Asianet News BanglaAsianet News Bangla

মন্ত্রীর কোপে এবার সানি লিয়েন, 'মধুবন মে রাধিকা' মিউজিক ভিডিও প্রত্যাহারের জন্য তিন দিন সময়সীমা

নরোত্তম মিশ্র সানি লিয়েনকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন সম্প্রতী কিছু মানুষ ক্রমাগত হিন্দুদের অনুভূমিতে আঘাত করছে। এই এদেশে রাধা দেবী রূপে আরাধ্য।

madhya pradesh minister narottam mishra warns sunny Leone to removes music video in 3 days bsm
Author
Kolkata, First Published Dec 26, 2021, 8:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গেরুয়া শিবিরের কোপে এবার অভিনেত্রী সানি লিয়েন (Sunny Leone )। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র (Madhya Pradesh) মন্ত্রী নরোত্তম মিশ্র  (Narottam Mishra) বলি তারকা সানি লিয়েন ও সঙ্গীত সুরকার সাকিব তোশিকে একটি মিউজিক ভিডিও তুলে নেওয়ার জন্য মাত্র তিন দিন নির্দেশ দিয়েছেন। মন্ত্রীর কথায় 'অশ্লীন' নাচের জন্যই তিনি এই নির্দেশ দিয়েছেন। ১৯৬০ সালের বিখ্যাত সিনেমা করিনুর-এর গান 'মধুবন মে রাধিকা নাচে' রিমেক করেছিল। গানে মূল অভিনেত্রী হিসেবে রয়েছেন সানি লিয়েন। 

নরোত্তম মিশ্র সানি লিয়েনকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন সম্প্রতী কিছু মানুষ ক্রমাগত হিন্দুদের অনুভূমিতে আঘাত করছে। এই এদেশে রাধা দেবী রূপে আরাধ্য। এই দেশের মানুষ রাধাকে কৃষ্ণের স্ত্রী হিসেবে পুজো। তারপরই তিনি শিল্পী সাকিব তৌশিকেও আক্রমণ করেন। তিনি বলেন 'সাকিব তার নিজের ধর্ম নিয়ে গান বাঁধতে পারে। কিন্তু এধরনের গান আমাদের বিরক্ত করে।' মিউজিক ভিডিওটি যদি অবিলম্বে তুলে নেওয়া না হয় তাহলে তিনি আইন ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন। তিনি ভিডিওটি তুলে নেওয়ার জন্য মাত্র তিন দিন সময় দিয়েছেন বলেও জানিয়েছেন। 

নরোত্তম মিশ্র এর আগে সব্যসাচী ব্র্যান্ডের মঙ্গলসূত্রের বিজ্ঞাপণ নিয়ে আপত্তি জানিয়েছিলেন। সেই সময়ই তিনি রীতিমত হুমকি দিয়েছিলেন ফ্যাশান ডিজাইনার সব্যসাচীকে। ফেব ইন্ডিয়া ও তানিস্কের বিজ্ঞাপনেও তিনি আপত্তি জানিয়েছিলেন। সম্প্রতী স্ট্যান্ডআপ কমিডিয়ান কুণাল কামরা আর মনোহর ফারুকিতে আমন্ত্রণ জানিয়েছিলেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা দ্বিগবিজয় সিং। তারপরই নরত্তোম মিশ্র কংগ্রেস নেতার তীব্র সমালোচনা করেন। এই কৌতুক শিল্পীর অনুষ্ঠানের সম্প্রতী বাতিল হয়েছে ডানপন্থীদের বিরোধীতার চাপে। 

শুধুমাত্র মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্রই নন যিনি সানি লিয়েন ও সাকিব তৌশির মিউজিক ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছেন। উত্তর প্রদেশের পুরোহিতরাও গানটি নিয়ে তীব্র আপত্তি জানিয়েছে। উত্তর প্রদেশের বৃন্দাবনের একজন সন্ত নাভাল গিরি মহারাজ একটি সংবাদ সম্মেলন করে বলেছেন সরকার যদি অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা না নেয় , অ্যালবামটি যদি না নিষিদ্ধ ঘোষণা করা হয় তাগলে তারা আদালতে যাবে। তিনি আরও বলেছেন সানি নিয়েনকে এজাতীয় অ্যালবামে অভিনয় করার জন্য জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিৎ বলেও জানিয়েছেন তিনি। 

গত বুধবার সারেগামা- মিউজিকের পক্ষ থেকে এই গানের অ্যালবামটি প্রকাশ করা হয়েছে। গানে প্রধান নৃত্যশিল্পী হিসেবে দেখা গেছে সানি লিয়েনকে। গান গেয়েছেন, কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। 

Follow Us:
Download App:
  • android
  • ios