শাহিদকে জড়িয়ে ১৫ মিনিট ধরে মীরার কান্না! এই বিষয় অভিনেতার কী মত, জানুন

জার্সি দেখার পর ১৫ মিনিট শাহিদকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন মীরা। ছবির প্রতি স্ত্রী-র এই ধরনের আবেগের কারন হিসাবে শাহিদের যেটা মনে হয়েছে তা হল, সিনেমার একজন বাবার ভূমিকায় তাঁকে দেখেই মীরার চোখে জল এসে গিয়েছে। তবে শাহিদের নিজেরও মনে হয় যে জার্সি এমন একটি ছবি যা সকল বিবাহিত মানুষদের দেখা উচিত।

Kasturi Kundu | Published : Apr 13, 2022 5:58 AM IST / Updated: Apr 13 2022, 11:30 AM IST

আগামী ২২ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পাবে শাহিদ কাপুর অভিনীত জাার্সি। পরিচালক গৌতম তিন্নারৌর সঙ্গে এই ছবিতে কাজ করেছেন অভিনেতা শাহিদ কাপুর। ২০১৯ সালে বক্স অফিস কাঁপানো কবীর সিং এর মুক্তির দুবছর পর জার্সির হত ধরে ফের রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন বল সুপারস্টার শাহিদ কাপুর। জর্সি নিয়ে দর্শকের প্রতিক্রিয়ার অপেক্ষা তো রয়েইছে, তবে তাঁর আগে স্ত্রী মীরা রাজপুতের ইতিবাচক মত কিন্তু পেয়ে গিয়েছেন শাহিদ কাপুর। অভিনেতা কিন্তু প্রায়শই বলেন যে, মীরা তাঁর ছবির একজন গুরুত্বূর্ণ সমালোচক। অনেক সময় নাকি সিনেমার স্ক্রিনিং দেখে ফেরার পর এমনটাও বলেন যে, এই ছবি নিয়ে বেশি সময় নষ্ট করা যাবে না। যত তাড়াতাড়ি সম্ভব অন্য ছবির কাজ শুরু করতে হবে। শাহিদের প্রতিটি চবিতেই অত্যন্ত সততার সঙ্গে নিজের মত ব্যক্ত করেন মীরা, এমনটাই বলেন শাহিদ। 

জার্সি দেখার পর ১৫ মিনিট শাহিদকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন মীরা। ছবির প্রতি স্ত্রী-র এই ধরনের আবেগের কারন হিসাবে শাহিদের যেটা মনে হয়েছে তা হল, সিনেমার একজন বাবার ভূমিকায় তাঁকে দেখেই মীরার চোখে জল এসে গিয়েছে। তবে শাহিদের নিজেরও মনে হয় যে জার্সি এমন একটি ছবি যা সকল বিবাহিত মানুষদের দেখা উচিত। অভিনেতার মতে, প্রত্যেকের জীবনই একটা স্বপ্ন থাকে। কিন্তু পরিস্থিতির চাপে অনেক সময়ই তা পূরণ হয় না। এই ছবির প্রেক্ষাপট অনেকটা সেই রকমই। তাই জার্সি দেখার পর মীরা শাহিদর জীবনের অনেক অনুভূতিকে বুঝতে পেরেছে বলেই দাবি করেছেন অভিনেতা। ছবি সংক্রান্ত বিষয়ে মীরার মতামত শাহিদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সেই প্রসঙ্গেই ২০১৬ সালে মীরার সঙ্গে উড়তা পাঞ্জাব দেখার স্মৃতি রোমন্থন  করেন শাহিদ। তিনি বলেন, সিনেমার ইন্টারভ্যাল বা বিরতির সময় তাঁদের মাঝে মাত্র ৬ ফুটের ব্যবধান ছিল। আর সেই সময় মীরা তাঁকে বলেছিলেন, শাহিদ যদি সত্যিই রুপোলি পর্দার টমির মত চরিত্র হয় তাহলে তাঁর বিষয়টা খুবই চিন্তার। 

আরও পড়ুন-জানেন কি, ঐশ্বর্য না থাকলে না খেয়েই থাকতে হয় অভিষেককে, কারণ জানলে আঁতকে উঠবেন

আরও পড়ুন-গোপনে সেক্স নাকি খুল্লামখুল্লা সঙ্গম, কোনটা চুটিয়ে উপভোগ করেছেন রণবীর, কেমন ছিল রঙিন দিনগুলি

আরো পড়ুন-গণেশ পুজো আর রনবীরের নামে মেহেন্দি পরেই শুরু হচ্ছে রনরালিয়ার প্রিওয়েডিং অনুষ্ঠান

আগামী ১৪ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের পরবর্তী ছবি জার্সি। শাহিদের বিপরীতে এই ছবিতে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে। সিনেমার পোস্টারে মাথায় হেলমেট আর ব্যাট হাতে দেখা যাচ্ছে শাহিদকে। এর থেকে স্পষ্ট একজন খেলোয়ারের ভূমিকায় নয়া অবতারে দর্শক দরবারে হাজির হবেন বলি অভিনেতা শাহিদ কাপুর। সিনেমার ট্রেলারে দেখা যাচ্ছে, শাহিদ শুধু একজন খেলোয়ারই নন, বরং সেই সঙ্গে একজন বাবা, একজন কেয়ারিং স্বামী, জীবনে হেরে যাওয়ার পরও ঘুরে দাঁড়ানোর যে প্রয়াস, যে উন্মাদনা সেই  প্রতিটি স্তরই একেবারে নিখুঁত বুনোটে প্রতিফলিত হয়েছে জার্সির জার্সির ট্রেলারে।

Share this article
click me!