টাইগার শ্রফের আইকনিক স্টেপে পা মেলালেন অমিতাভ বচ্চন, অভিভূত জ্যাকি পুত্র

জ্যাকি শ্রফ পুত্র শুধু অভিনয় নয়, সঙ্গে মার্শাল আর্ট ও তার নাচের দক্ষতার জন্য বরাবরই দর্শকদের পছন্দের নায়কের তালিকায় স্থান পেয়ে থাকেন।

Parna Sengupta | Published : Apr 21, 2022 12:10 PM IST

দেশের সর্বকনিষ্ঠ এবং সবচেয়ে সফল অ্যাকশন তারকা, টাইগার শ্রফ, অ্যাকশন মুভিতে ইতিমধ্যেই নিজের সাফল্যের ছাপ রেখেছেন। জ্যাকি শ্রফ পুত্র শুধু অভিনয় নয়, সঙ্গে মার্শাল আর্ট ও তার নাচের দক্ষতার জন্য বরাবরই দর্শকদের পছন্দের নায়কের তালিকায় স্থান পেয়ে থাকেন। সেই জায়গা এতটাই প্রভাবশালী যে অমিতাভ বচ্চনের মতো কিংবদন্তী অভিনেতাও সেই সাফল্যকে কুর্ণিশ জানিয়েছেন। 

কিংবদন্তি সুপারস্টার অমিতাভ তার সোশ্যাল মিডিয়ায় একটি পদক্ষেপ নেওয়ার চেষ্টা করেছেন। টাইগার শ্রফের আইকনিক স্টেপ যা হিরোপান্তি সিনেমায় তাকে নজর কাড়তে সাহায্য করেছিল, সেই হাই কিকে পা মিলিয়েছেন অমিতাভ। সেই ছবি পোস্ট করেছেন বিগ বি। লিখেছেন টাইগার শ্রফের এই স্টান্ট তাকে অসংখ্য লাইক, কমেন্ট শেয়ার দেয়। সোশ্যাল মিডিয়ায় তাই তিনিও একটু সেই হাই কিক করার চেষ্টা করলেন, যাতে তিনিও একটু লাইক পান। 

অমিতাভ বচ্চনের এই পোস্ট দেখে রীতিমত অভিভূত টাইগার শ্রফ। তিনি সিনিয়র বচ্চনকে ধন্যবাদ জানান এবং সুপারস্টারের  কথায় তার আনন্দ প্রকাশ করেন। টাইগারও সোশ্যাল মিডিয়ায় নিজের আনন্দ প্রকাশ করেন। তিনি লেখেন, "আমাদের দেশের সর্বশ্রেষ্ঠ তারকা এবং সর্বশ্রেষ্ঠ অ্যাকশন হিরো যখন আমার জন্য কিছু ভালো কথা বলেন, তখন তার চেয়ে বড় আর কিছু পাওয়ার থাকে না। তবে কয়েক বছর পরেও যদি আমি আপনার মতো কিক মারতে পারি, সেটা হবে আশীর্বাদ।"

অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ার অত্যন্ত সক্রিয় ব্যবহারকারী। তিনি প্রায়শই তার ব্যক্তিগত এবং তার পেশাদার জীবনের কথা শেয়ার করেন। কিংবদন্তি অভিনেতাকে পরবর্তীতে বড় পর্দায় দেখা যাবে অজয় দেবগনের রানওয়ে ৩৪ এবং তারপরে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে। তিনি দ্য ইন্টার্নের একটি অংশও হবেন যেখানে তিনি দীপিকা পাড়ুকোনের সাথে অভিনয় করবেন।

অন্যদিকে, টাইগার শ্রফ এক কথায় বলতে গেলে বলিউডের এক বিগ প্যাকেজ। টাইগার ফ্রেমে থাকা মানেই কোথাও যেন একই সঙ্গে অভিনয়, অ্যাকশন, নাচ ও গানের দুনিয়ায় ঝড়। এভাবেই নিজেকে তৈরি করে বলিউডে নিজের পসার বাড়িয়ে চলেছেন টাইগার শ্রফ । লকডাউনে এক নতুন লুকে ভক্তদের সামনে ধরা দিয়েছেন তিনি। টাইগারের গলা এত সুন্দর! মুহূর্তে অবাক হয়েছিল সকলেই। ২০২০ সালেই মুক্তি পেয়েছিল টাইগারের নতুন গানের অ্যালবাম। সেই গানেই বুঁদ হয়েছিল নেটবাসী। কয়েকদিন যেতে না যেতেই আবার ক্যাসিনোভা লুকে ধরা দিয়েছিলেন টাইগার। 

 

আরও পড়ুন- অবশেষে ফাঁস হয়ে গেল প্রিয়ঙ্কার মেয়ের নাম, একরত্তির নামের অর্থ কী জানেন?

আরও পড়ুন- অ্যামাজন প্রাইমে আসছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স, রোহিত শেট্টি ও সিদ্ধার্থ মালহোত্রার হাতে নতুন চমক

আরও পড়ুন- বক্ষ-বিভাজিকায় নেশা জাগানো মালাইকা আদতে কী হতে চেয়েছিলেন জানেন? শুনলে ভিড়মি খাবেন

 

Read more Articles on
Share this article
click me!