নিজেকেই নিজে বিয়ে করলেন কনিষ্কা সোনি, কে তিনি? রইলো তাঁর বিষয় কিছু অজানা কথা

দিয়া আউর বাতি ধারাবাহিক খ্যাত কনিষ্কা সোনি তাঁর সোলগামি পোস্ট দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করেছেন। যখন থেকে কনিষ্কা নিজেকে বিয়ে করার কথা প্রকাশ করেছেন এবং 'মঙ্গলসূত্র' এবং 'সিন্দুর'-এর সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Abhinandita Deb | Published : Aug 20, 2022 5:54 AM IST

দিয়া আউর বাতি ধারাবাহিকক খ্যাত কনিষ্কা সোনি তাঁর সোলগামি পোস্ট দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করেছেন। যখন থেকে কনিষ্কা নিজেকে বিয়ে করার কথা প্রকাশ করেছেন এবং 'মঙ্গলসূত্র' এবং 'সিন্দুর'-এর সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন, তখন থেকেই তিনি টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। অভিনেত্রী ভারতীয় সংস্কৃতির 'অসম্মান' করেছেন এমন অভিযোগ ধেয়ে এসেছে তাঁর দিকে। কিন্তু কনিষ্কা ইনস্টাগ্রামে একটি দীর্ঘ নোট লিখেছিলেন এবং বলেছিলেন যে তিনি ভারতীয় সংস্কৃতির একজন প্রবল বিশ্বাসী। যাইহোক, তিনি বিশ্বাস করেন যে বিয়ে যৌনতা সম্পর্কে নয় এবং তাই তিনি নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। কনিষ্কা সোনি অনলাইনে এই মুহূর্তে ট্রেন্ডিং-এ রয়েছেন এখানে অভিনেত্রী সম্পর্কে কিছু অজানা তথ্য রয়েছে। পড়াশোনা শেষ করার পর, কনিষ্কা সোনি ২০০৭ সালে তাঁর কর্মজীবন শুরু করেন যখন তিনি একটি গানের রিয়েলিটি শো, বাথরুম সিঙ্গার জন্য নির্বাচিত হন। ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি ২-এ তাঁকে অতিথি প্রতিযোগী হিসেবেও দেখা গেছে। 

তিনি ২০১৩ সালে বিবেকের বিপরীতে পাথায়েরাম কোডি চলচ্চিত্রের মাধ্যমে তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। তিনি দেবরায়া এবং যুবরাজিয়ামের মতো একাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।কনিষ্কা সোনির টেলিভিশনের সঙ্গে দীর্ঘ সম্পর্ক রয়েছে, কারণ তিনি দো দিল এক জান, পবিত্র রিশতা, দিয়া অর বাতি হাম এবং দেবন কে দেব মহাদেবের মতো শোতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

কনিষ্কা প্লেব্যাক গায়ক হিসেবে প্রথম বিরতি পান এম এ পাস সিনেমার জন্য। তিনি তাঁর নিজস্ব কোম্পানি KASO MUZIK লঞ্চ করেছেন বলে জানা যায় যা বাইরের বিশ্বের গায়কদের বলিউড-বিনোদন জগতে প্রবেশের জন্য সহজে  করে দিতে পারে।সোনি 'সেভ গার্ল চাইল্ড' সমর্থন করার জন্য তাঁর সামাজিক কার্যকলাপের জন্য স্বীকৃত এবং একটি রাজনৈতিক দলের সঙ্গেও যুক্ত।কনিষ্কা সোনি একজন সুদক্ষ সেলিব্রিটি যোগ প্রশিক্ষক, তাঁর ইনস্টাগ্রাম বায়ো অনুসারে, এবং তাঁর সোশ্যাল মিডিয়াতেও অনেক যোগ ব্যায়ামের ছবি এবং ভিডিও পোস্ট করে চলেছেন।

গুজরাটের ভাদোদরায় ২৪ বছর বয়সী ক্ষমা বিন্দু নিজেকে বিয়ে করে দেশব্যাপী গুঞ্জন তৈরি করেছিলেন। তিনি একটি ব্যক্তিগত অনুষ্ঠানে নিজেকে বিয়ে করেন। তিনি দাবি করেন যে তিনিই প্রথম ভারতীয় যিনি নিজেকে বিয়ে করেছেন। তিনি কোনো বিতর্ক এড়াতে ইভেন্টটি আগে থেকেই করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ১১ জুন এলাকার একটি মন্দিরে নিজেকে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন এবং ঐতিহ্যবাহী বৈদিক আচার-অনুষ্ঠানের সাথে বিয়েটি সম্পন্ন করার জন্য একজন পুরোহিতের ব্যবস্থা করেছিলেন কিন্তু পুরোহিত পিছু হটলে পরিকল্পনা পরিবর্তন করেন, বিন্দু সাংবাদিকদের জানান।


আরও পড়ুন,সিড-কিয়ারার বিয়ে থেকে কেরিয়ার, স্বাস্থ্য সবকিছু নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ,জেনে নিন কি আছে তাঁদের ভাগ্যে

আরও পড়ুন,কাঁধ অবধি খোলা চুলে নতুন লুকে তাক লাগালেন সলমন, প্রকাশ্যে ভাইজানের প্রথম লুক

 

 

 

Read more Articles on
Share this article
click me!