সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর আলিয়া জুটি বিয়ের মেনু জানলে অবাক হবেন


বলিউডে বর্তমানে সব থেকে চর্চিত ঘটনাই হল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। ২০১৮ সাল থেকেই দুজনের প্রেমের গুঞ্জন আসতে শুরু করে বি টাউনের ওলিগলি থেকে। অবশেষে প্রেমকে বিয়েতে পরিণতি দিতে চলেছেন বলিউডের আরও এক জুটি। বিয়ের দিন থেকে মেহেন্দি সেরেমনি, হলদি সব অনুষ্ঠানের খবরই ইতিমধ্যে প্রকাশ্যে এসে গেছে।  তবে এবার প্রকাশ করা আলিয়া রণবীরের বিয়ের মেনু। 
 

Riya Dey | Published : Apr 9, 2022 9:45 AM IST / Updated: Apr 09 2022, 03:21 PM IST

সম্পর্কের নতুন বন্ধনে আবদ্ধ হতে চলেছে কাপুর পরিবার এবং ভাট পরিবার। সূত্রের খবর সম্ভবত আগামী ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধতে চলেছে রণবীর- আলিয়া জুটি। ইতিমধ্যেই তাঁদের বিয়ে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। তারা বিয়েতে কী পরবেন? মেহেন্দি অনুষ্ঠানেই বা কী পরবেন? বিয়েতে আমন্ত্রণই বা কারা পেলেন আর কারা বাদ পড়লেন সেই তালিকা থেকে? এই সকল কিছুই এখন বি টাউনের হট টপিক। এরই মাঝে পাওয়া গেল আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের আর ও এক তথ্য। জানা গেল রালিয়া জুটির বিয়ের মেনু। 

সূত্র মারফত পাওয়া খবর থেকে জানা গেছে যে আলিয়া রণবীরের বিয়েতে খাবারের মেনুতে রাখা হচ্ছে এলাহি আয়োজন। শোনা যাচ্ছে রালিয়া জুটির বিয়েতে না কি কাস্টমাইজড খাবার পরিবেশন করা হবে। কাপুর পরিবার যে কতটা ভোজন রসিক এ কথা প্রায় অনেকেই জানেন। সূত্র অনুসারে, নীতু কাপুর তার ছেলে রণবীরের বিয়ের জন্য দিল্লি এবং লখনউ থেকে বিশেষ শেফদের আমন্ত্রণ জানিয়েছেন। বিয়েতে ৫০টির ও বেশি কাউন্টারের আয়োজন করা হচ্ছে , যেখানে ইটালিয়ান, মেক্সিকান থেকে শুরু করে পঞ্জাবি, আফগানী সব ধরণের খাবারের ব্যবস্থা করা থাকবে। 

আরও পড়ুন- বিয়ের আগে ঘরবন্দী আলিয়া! কিন্তু কেন? জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে

আরও পড়ুন- সোনম কাপুরের বাড়িতে দুঃসাহসিক চুরি, ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না উধাও

আরও পড়ুন- বছর চারেক পর, বড়পর্দায় কামব্যাক নানা পাটেকরের,প্রকাশ্যে সিনেমার মোশন পোস্টার

পাশাপাশি আলিয়া রণবীরের বিয়েতে আলাদা একটি বড় কাউন্টার থাকবে শুধু দিল্লি স্পেশ্যাল চাটের জন্য।  এছাড়াও লখনউ থেকে শেফরা আসছেন কেবল লখনৌ স্পেশ্যাল বিরিয়ানি ও কাবাব রান্নার জন্য। এখানেই শেষ নয়, যেহেতু আলিয়া ভাট নিরামিষাশী তাই বিয়ের কনের জন্য থাকছে আলাদা ব্যবস্থা। আলিয়ার জন্য আলাদা প্রায় ২৫ টি খাবারের কাউন্টার থাকছে যেখানে শুধুই নিরামিষ খাবার পাওয়া যাবে। সূত্র অনুসারে জানা গেছে যে, পাত্রপাত্রী চান তাঁদের জীবনের এই বিশেষ দিনটি যেন সকল অতিথির কাছেই স্মরণীয় হয়ে থেকে। 

দীপিকা পাডুকোন- রণবীর সিং থেকে শুরু করে বিরাট কোহলি- অনুষ্কা শর্মা সকলেই যেখানে ডেস্টিনেশন ওয়েডিং- কে বেছে নিয়েছিলেন সেখানে কাপুর পরিবারের ঐতিহ্যবাহী স্থান আর কে হাউজে সাত পাকে বাধা পড়তে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। নিজেদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয় নিয়েই বিয়েটা সারতে চলেছেন রালিয়া জুটি। তবে বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করার কথা ও জানা গেছে। শুধু তাই নয় বিয়ের আগে না কি ব্যাচেলর পার্টির ও আয়োজন করছেন তারা যেখানে আদিত্য রায় কাপুর, অয়ন মুখার্জি, অর্জুন কাপুর-সহ অন্যান্য বন্ধুবান্ধবদের ও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গেছে। 
 

Read more Articles on
Share this article
click me!