Sushmita Sen Adopts Baby Boy: ঘরে এল নতুন অতিথি, ব্রেক আপের পরেই কি তৃতীয় সন্তানের মা হলেন সুস্মিতা সেন

গত বুধবার রাতে মুম্বইয়ে দুই মেয়ে রেনে এবং আলিশা ছাড়াও এক খুদেকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন সুস্মিতা। নায়িকার কোলের শিশুটিকে দেখেই জল্পনা শুরু হয়েছে । নেটিজেনরা বলছেন ব্রেক আপের যন্ত্রণা ভুলতেই তৃতীয় সন্তানের মা হলেন সুস্মিতা সেন।

Riya Das | Published : Jan 13, 2022 3:56 AM IST / Updated: Jan 13 2022, 06:14 PM IST

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের  (Sushmita Sen)। মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। তারপর ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা  (Sushmita Sen) । একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ। নিজের জীবন নিজের মতো করে কাটাতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন সুস্মিতা সেন।

১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। রাখঢাক, লুকোছাপা তিনি পছন্দ করেন না, এটা সকলেরই জানা। দীর্ঘ ৩ বছর ধরে  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন সুস্মিতা  (Sushmita Sen) ।  বর্ষশেষে  সেই সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  (Sushmita Sen) । ব্রেকআপের চর্চার মধ্যে ফের শিরোনামে উঠে এলেন সুস্মিতা সেন। গত বুধবার রাতে মুম্বইয়ে দুই মেয়ে রেনে এবং আলিশা ছাড়াও এক খুদেকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন সুস্মিতা। নায়িকার পাশে শিশুটিকে দেখেই জল্পনা শুরু হয়েছে । নেটিজেনরা বলছেন ব্রেক আপের যন্ত্রণা ভুলতেই তৃতীয় সন্তানের মা হলেন সুস্মিতা সেন।

 

 

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

 

বুধবার দুই মেয়ের  সঙ্গে একটি বাচ্চা ছেলেকেও সুস্মিতার কোলে দেখা যায়।পাপারাৎজিরা দাবি করেন, এই শিশুপুত্রকে দত্তক নিয়েছেন সুস্মিতা সেন  (Sushmita Sen) । তবে এই ব্যাপারে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা করেননি সুস্মিতা সেন। অন্যদিকে ঘনিষ্ঠ সূত্র বলছে, সুস্মিতার কোলের সন্তাননটি তার ঘনিষ্ঠ বান্ধবীর ছেলে এবং তিনি কোনও পুত্রসন্তান দত্তকে নেননি। তবে সুস্মিতার (Sushmita Sen) কোলে পুত্রসন্তান দেখা মাত্রই সকলেই অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই দুই মেয়ে রেনে এবং আলিশা ছাড়াও একরত্তি খুদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফ্যামিলি ফোটো তোলার সময় ওই খুদের জন্য অপেক্ষা করেন সুস্মিতা সেন। এবং ওই শিশুপুত্রকে 'গডসন' বলেও মন্তব্য করেন সুস্মিতা। তারপর থেকে তৃতীয় সন্তান দত্তক নেওয়ার বিষয়টি যেন আরও জোরালো হয়েছে। যদি পুরো বিষয়টি স্পিকটি নট অভিনেত্রী  (Sushmita Sen) । উল্লেখ্য, ২০০০ সালে রেনে-কে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন। তার ঠিক ১০ বছর পর আলিশাকে দত্তক নেন। আলিশা এবং রেনেকে নিয়ে তার সংসার। সিঙ্গল মাদার হিসেবে যোগ্য করে তুলছেন দুই মেয়েকেই। শেষবারের মতো সুস্মিতা সেনকে (Sushmita Sen)  ওয়েব সিরিজ 'আরিয়া'-র দ্বিতীয় সিজনে দেখা গেছে। 

Read more Articles on
Share this article
click me!