Lata Mangeshkar: আরও ১০-১২ দিন থাকতে হবে 'ICU'-তে , হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না লতা মঙ্গেশকর

কোভিড পজিটিভ কেবল নয় এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত লতা মঙ্গেশকর। বয়সের কথা মাথায় রেখেই চিকিৎসকেরা আরও বেশ কয়েকদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে চান কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরকে। তাই এখনই বাড়ি ফেরা হচ্ছে না। তিনি আরও জানান, করোনার জন্য পরিবারের কেউই লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করতে যেতে পারছেন না। তবে হাসপাতাল সূত্রে খবর তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন, এবং আগের তুলনায় গায়িকার শারীরিক অবস্থাও অনেকটাই স্থিতিশীল। 

Riya Das | Published : Jan 13, 2022 4:32 AM IST / Updated: Jan 13 2022, 06:14 PM IST

করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে (ICU) চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)। এখন কেমন আছেন লতা, তা জানার জন্য উদ্বিগ্ন ভক্তরা। লতার বোন উষা মঙ্গেশকর (Usha Mangeshkar )জানিয়েছেন, ৯২ বছরের বর্ষীয়ান গায়িকা লতার  বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে। কোভিড পজিটিভ (Covid 19 Positive)কেবল নয় এর পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত গায়িকা। বয়সের কথা মাথায় রেখেই চিকিৎসকেরা আরও বেশ কয়েকদিন হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে চান কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরকে। তাই এখনই বাড়ি ফেরা হচ্ছে না। তিনি আরও জানান, করোনার জন্য পরিবারের কেউই লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করতে যেতে পারছেন না। তবে হাসপাতাল সূত্রে খবর তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন, এবং আগের তুলনায় গায়িকার শারীরিক অবস্থাও অনেকটাই স্থিতিশীল। 


করোনা থেকে রেহাই পেলেন না কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) । মঙ্গলবার এই খবর সামনে আসার পর থেকেই গায়িকার শরীর ও স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। তবে আইসিইউ-তে আরও ১০-১২ দিন রাখা হবে লতা মঙ্গেশকরকে  (Lata Mangeshkar)। কারণ বয়স এতটাই বেশি যে তার স্বাস্থ্যের দিকে বেশি নজর দেওয়া হচ্ছে এবং করোনার পাশাপাশি নিউমোনিয়ারও চিকিৎসা চলছে লতার। তবে অক্সিজেন সাপোর্টে রাখা হয়নি। শরীর অনেকটাই ভাল আছে। সর্বক্ষণই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। 

 

 

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

 

প্রথম সারির সংবাদমাধ্যমকে লতার  (Lata Mangeshkar) ভাইঝি রচনা জানিয়েছিলেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর। তার পরিস্থিতিও স্থিতিশীল। বয়সের কথা ভেবেই কোনওরকম ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে রাখা হয়েছে। উনি একজন লড়াকু মানুষ, উনি জিততে জানেন এবং এতো বছর ধরে সেভাবেই ওনাকে আমাকে চিনে এসেছি। ওনার সমস্ত ফ্যানেদের প্রার্থনা ও শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ। সবার প্রার্থনা থাকলে কিছুটা খারাপ হতে পারে না এটা আমাদের বিশ্বাস। রচনা আগেও বলেছিলেন. তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে  ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক ডাঃ প্রতীত সমধানি জানিয়েছেন, আগের তিনি লতা মঙ্গেশকর সুস্থ হয়ে উঠছেন  তবে করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত তিনি। এছাড়াও লতার পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করতে বলা হয়েছে। এবং লতা মঙ্গেশকরের ব্যক্তিগত গোপনীয়তা যাতে বজায় থাকে সেই অনুরোধও জানিয়েছেন লতার পরিবার। গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। বেশ কিছু কাল ধরেই গৃহবন্দি লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব একটা বেরোন না। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ লতা । মাঝেমধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায়  সুর সম্রাজ্ঞীকে। তবে তিনি কীভাবে করোনায় আক্রান্ত হলেন তা নিয়ে উদ্বেগ বাড়ছে ভক্ত তথা পরিবার। তবে  মনে করা হচ্ছে পরিচালিকা কিংবা ঘনিষ্ঠ কোনও ব্যক্তির দ্বারাই করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর।   


 

Read more Articles on
Share this article
click me!