'দুগ্গা দুগ্গা' বলে সুশান্তকে শেষবিদায়, গভীর শোকপ্রকাশ সুস্মিতার

  • সুশান্তের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে
  • সুস্মিতা সেন অভিনেতাকে শেষশ্রদ্ধা জানিয়েছেন নিজের ইনস্টাগ্রামে 
  • দুগ্গা দুগ্গা বলেই  অভিনেতাকে শেষ বিদায় জানিয়েছেন সুস্মিতা
  • তার আত্মার শান্তি কামনা করেই তিনি গভীর শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী

Riya Das | Published : Jun 15, 2020 5:03 AM IST

রবিবার। ছুটির দিনে মুডটাই যেন এক লহমায় বদলে গিয়েছিল। একটাই খবর চারিদিকে। বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  মানসিক অবসাদে এমন স্টেজে পৌঁছে গেছিলেন যে মৃত্যুটাই বেছে নিয়েছিলেন অভিনেতা। কী এমন  কষ্ট মনের মধ্যে চেপে রেখেছিলেন সুশান্ত। তা জানারই আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে।

আরও পড়ুন-আত্মহত্যা নাকি খুন, সামনে এল সুশান্তের ময়নাতদন্তের রির্পোট...


বলিউডের দুঃসময় যেন আর যাচ্ছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। ফের বলি অভিনেতা সুশান্ত সিং-এর মৃত্যুর খবরে নড়ে উঠেছ গোটা বি-টাউন। এমনটাও হতে পারে এটাই ভাবছে তারকারা। তার এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। বলি অভিনেতা সুস্মিতা সেন তাকে শেষশ্রদ্ধা জানিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। দেখে নিন পোস্টটি।

 

 

আরও পড়ুন-মরদেহ আসবে না বিহারে, সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে মুম্বইয়ে...

নিজের ইনস্টাগ্রামে 'দুগ্গা দুগ্গা' বলেই  অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন সুস্মিতা। তার আত্মার শান্তি কামনা করেই তিনি গভীর শোকপ্রকাশ করেছেন। তিনি সকলকে ভাল থাকার জন্য সবসময়েই বলেছেন। সূত্র থেকে জানা গিয়েছে একাকীত্ব গ্রাস করেছিল সুশান্তকে। সেখান থেকেই দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদ ভুগছিলেন অভিনেতা।  বয়স তখন মাত্র ১৬। সেই ছোটবেলাতেই মাকে হারিয়েছেন অভিনেতা। তারপর থেকে মাকে খুব মিস করতেন তিনি। আজ তার তিনি  নেই।  মাত্র ৩৪ -এই রূপোলি পর্দার ঝলকানি থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে নিয়েছেন অভিনেতা। 
 

Share this article
click me!