফোরক ক্যাট, কেন এই মন্তব্য় 

 

আত্মহত্যা না খুন, ঠিক কেন চলে যেতে হয়েছিল সুশান্তকে, কীভাবে কখন তিনি এই কাজ করলেন, কার সঙ্গে শেষ কথা বলা, কে কে এসেছিলেন, কতক্ষণ সময় লেগেছে, একের পর এক প্রশ্নে একাধিকবার নাটকীয় মোড় নিয়েছিল সুশান্তের মৃত্যু তদন্ত। তবে সেই কেস আজও মেটেনি। সকলের মনে আজও একই প্রশ্ন, ঠিক কী হয়েছিল অভিনেতার সঙ্গে। এরই মাঝে রায় দিয়ে দিল উইকিপিডিয়া। 

 

 

সুশান্তের সম্পর্কে জানতে সেখানে ঢুকলেই মৃত্যুর কারণ হিসেবে মিলছে একটাই তথ্য। ঝুলন্ত অবস্থায় মেলে সুশান্তের দেহ। আত্মহত্যা করেছেন অভিনেতা। এতেই আবার বেজায় চটলেন সুশান্তের ভক্তমহল। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করল- উইকিপিডিয়া সুশান্ত খুন হয়েছিল। একের পর এক পোস্টে ভরতে থাকে নেটমহল, সুশান্তের ছবি, সুশান্তের প্রতি ভালোবাসা ও ন্যায়বিচারের প্রতি আস্থা রেখে এখনও অনেকের বিশ্বাস, সত্যি একদিন সামনে আসবেই। 

Share this article
click me!