স্কার্ফ দিয়ে ঢাকা বক্ষযুগল, অন্তর্বাস না পরে বিভাজিকা ফ্লন্টস করতেই কটাক্ষের মুখে উরফি

সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। নাচ থেকে হট ফোটোশ্যুট সবেতেই যেন পোশাক খোলা রাখাটাই তার সবচেয়ে বেশি পছন্দের। দিনকয়েক আগে  সারা শরীরে সেফটিপিন আটকে চরম ভাইরাল হয়েছিলেন উরফি জাভেদ। এবার ফের অন্তর্বাস না পরে খালি স্কার্ফ জড়িয়ে ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন উরফি। প্রতিনিয়তই একের পর এক উদ্ভট ফ্যাশনে সমালোচনার শিকার হন উরফি জাভেদ। বরাবরই উদ্ভট ফ্যাশনে জুড়ি মেলা ভার উরফির।

Riya Das | Published : Apr 13, 2022 6:12 AM IST / Updated: Apr 13 2022, 03:51 PM IST

সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। নাচ থেকে হট ফোটোশ্যুট সবেতেই যেন পোশাক খোলা রাখাটাই তার সবচেয়ে বেশি পছন্দের। দিনকয়েক আগে  সারা শরীরে সেফটিপিন আটকে চরম ভাইরাল হয়েছিলেন উরফি জাভেদ। এবার ফের অন্তর্বাস না পরে খালি স্কার্ফ জড়িয়ে ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন উরফই। প্রতিনিয়তই একের পর এক উদ্ভট ফ্যাশনে সমালোচনার শিকার হন উরফি জাভেদ। বরাবরই উদ্ভট ফ্যাশনে জুড়ি মেলা ভার উরফির।

গাঢ় নীল রঙের জিন্সের প্যান্ট, তার সঙ্গে গোলাপী রঙের স্কার্ফকেই টপের আকারে পরে নিয়েছেন উরফি জাভেদ।  উর্ধ্বাংশের বেশিরভাগটাই খোলা,ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। বুকের খাঁজের ঠিক নিচেই জ্বলজ্বল করছে সাদা স্টোন। উন্মুক্ত নাভিতেই চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে এই ভিডিও দেখে ধেয়ে এসেছে নোংরা কটাক্ষ।  নেটিজেনরা তুলোধনা করতে ছাড়েননি উরফিকে। কেউ  লিখেছেন  জামাকাপড় খুলে ফেললেই কেউ স্টার হয়ে যায় না। কেউ আবার উরফির এই পোশাককে পতঞ্জলি ড্রেস বলে মন্তব্য করেছেন। কেউ বলেছন নাচটা ঠিক আপনার দ্বারা হচ্ছে না, আপনি বরং কাপড়ের প্রোমোশন করুন।

 

 

উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। 
সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।  যদিও এই প্রথমবার নয়, এর আগে অন ক্যামেরায় প্রায় অর্ধনগ্ন অবস্থায় ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছিলেন উরফি জাভেদ । নেটিজেনরা মনে করেন পাবলিসিটির জন্যই এসব করেন উরফি জাভেদ। আসলে শরীর দেখানোর জন্য ঠিক যতটা নীচে নামা যায় ততটাই করতে রাজি উরফি জাভেদ । অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

আরও পড়ুন-জানেন কি, ঐশ্বর্য না থাকলে না খেয়েই থাকতে হয় অভিষেককে, কারণ জানলে আঁতকে উঠবেন

আরও পড়ুন-গোপনে সেক্স নাকি খুল্লামখুল্লা সঙ্গম, কোনটা চুটিয়ে উপভোগ করেছেন রণবীর, কেমন ছিল রঙিন দিনগুলি

আরও পড়ুন-যৌনমিলনের সময় এটা চাই-ই চাই, কেমন সেক্স লাইভ পছন্দ রণবীরের, জানালেন আলিয়ার হবু বর

Read more Articles on
Share this article
click me!