Urvashi Rautela : ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিনকে ভগবত গীতা উপহার উর্বশীর, কুর্নিশ সাইবারবাসীর

 ২০২১ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক হিসেবে নির্বাচিত হয়েছিলেন উর্বশী রাউতেলা। সেই উপলক্ষ্যেই ইজরায়েলে উপস্থিত হয়েছিলেন উর্বশী রাউতেলা। এবং  মিস ইউনিভার্স ২০২১-প্রতিযোগিতার আগের দিন ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে দেখা করেন উর্বশী। এবং  প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভগবত গীতা উপহার দিলেন  বলিউড অভিনেত্রী। অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Dec 14, 2021 6:09 AM IST / Updated: Dec 14 2021, 02:39 PM IST

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, যার শরীরী উষ্ণতায় কুপোকাত হাজার পুরুষ। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তা যেন উর্বশীর চেয়ে আর ভাল অনেকেই জানে না। কোনও না কোনও কারণে তাকে নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ উর্বশী রাউতেলা ফের উঠে এলেন লাইমলাইটে (Urvashi Rautela) । ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুকে ভগবত গীতা উপহার দিলেন  বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । ২০২১ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক হিসেবে নির্বাচিত হয়েছিলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)  । সেই উপলক্ষ্যেই ইজরায়েলে উপস্থিত হয়েছিলেন উর্বশী রাউতেলা। এবং  মিস ইউনিভার্স ২০২১-প্রতিযোগিতার আগের দিন ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর  (Israel PM Benjamin Netanyahu) সঙ্গে দেখা করেন উর্বশী। এবং  প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভগবত গীতা (Bhagavad Gita) উপহার দিলেন  বলিউড অভিনেত্রী। অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

 ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে দেখা করে এবং ভগবত গীতা (Bhagavad Gita)  উপহার দিয়েই ক্ষান্ত হননি উর্বশী সেই সঙ্গে বেঞ্জামিন নেতানিয়াহুকে ভারতে আসারও আমন্ত্রণ জানিয়েছেন বলি নায়িকা উর্বশী (Urvashi Rautela) । দুজনের কথোপকথন চলাকালীন দুই দেশের স্থানীয় ভাষা হিন্দি ও হিব্রু নিয়ে কথাবার্তা হয়। এদিন ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর (Israel PM Benjamin Netanyahu) সঙ্গে দেখা করার পরই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা(Urvashi Rautela)  । যেখানে বেঞ্জামিন নেতানিয়াহু (Israel PM Benjamin Netanyahu) উর্বশীকে বলেন, আমি আপনাকে হিব্রু শেখাব, আপনি আমাকে হিন্দি শেখাবেন। তারপরই একে অপরের সঙ্গে ভাষা বিনিময় করেন। উর্বশীর এই ভিডিওতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

 

 

আরও পড়ুন-Rachna Banerjee : রচনা কি ডিভোর্সি সিঙ্গল মাদার, স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক, জানালেন নিজেই

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

 

ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে (Israel PM Benjamin Netanyahu) ভিডিও পোস্ট করে ক্যাপশনে উর্বশী (Urvashi Rautela)  লেখেন, টআমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইজরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ। এবং ভগবত গীতা এমন একটি উপহার যা সঠিক সময়ে সঠিক ব্যক্তিতে হৃদয় থেকে দিলে তা শুদ্ধ হয়। এবং যার বিনিময়ে কিছু আশা করা হয় নাট। উল্লেখ্য, ২০১৫ সালে মিউ ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) ।  এবার ২০২১ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক হিসেবে নির্বাচিত হয়ে গর্বিত বোধ করছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)  । ইজরায়েলে অনুষ্ঠিত  ৭০ তম  এবছরের মিস ইউনিভার্স হলেন ভারতের মেয়ে হারনাজ সান্ধু (Miss Universe Harnaaz Sandhu)। সুস্মিতা সেন, লারা দত্তর পর ২১ বছর বাদে তৃতীয় ভারতীয় সুন্দরী হলেন হারনাজ সান্ধু।  ২০০০ সালের পর ফের ২০২১ সালে চন্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধুর মাথায় উঠল মিস ইউনিভার্সের মুকুট (Miss Universe Harnaaz Sandhu)। ইজরায়েলের ইলায় ৭০ তম মিস ইউনিভার্স ২০২১-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন হারনাজ সান্ধু। এবং ৭৯ টি দেশের প্রতিযোগীদের মধ্যে সেরা নির্বাচিত হয়েছেন ভারতের মেয়ে হারনাজ সান্ধু। ২০০০ সালে অভিনেত্রী লারা দত্তর খেতাব জেতার পর ২১ বছর পর ফের ভারতের মেয়ে হারনাজ সান্ধুর মাথায় উঠল মিস ইউনিভার্সের খেতাব।

Read more Articles on
Share this article
click me!