110

সুহানা খান, বলিউডের বাদশা শাহরুখের কন্যাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান (Suhana Khan)। 
 

Subscribe to get breaking news alerts

210


স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা (Suhana Khan)।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক।

310

 বরাবরই স্পটলাইটে থাকতে পছন্দ করেন মন্নতের রাজকুমারী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ সুহানা (Suhana Khan)  বরাবরই নিজের ব্যক্তিগত বিষয়গুলি তুলে ধরেন নেটিজেনদের সামনে। এবারও তেমনটাই করেছেন শাহরুখ কন্যা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন বাদে নিজের ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন স্টারকিড সুহানা খান।

410

আরিয়ান খান মাদক মামলায় স্বস্তি পাওয়ার পরই ফের নিজের ট্র্যাকে ফিরেছেন শাহরুখ খান ও সুহানা খান (Suhana Khan)। আপকামিং ছবি পাঠান-এর শুটিংয় নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে রিল্যাক্স মুডে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন সুহানা। 

510

যদিও দিনকয়েক আগে সুহানার (Suhana Khan) পার্টি করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তবে সম্প্রতি যে ছবি সুহানা পোস্ট করেছে তাতে  সূর্যের আভায় মন্নতের রাজকুমারীর আভা যেন ঠিকরে বেরোচ্ছে।

610

প্রথম ছবিতে চোখ বন্ধ করে সুহানাকে (Suhana Khan) দেখা যাচ্ছে। এবং পরের ছবিতে ক্যামেরায় পোজ দিতে দেখা গেছে শাহরুখ কন্যাকে। নিজের দুটো ছবি পোস্ট করে সুহানা লিখেছেন 'বিরক্ত করবেন না'। ঝড়ের গতিতে সুহানার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

710

সুহানাকে (Suhana Khan) দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন অনুরাগীরা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। এতদিন বাদে সুহানাকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

810

ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার (Suhana Khan)। করণ জোহর নয়, সুহানাকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। 

910

আন্তর্জাতিক আর্চি কমিক্সের  ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা (Suhana Khan)। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। 

1010

ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সুহানা একাই নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে (Suhana Khan) ।

Read more Articles on