বিয়ের আগেই সহবাস, প্রেগন্যান্ট শ্রীদেবীকে আর্থিক সঙ্কটেও ব্যবহার করেছিলেন স্বামী বনি

আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।  অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক।  শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন সেই অজানা কাহিনি।

Web Desk - ANB | Published : Oct 28, 2022 9:49 AM IST / Updated: Oct 28 2022, 05:48 PM IST

আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।  অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক।  শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। যার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল গোটা বিশ্ব। দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী। বাথটবেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন শ্রী।  শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শ্রীদেবী নিজে অনেক দুঃখ নিয়ে মারা গেছেন।সালটা ২০১৮, ২৪ ফেব্রুয়ারি। শ্রীদেবীর মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল গোটা বিশ্ব।  শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। 

একের পর এক প্রশ্ন উঠে আসছিল তার হঠাৎ মৃত্যু নিয়ে। ঠিক সেই সময়েই নীরবতা ভেঙেছিলেন শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি। শ্রীদেবীর জীবন,স্বামী বনি কাপুরের সঙ্গ সম্পর্ক, শ্রী-র কসমেটিক সার্জারি, তাদের সম্পত্তি সম্বন্ধে অনেক অজানা তথ্য প্রকাশ করেছেন ভেনুগেপাল। সাক্ষাৎকারে  ভেনুগেপাল জানিয়েছিলেন, অভিনেত্রী মৃত্যর সময় অনেক কষ্ট নিয়ে মারা গেছিলেন। একটি  সিনেমায় বনি কাপুর প্রচুর অর্থ হারিয়েছিলেন। শুধু তাই নয়, বড়সড় আর্থিক সঙ্কটে পড়েছিলেন বনি। সেই আর্থিক সঙ্কট মেটাতে শ্রীদেবীর অনেক সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন বনি। শ্রীদেবীর মনে সেই নিয়ে গভীর ব্যথা ছিল।

শ্রী কখনওই নিজের দুঃখকে প্রকাশ করেননি। বরং হাসিমুখেই সবটা উজার করে দিয়েছেন। কিন্তু সেই হাসির পিছনেই লুকিয়ে ছিল গভীর যন্ত্রণা। বনি এমন একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিল যা সেই সময়ে হিটের তকমা পায়নি। তাই বনির কারণেই আবারও চলচ্চিত্রে ফিরে আসেন শ্রীদেবী। শ্রীদেবীর কসমেটিক সার্জারি নিয়ে আরও কথা বলেছেন রেড্ডি। তিনি জানিয়েছেন, নাকের উপর বেশ কয়েকটি সার্জারি করিয়েছিলেন শ্রী।  বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর। সূত্রে থেকে জানা গেছে, শ্রীদেবী প্রথমে বনির প্রেমে পড়েন নি। কিন্তু শ্রী-কে  আকর্ষিত করতেই  তার কাছাকাছি যেতে চেয়েছিলেন বনি। সালটা ১৯৮৭। তখনকার সময়ে মিঃ ইন্ডিয়া ছবির পারিশ্রমিক বাবদ ১০ লক্ষ টাকা চেয়েছিলেন শ্রী। কিন্তু বনি তার বদলে তাকে ১১ লক্ষ টাকা দিয়ে ছবির জন্য বুক করেছিলেন। সেখান থেকেই তারা একে-অপরের কাছাকাছি চলে এসেছিলেন।

 

 

একবার শ্রীদেবীর মা অসুস্থ হয়ে পড়েছিলেন। এবং সেই সময় পর্যাপ্ত পরিমাণ অর্থও শ্রীদেবীর কাছে ছিল না। সেই সুযোগকেই কাজে লাগিয়েছিলেন বনি।  সবরকম ভাবেই আর্থিক সহায়তা থেকে শ্রী-এর মাকে মার্কিন যুক্তরাষ্ট্রেও চিকিৎসার জন্য নিয়ে যান বনি। তারপরেই তাদের সম্পর্ক আরও গভীরে পৌঁছেছিল। ১৯৯৩ সালে বনি শ্রী-কে প্রোপোজ করেছিল। এবং প্রোপোজ করার সময়ও ভীষণ চিন্তিত ছিল। একটি সাক্ষাৎকারে বনি জানিয়েছিলেন, শ্রী-কে প্রথম ভালবাসার কথা বলা সময় ভীষণ রেগেছিলেন অভিনেত্রী। এবং প্রায় ৮ মাস কথা বলা বন্ধ করে দিয়েছিলেন। ১৯৯৩ সালে মুম্বই হামলার সময় শ্রী একটি হোটেলে ছিলেন। তখন অভিনেত্রীর মাকে বলে শ্রীকে বনির বাড়িতে পাঠানোর জন্য রাজি করান। মোনা যেহেতু শ্রী-এর ভাল বন্ধু ছিল সেক্ষেত্রে রূপ কি রানি চোরো কা রাজা ছবির সময়টাকে ১ মাস বনির বাড়িতে ছিলেন শ্রী। সালটা ১৯৯৬। অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রী। এই খবর শুনেই হতবাক হয়েছিলেন মোনা। 
১৯৯৬ সালে জাহ্নবী কাপুরের জন্ম হয়েছিল। তখনও মোনার সঙ্গে বিবাহবন্ধনে ছিলেন বনি। তারপর ২০১২ সালে মাল্টিপল অর্গান ফেলিওর হয়ে মারা যান মোনা।


আরও পড়ুন-সহবাস করতে হবে বন্ধুর সঙ্গে, শরীরের দর হাঁকিয়েছিলেন স্বামী, ভয়ঙ্কর দিনের স্মৃতিচারণায় করিশ্মা

আরও পড়ুন-নগ্ন হয়ে সঙ্গমের দৃশ্যে পর্দায় ঝড়,কতটা সাহসী হতে হয়েছিল করিনাকে জানেন?

আরও পড়ুন-অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে

Read more Articles on
Share this article
click me!