Atrangi Re Trailer : 'প্রেমিককেও চাই আবার বরকেও চাই', এ আবার কেমন দাবি করলেন সারা আলি খান

 বুধবারই মুক্তি পেল পরিচালক আনন্দ এল রাইয়ের  'আতরঙ্গি রে'। মাত্র ৩ মিনিটের ট্রেলারের বাজিমাত করেছেন সারা আলি খান, ধনুশ ও অক্ষয় কুমার জুটি।৬ বছর পর বলিউডে কামব্যাক করছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জামাই ধনুশ। সারা আলি খানের সঙ্গে সাদামাটা ধনুশের জুটি একঝলকে মন কেড়েছে সিনেমাপ্রেমীদের। 

Riya Das | Published : Nov 24, 2021 12:01 PM IST / Updated: Nov 24 2021, 05:36 PM IST

বলি অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) যেন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান। শরীরী আবেদনে ভরপুর সারাকে (Sara Ali Khan) দেখে চোখ ফেরানো দায়। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।  তবে এবার তিনি যেন অন্য রূপে মুগ্ধ করলেন ভক্তদের। সাদামাটা সালোয়ার কামিজ, ত্রিকোণ প্রেমের ভালবাসা, ২১ বার পালাতে গিয়ে পরিবারের কাছে ধরা পড়ে যাওয়া এটাই যেন সারা আলির খানের (Sara Ali Khan)  জীবন কাহিনি। বুধবারই মুক্তি পেল পরিচালক আনন্দ এল রাইয়ের  'আতরঙ্গি রে' (Atrangi Re )। মাত্র ৩ মিনিটের ট্রেলারের বাজিমাত করেছেন সারা আলি খান, ধনুশ ও অক্ষয় কুমার জুটি।

৬ বছর পর বলিউডে কামব্যাক করছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জামাই ধনুশ (Dhanush)  । সারা আলি খানের সঙ্গে সাদামাটা ধনুশের (Dhanush)  জুটি একঝলকে মন কেড়েছে সিনেমাপ্রেমীদের। সাজাদকে প্রচন্ড ভালবাসে রিঙ্কু। এমনকী প্রেমিককে নিয়ে ২১ বার পালাতে গিয়ে পরিবারের কাছে ধরা পড়ে যায় রিঙ্কু। কারণ সম্পর্কের মাঝে বারবার বাঘা হয়ে দাঁড়ায় ধর্ম। তারপর বিষ্ণুকে (ধনুশ) ধরে এনেই একপ্রকার জোর করে রিঙ্কুর বিয়ে দেয় তার পরিবার। বিয়ে তো হল। এবার রিঙ্কু ও বিষ্ণু ঠিক করে বিয়ের পর দিল্লিতে পৌঁছে দুজনেই নিজের মতো জীবন বেছে নেবে। তবে নিজেরা নিজেদের জীবন বাছতে গিয়েই আসে নয়া টুইস্ট।

 

 

আরও পড়ুন-Tara Sutaria : সাদা ব্রালেটে উঁকি মারছে বক্ষের খাঁজ, তারার হট আদায় কাঁপছে নেটদুনিয়া

আরও পড়ুন-Neha Kakkar : ঠোঁটঠাঁসা গভীর চুম্বন, আইফেল টাওয়ারের সামনে ঘনিষ্ঠতায় মজে নেহা-রোহন

আরও পড়ুন-Nick-Priyanka : ডিভোর্সের পর অন্তঃসত্ত্বার গুঞ্জন, সত্যিই কি মা হতে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া

 

একেবারে সরল-সিধেসাধা স্বামী বিষ্ণুকে কিছুটা হলেও ভালবেসে ফেলে রিঙ্কু অন্যদিকে আবার পুরোনো প্রেমিককেও ভুলতে পারে না রিঙ্কু। আবার কিনা স্বামী বিষ্ণু ডিভোর্স চাইলেও সে সরাসরি বলে , 'তোমাকে আমার ভাল লাগে। একটা মেয়ে যদি দুজনকে চায় তাহলে কি খুব ক্ষতি হবে?'এখানেই ঘটে বড় সমস্যা। কী করবে রিঙ্কু স্বামীকে ডিভোর্স দেবে নাকি প্রেমিককে নিয়ে নতুন জীবন শুরু করবে তা সময়ই বলবে। এমনই জটিল ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির হয়েছে পরিচালক আনন্দ এল রাই-এর 'আতরঙ্গি রে' (Atrangi Re )। ছবিতে রিঙ্কুর চরিত্রে সারা আলি খান(Sara Ali Khan) এবং সাজাদ অর্থাৎ রিঙ্কুর প্রেমিকের চরিত্রে অক্ষয় কুমার (Akshay Kumar) এবং স্বামী বিষ্ণুর চরিত্রে ধনুশকে  (Dhanush) দেখা যাবে। ছবির ট্রেলার স্পষ্ট তিন চরিত্রই ভিন্নরকম আতরঙ্গি। অক্ষয়ের ম্যাজিক শো, কমেডি তো রয়েইছে কিন্তু সারা-ধনুশের সরল প্রেমের রসায়ন সব কিছুর উর্ধ্বে। এই প্রথমবার দুজনের কেমিস্ট্রি কিছু একটা যে ধামাকা করতে চলেছে তা আঁচ ট্রেলারেই স্পষ্ট। চলতি বছরের ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ছবিটা মুক্তি পাবে।

Read more Articles on
Share this article
click me!