Tamanna-কলাপাতায় খাওয়াতেই লুকিয়ে আছে জীবনের আসল শিকড়,ইন্সটা পোস্টে বললেন তামান্না ভাটিয়া

দেবী অবতারে কলাপাতায় ইডলি ধোসার মজা উপভোগ। দেবীর সাজ আর কলাপাতায় সাজানো খাবারে নিজেকে দেবীতুল্য লাগছে তামান্নার। 

Kasturi Kundu | Published : Nov 25, 2021 4:17 AM IST

দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকাদের তালিকার শীর্ষেই উঠে আসে অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম(Tamanna Bhatia)। সম্প্রতি ইন্সটাগ্রামে (Instagram)দেবী অবতারে(Goddess) একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে,দেবীর সাজে কলাপাতা(Banana Leaf) থেকে খাবার খাচ্ছেন তিনি। সেই সঙ্গে ঠোঁটের কোণে রয়েছে এক টুকরো মিষ্টি হাসি। ইন্সটা প্রোফাইলে ছবি পোস্ট করে হিম্মতওয়ালা নায়িকা লিখেছেন,কখন আপনি নিজেকে দেবতা বা দেবী রূপে কল্পনা(Feel Like Goddess) করতে পারেন...যখন আপনি কলাপাতায় খাওয়ার খান তখন। রুপোলি দুনিয়ার সেলিব্রিটি হঠাৎ করে কলাপাতায় খাচ্ছেন দেখে একটু অবাক লাগে ঠিকই, তবে তামান্না ভাটিয়া(Tamanna Bhatia) কলাপাতায় খাওয়ার(Eating on Banana Leaf) মুহুর্তকে  এনজয় করতে গিয়ে লিখেছেন,এই ধর্মীয় জীবনধারা তাঁর বেশ পছন্দের। একদিকে স্বর্গের দেবীর আদলে সাজ সঙ্গে দোসর কলাপাতায়(banana Leaf) খাওয়া সব মিলিয়ে নিজেকেই যেন দেবী ভাবতে মন করছে বাহুবলী নায়িকার। 

বুধবার তামান্না তাঁর ইন্সটা প্রোফাইলে দেবীর সাজে দুটি ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে দেখা যাচ্ছে কলাপাতায় সাজানো রয়েছে দক্ষিণ ভারতের ফেমাস খাবার ইডলি-ধোসা। এই কম্বিনেশনে নিজের ছবি পোস্ট করে কতটা খুশি নায়িকা সেটা তাঁর হাসিই প্রমান। নায়িকার কাছে কলাপাতায় ইডলি-ধোসা খাওয়ার সময় স্মৃতি রোমন্থন করেছেন নায়িকা। তাঁর মনে পড়েছে কলাপাতাতেই তো লুকিয়ে আছে জীবনের শিকড়। তাই ছবি পোস্টের সঙ্গে হ্যাস ট্যাগের ব্যবহারে লিখেছেন ব্যাক টু দ্য রুটস। এছাড়াও নিজের পছন্দের কয়েকটি শব্দের ব্যবহার করেছেন যেমন সিম্পল লিভিং,ব্যানানা লিফ,ইয়ামি ইন মাই টামি ইত্যাদি। দেবী অবতারে তামান্নার কলাপাতায় খাওয়ার ছবিতে বয়ে গেছে লাইকের বন্যা। পোস্টে যেমন হার্ট ইমোজি দিয়েছেন তামান্নার বন্ধু সামান্থা রুথ প্রভু তেমনই অন্যদিকে লাল হার্টের ইমোজি দিয়েছেন এষা গুপ্তা ও বিদ্যুলেখা রমন। এছাড়াও তামান্নার পোস্টে সাধুবাদ জানিয়ে ভিন্নস্বাদের কমেন্ট পোস্ট করেছেন বন্ধুরা। তবে দক্ষিণী নায়িকার এক অনুরাগী আবার তামান্নার এহেন লুকে ফিদা হয়ে লিখেছেন,এটা নাকি তাঁর কিলার লুক। তিনি সকলের দেবী। 

আরও পড়ুন-Atrangi Re Trailer : 'প্রেমিককেও চাই আবার বরকেও চাই', এ আবার কেমন দাবি করলেন সারা আলি খান

আরও পড়ুন-Preity Zinta: একি কথা বলেও চিনতে পারলেন না প্রীতি জিন্টা কে, প্রকাশ্যে নিজের ভুল শিকার অভিনেতার

২০১৫ সালে বাহুবলীঃ দ্য বগিনিং-এ প্রভাসের বিপরীতে তামান্নার অভিনয় দক্ষতা মন জয় করেছিল আট থেকে আশির। এই ছবির হাত ধরে অভিনয় জগতে পায়ের তলার মাটি শক্ত হয় তমান্নার। ভিন্নস্বাদের দক্ষিণী ছবিতে  তামান্নার দক্ষ অভিনয়ের সাক্ষী রয়েছে দক্ষিণী ছবির দর্শক। বলা বহুল্য, শুধু দক্ষিণী ছবিই নয়, বলিউড ছবিতেও তামান্নার জুড়ি মেলা ভার। বলিপাড়ায় এন্টারটেইনমেন্ট, হিম্মতওয়ালা ও হামসকলস ছবিতে অভিনয় করেছেন। বোলে চুড়িয়া-তে বলি সুপারস্টার নাওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে  নায়িকার ভূমিকায় দেখা যাবে তামান্না ভাটিয়াকে। এছাড়াও ২০১৪ সালের হিট মুভি ক্যুইনের রিমেকে দেখা যেতে পারে রুপোলি পর্দার দেবসেনাকে। 

Read more Articles on
Share this article
click me!