ছেলেকে শেষবারের জন্য দেখতে মুম্বই এসে পৌঁছলেন সুশান্তের বাবা, বিমানবন্দরে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে অসুস্থ হয়ে পড়েছিলেন তাঁর বাবা
  • ছেলেকে শেষবারের জন্য দেখতে পাটনা থেকে তড়িঘড়ি মুম্বইয়ে এলেন বাবা কৃষ্ণকুমার রাজপুত 
  • ইতিমধ্যে মুম্বইয়ে এসে পৌঁছল সুশান্তের পরিবার
  • কলিনা বিমানবন্দরে দেখা গেল তাঁর পরিবারকে
     

Adrika Das | Published : Jun 14, 2020 7:30 PM IST / Updated: Jun 17 2020, 12:11 PM IST

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরবার এসে পৌঁছল মুম্বইয়ে। পাটনা থেকে তড়িঘড়ি মুম্বইয়ে চলে এল তাঁর গোটা পরিবার। কলিনা বিমানবন্দরে দেখা গেল সুশান্তের পরিবারকে। বলিউডের এ লিস্টেড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে শোকস্তব্ধ বলিউড। বাড়ির পরিচারিকাই প্রথম দেখতে পান তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিজের বান্দ্রার ফ্ল্যাটেই আত্মহত্যা করেন সুশান্ত। 

আরও পড়ুনঃএই বছর নভেম্বরে বিয়ে ছিল সুশান্তের, জোর কদমে প্রস্তুতি নিচ্ছিল অভিনেতার পরিবার

দিন কতক আগেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে সুশান্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন। তারপরই সুশান্তের এই ঘটনায় শোকস্তব্ধ বলিউড। মৃত্যুকালে সুশান্তের বয়স হয়েছিল মাত্র ৩৪। তাঁর শেষ ছবি 'ছিছোড়ে'-তে আত্মহত্যা নিয়ে গল্প বুনেছিল চিত্রনাট্যকার। 

আরও পড়ুনঃ'আজ আমি দায়ী, আর কখনও এমন ভুল করব না', আত্মহত্যায় সুশান্তের মৃত্যুর পর ক্ষমাপ্রার্থী করণ

অভিষেক কাপুরের কাই পো ছে ছবির হাত ধরেই বলিউডে পদার্পণ করেছিলেন তিনি। সেখান থেকে বলিউডের জনপ্রিয়তা তাঁকে হাতছানি দেয়। ছোট শহর থেকে আসা এই ছেলেটি হিন্দি টেলিদুনিয়ার মাধ্যমে নিজের অভিনয়ের যাত্রাপথ শুরু করেন। তাঁর আগে শামক দাওয়ারের ডান্স ট্রুপে কাজ করতেন। বলিউডের বিভিন্ন ছবিতে ব্যাকআপ ডান্সার হিসেবে কাজ করতে করতেই হিরোর হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেন সুশান্ত।  


 

Share this article
click me!