Asianet News BanglaAsianet News Bangla

কাঁধ অবধি খোলা চুল, নতুন লুকে তাক লাগালেন সলমন, প্রকাশ্যে ভাইজানের প্রথম লুক

ভাইজানের শ্যুটিং-এ লেহ লাদাখ গিয়েছেন সলমন খান, সেখান থেকে তিনি একটি দারুন ছবি পোস্ট করেছেন যেখানে ভাইকে লম্বা চুলে দেখা গিয়েছে প্রায় বহু বছর পরে।ভাইজানের নতুন লুক নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে,চলুন  জেনে নেওয়া যাক বিস্তারিত।

Salman khan flaunting his long hair for bhaijan movie s new look anbad
Author
Kolkata, First Published Aug 19, 2022, 3:53 PM IST

ভাইজানের শ্যুটিং-এ লেহ লাদাখ গিয়েছেন সলমন খান, সেখান থেকে তিনি একটি দারুন ছবি পোস্ট করেছেন যেখানে ভাইকে লম্বা চুলে দেখা গিয়েছে প্রায় বহু বছর পরে। প্রথম 'তেরে নাম' ছবিতে সলমনকে এরকম লম্বা চুলে দেখা গিয়েছিল। ছবিতে সলমন খানকে ক্যামেরার দিকে পিঠ দিয়ে দেখানো হয়েছে। তার পরনে কালো শার্ট, কালো জিন্স এবং কালো জুতা। হাওয়ায় দুলতে থাকা অভিনেতার লম্বা চুল আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল। তিনিও কালো সানগ্লাস পরে লেহ-লাদাখের মনোরম প্রাকৃতিক দৃশ্যে তাঁর বাইকের পিছনে দাঁড়িয়ে আছেন। অভিনেতা এই ছবির ক্যাপশন দিয়েছেন, 'লেহ...লাদাখ।'

মিডিয়া সূত্রের মতে, সালমান খান এবং পূজা হেগড়ে এই ছোট শিডিউলটি শেষ করার আগে পরবর্তী চার দিন লেহ এবং লাদাখের বিভিন্ন স্থানে শ্যুটিং করবেন। এই গানটি শেষ করার পরই, ভাইজান ক্রু মুম্বাইতে স্থানান্তরিত হয়। তাঁরা আগামী দুই মাসে মুম্বাইতে চলচ্চিত্রের বেশ কয়েকটি বড় সিকোয়েন্স এবং অ্যাকশন ব্লকের শুটিং করবে এবং অক্টোবরের শেষের দিকে এটিকে ফিল্ম র‍্যাপ বলে অভিহিত করবে, সূত্রটি বলেছে, ভাইজান ছবিটি ৩০ডিসেম্বর, ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। ভাইজানে মুখ্য ভূমিকা পালনকারী ভেঙ্কটেশ এবং জগপতি বাবুও মুম্বাইতে উপস্থিত হবেন। ফরহাদ সামজি এই ছবিটি পরিচালনা করেছেন, এবং সঙ্গীত তৈরি করেছিলেন ডিএসপি, হানি সিং এবং রবি বসরুর সহ বেশ কয়েকজন সুরকার, যারা এই অ্যাকশন-প্যাকড বিনোদনের জন্য ব্যাকগ্রাউন্ড স্কোরও করেছিলেন। ছবিটির প্রথম দুটি গান ইতিমধ্যেই হায়দ্রাবাদে শ্যুট করা হয়েছে, যার মধ্যে রয়েছে সালমান, ভেঙ্কটেশ, পূজা এবং রাম চরণ অভিনীত একটি বিশাল সেলিব্রেশন নাম্বার।

খবর রয়েছে সলমন এবারে দেবিউ করতে চলেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এর আগে বহু দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করতে দেখা গেছে সলমনকে। তবে এবারে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রুপোলী পর্দায় ঝড় তুলতে দেখা যাবে ভাইজানকে। সূত্রের খবর অনুযায়ী, তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবীর পরবর্তী সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে সলমনকে। এই প্রথমবার সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউডের ভাইজানকে। সুপারহিট মালায়ালাম ছবি ‘লুসিফার’-এর রিমেক তৈরি হতে চলেছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে চিরঞ্জীবীকে। এর আগে প্রায় ১৫০-এরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘লুসিফার’ ছবিতে প্রধান চরিত্রে ছিলেন মোহনলাল। মোহনলালের চরিত্রই ফুটিয়ে তুলবেন চিরঞ্জীবী। অন্যদিকে সলমনকে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুন, ভোজপুরী হার্টথ্রব মোনালিসার সেক্সি ছবি থেকে পারিশ্রমিক, কোয়ালিফিকেশন, ব্যক্তিগত জীবন সবকিছু এক নজরে
আরও পড়ুন, আঁটোসাঁটো স্পোর্টসব্রা থেকে ডিপ নেক গাউন, সাদা পোশাকেও চরম হট জর্জিনা

Follow Us:
Download App:
  • android
  • ios