উন্মুক্ত বক্ষ নিয়ে কটাক্ষ, নিন্দুকদের পাল্টা তোপ দাগলেন 'সেক্সবম্ব'উরফি

দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। উরফির এই  অশালীন  আচরণ মোটেই পছন্দ হয়নি সুধাংশ পান্ডের। ঔদ্ধত্যের একটা সীমা থাকা উচিত বলেই মনে করেছেন অনুপমা ধারাবাহিক খ্যাত অভিনেতা। এবার সুধাংশকে পাল্টা তোপ দাগলেন উরফি। ফ্যাশনিস্তা বলেন, অনুপমায় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?

Web Desk - ANB | Published : Oct 28, 2022 12:16 PM IST / Updated: Oct 28 2022, 05:48 PM IST

অনাবৃত উর্ধাঙ্গ, শরীরে পোশাকের লেশমাত্র নেই। দিওয়ালির দিন পুরোপুরি নগ্ন হয়ে  ভক্তদের পাগল  করে দিয়েছিলেন উরফি জাভেদ।  দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। এবার একাধিক নোংরা কটাক্ষের কড়া জবাব দিলেন উরফি জাভেদ।


দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। নেটদুনিয়ার অ্যাটেনশন কেড়ে নিতেই যে এমনটা করেছেন তা বুঝতে আর বাকি নেই কারোর। দিওয়ালির শুভেচ্ছা যে এমন বিনা পোশাকে জানাবেন, তা কেউই ভাবতে পারেননি।  বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর  এমন হট ভাইরাল ভিডিও নেটদুনিয়ার হটকেক। তবে উরফির এই  অশালীন  আচরণ মোটেই পছন্দ হয়নি সুধাংশ পান্ডের। ঔদ্ধত্যের একটা সীমা থাকা উচিত বলেই মনে করেছেন অনুপমা ধারাবাহিক খ্যাত অভিনেতা। উরফির দিকে  আঙুল তুলে অভিনেতা বলেন,যদি তুমি পৃথিবীর অধীশ্বর না হও, তবে এসব জঘন্য দৃশ্য দেখতেই হবে। এবার সুধাংশকে পাল্টা তোপ দাগলেন উরফি। ফ্যাশনিস্তা বলেন, অনুপমায় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?

 

 

সম্প্রতি উরফির নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছে যা দেখা মাত্রই ভক্তদের হাল খারাপ হয়েছে। এবার হায় হায় ইয়ে মজবুরি গানে যৌনতায় ঝড় তুলতে গিয়েই আইনি জটে জড়ালেন উরফি জাভেদ। বলিউডের আইকন জিনাত আমনের বিখ্য়াত গান 'হায় হায় ইয়ে মজবুরি' গানের সঙ্গে উরফির হট ডান্স মুভসে সকলেই পাগল হয়েছেন। এই গানের মধ্যে দিয়েই অন্তরের জিনাত আমনকে ফুটিয়ে তুলেছেন উরফি জাভেদ। ইতিমধ্যেই গানের টিজারে ঝড় তুলেছিলেন উরফি, তারপর ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। নিজের ইনস্টাগ্রামেও মিউজিক ভিডিওর একঝলক শেয়ার করেছিলেন উরফি, যা দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। রেড হট বিকিনিতে শরীরী নেশায় ভক্তদের অ্যাটেনশন কেড়েছেন ফ্যাশন কুইন উরফি। লাল টকটকে শাড়িতে উরফির হট ডান্স মুভস দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। উরফির হট আদায় মুগ্ধ অনুরাগীরা। এবার মিউজিক ভিডিওতে যৌনতা ছড়ানোর অভিযোগে আইনি বিপাকে জড়িয়ে পড়লেন উরফি জাভেদ। লাল টকটকে শাড়িতে সেক্সি লুকে ধরা দিয়েছেন উরফি। শরীর চুঁইয়ে পড়ছে উষ্ণতা। উদ্দাম নাচে ভক্তদের পাগল করতে গিয়েই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে। দিল্লিতে উরফির নামে অভিযোগ জমা পড়েছে। যৌন উত্তেজক ভিডিও পোস্ট করার জন্যই অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট উরফি জাভেদ। তবে অভিযোগ দায়ের হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই গান। ইতিমধ্যেই ইউটিউবে ৮০ লক্ষেরও বেশিবার স্ট্রিমিং হয়েছে এই গানের। সারেগামা মিউজিক থেকে প্রকাশিত এই গানটি গেয়েছেন শ্রুতি রানে, লক্ষ্মীকান্ত প্যায়ারেলাল জুটির আইকনিক এই গান রিক্রিয়েট করেছেন গৌরব দাশগুপ্ত।  তবে অরিজিনাল গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর। 

আরও পড়ুন-সহবাস করতে হবে বন্ধুর সঙ্গে, শরীরের দর হাঁকিয়েছিলেন স্বামী, ভয়ঙ্কর দিনের স্মৃতিচারণায় করিশ্মা

আরও পড়ুন-নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

আরও পড়ুন-অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে

Read more Articles on
Share this article
click me!