রণবীরের আগে নিউড ফটোশ্যুট করেও উপেক্ষিত এই অভিনেতা!

এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় একজনকে নিয়েই চর্চা, আর তিনি হলেন অভিনেতা অভিনেতা রনবীর সিং। ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটো শ্যুট করে রীতিমত ঝর তুলে দিয়েছেন অভিনেতা।এই নিউডিটি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় রনবীরের নগ্নতা নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কিন্তু জানেন কি? রণবীরের আগেও একেকজন বলি অভিনেতা নিউড ফটোশ্যুট করেছিলেন, কিন্তু তাঁকে নিয়ে কোনো মাতামাতি হয়নি। কে সেই অভিনেতা? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jul 27, 2022 10:12 AM IST

এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় একজনকে নিয়েই চর্চা, আর তিনি হলেন অভিনেতা অভিনেতা রনবীর সিং। এমনিতেও অভিনেতা নিজের অদ্ভুত ফ্যাশন সেন্স - এর কারণে শিরোনামে থাকেনই প্রায় সব সময়, এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটো শ্যুট করে রীতিমত ঝর তুলে দিয়েছেন অভিনেতা। তারপর থেকেই রনবীর কে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে বলি পাড়া তথা নেট দুনিয়ায়।কেউ কেউ রনবীরের এই সাহসিকতার জন্য তাঁর প্রশংসা করেছেন, আবার কেউ কেউ গাল ভরা নিন্দাও করেছেন রনবীরের এই নিউডিটি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় রনবীরের নগ্নতা নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কিন্তু জানেন কি? রণবীরের আগেও একেকজন বলি অভিনেতা নিউড ফটোশ্যুট করেছিলেন, কিন্তু তাঁকে নিয়ে কোনো মাতামাতি হয়নি। কে সেই অভিনেতা? চলুন জেনে নি।

রণবীর সিং যখন তার নগ্ন ফটোশুট দিয়ে অনলাইনে একটি বিশাল আলোড়ন সৃষ্টি করেছিলেন, সেখানে এই বলিউড হটি ছিলেন যিনি জয়েশভাই জোর্দার অভিনেতার সামনে তা বের করে দিয়েছিলেন। এই হটি কে কোন অনুমান? ঠিক আছে, গরমের ক্ষেত্রে তিনি সবার প্রিয়, তিনি হলেন মিস্টার রাহুল খান্না। সম্প্রতি কফি উইথ করণ ৭ শো-তে জাহ্নবী কাপুর রাহুল খান্নার ইনস্টাগ্রাম স্টক করার কথা প্রকাশ করেছেন কারণ তিনি তাঁকে হট এবং ছেলে বলে মনে করেন আমরা তাকে দোষ দিই না। সর্বশেষ ফটোশুটে রাহুল খান্না কীভাবে এটি সব খুলেছেন তা একবার দেখুন, তিনি রণবীর সিংয়ের আগে এটি করেছিলেন কিন্তু আশ্চর্যজনকভাবে উপেক্ষিত হয়েছিলেন। রাহুল খান্নার অন্য ছবিতে দেখা যাচ্ছে যে তাঁর অর্ধেক খালি শরীরে সমুদ্র সৈকতে শুয়ে আছেন এবং তিনি তাঁর মুগ্ধ ভক্তরা তাঁর কমেন্টবক্স আগুন ও হৃদয় ইমজিতে ভরিয়ে দিয়েছে।

সফল বলিউড ক্যারিয়ার ছিল না। যাইহোক, তিনি এখনও খেলার মধ্যে রয়েছেন, এবং যেমন বেবো বলেছেন কাভি খুশি কাভি গামে, সবই তার 'ভালো চেহারা, সুন্দর চেহারা এবং সুন্দর চেহারা' এর কারণে। লোকটির ইনস্টাগ্রাম,তাঁর সমস্ত প্রেমিক এবং অনুগামীদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট। রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট সম্পর্কে কথা বলার সময়, তিনি তার স্ত্রী দীপিকা পাড়ুকোন সহ বলিউডের পুরো সদস্যদের দ্বারা সাহসী হওয়ার জন্য প্রশংসা করেছিলেন। কিন্তু ইন্টারনেট এটি আনন্দদায়ক বলে মনে করেনি কারণ অভিনেতা নগ্ন হয়ে যান এবং তারপর থেকে এটিকে ঘিরে অনেক বিতর্ক হয়েছে। এই 'তথাকথিত আপত্তিকর' ফটোশুটের মাধ্যমে একজন মহিলার শালীনতাকে ক্ষুব্ধ করার জন্য অভিনেতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। আমরা ভাবছি যে অভিনেতা তাঁর নগ্ন ফটোশ্যুটের পরে যে বিতর্কগুলি নিয়ে আসবে সে সম্পর্কে সচেতন ছিলেন কিনা। অন্যদিকে কাজের প্রসঙ্গে, রণবীর সিং সবেমাত্র আলিয়া ভাটের সঙ্গে 'রকি অর রানি কি প্রেম কাহানির' শ্যুটিং শেষ করেছেন। তিনি শীঘ্রই রোহিত শেঠির ছবি সার্কাস-এর শুটিং শুরু করবেন।

আরও পড়ুন,এবার দেশের ৫০ টি রাজ্য পেতে চলেছে 'স্ট্রিট ভিউ ম্যাপ' পরিষেবা, ঘোষণা গুগলের

আরও পড়ুন,ঘরে ঘরে সন্ধ্যায় টেলি পর্দায় সবচেয়ে বড় তারকা, রচনার দিনি নম্বর ১ হয়ে ওঠার কাহিনি একনজরে
 

Read more Articles on
Share this article
click me!