আজ সুশান্তের অস্থি বিসর্জন, বান্দ্রা থেকে বিহারে ফিরলেন পরিবারের সদস্যরা

  • দেখতে দেখতে চারদিন পার
  • বৃহস্পতিবার সুশান্তের শেষকৃত্য সম্পন্ন
  • বিহারে পৌঁচ্ছলেন পরিবারের সদস্যরা
  • সোশ্যাল মিডিয়ায় জানালেন সুশান্তের দিদি

Jayita Chandra | Published : Jun 18, 2020 7:00 AM IST

দেখতে দেখতে চারদিন পার। রবিবার বেলাতেই মিলেছল সুশান্তের মৃত্যু সংবাদ। গোটা দেশকে তোলপাড় করেছিল এই খবর। রাত দিন এক করে নেট দুনিয়ায় ঝড় তোলা একাধিক প্রশ্নের ভিড় কখন কেটে গিয়েছে চারটে দিন অনেকেই তা খেয়াল করেননি। বৃহস্পতিবারই অস্থি বিসর্জন করা হবে সুশান্তের। শেষকৃত্য হবে বিহারে। সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত জানালেন অভিনেতার দিদির। 

আরও পড়ুনঃ 'কেন এই পথে সুশান্ত', পুলিশি জেরার মুখে এবার কাস্টিং ডিরেক্টর মুকেশ

এদিন সকালেই ভাইয়ের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছিলেন শ্বেতা। জানিয়েছিলেন- তাঁর ভাই অনেক কষ্টের মধ্যে দিয়েই গিয়েছেন। তিনি বুঝতে পারতেন। কিন্তু জানতেন সুশান্ত ভিষণ রকমের লড়াকু। তাঁর মনে সেই শক্তি ছিল। তিনি যদি আঁচ পেতেন যে সুশান্তের সমস্যা এতটাই বেড়ে গিয়েছে, তবে তিনি নিজের সব খুশিটা উজার করে দিয়ে, সুশান্তের সব কষ্ট নিয়ে নিতেন। কিন্তু কিছুক্ষণ পর সেই পোস্টটি ডিটিল করে দেন শ্বেতা। 

এরপরই সুশান্তের শেষকৃত্যের কথা জানান তিনি। সুশান্ত মারা যাওয়ার পর বান্দ্রার বাড়িতে পৌঁচ্ছেছিল পরিবারের সদস্যরা। সেখান থেকে সকলেই বিহারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সেখানে পৌঁচ্ছে সুশান্তের দিনি জানান, যে সকলের সাহায্য পেয়ে তাঁরা ধন্য। আজই সুশান্তের অস্থি বিসর্জন হবে। সকলে যেন সুশান্তের জন্য প্রার্থণা করেন। সকলের স্মৃতির মাধ্যমে সুশান্তের বিদায় বেলাটা খুব সুন্দর করে সাজিয়ে নিতে অনুরোধ জানান শ্বেতা। 

Share this article
click me!