বিয়ের আগে ঘরবন্দী আলিয়া! কিন্তু কেন? জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে

বলিডিভা আলিয়া ভাটও কিন্তু বিয়ের আগে নিজেকে ঘরবন্দী করে ফেলেছেন। রণবীরের হবু ঘরণী নিজেকে ঘরবন্দী রেখেছেন পাপারাতজিদের ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরে থাকতে। আলিয়াকে নাগালের মধ্যে পেলেই একেবারে মৌমাছির মত ছেঁকে ধরবে পাপারাতজিরা। এই গোটা বিষয়টাকে এড়াতেই বিয়ের আগে আপাতত বাড়িতেই রয়েছেন মহেশ কন্যা। 

Kasturi Kundu | Published : Apr 9, 2022 9:29 AM IST

আর পাাঁচটা সাধারণ মেয়ের মত বলিডিভা আলিয়া ভাটও কিন্তু বিয়ের আগে নিজেকে ঘরবন্দী করে ফেলেছেন। তবে এখানে একটা বিশেষ পার্থক্য রয়েছে। আমার-আপনারর মত সাধারণ মেয়েরা কিন্তু বিয়ের আগে নিজেদের গ্ল্যামারাস দেখাতে বা বাড়ির গুরুজদনদের কথা শুনে খুব একটা বাইরে যায় না। কিন্তু বলিডিভা আলিয়া ভাটের ক্ষেত্রে কিন্তু বিষয়টা কিন্তু একেবারে অন্য। রণবীরের হবু ঘরণী নিজেকে ঘরবন্দী রেখেছেন পাপারাতজিদের ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরে থাকতে। কারন ইন্ডাস্ট্রির অন্দরমহলের সুত্র অনুযায়ী, এই এপ্রিলেই আর.কে হাউজেই বসবে বিয়ের আসর। আর তার আগে আলিয়াকে নাগালের মধ্যে পেলেই একেবারে মৌমাছির মত ছেঁকে ধরবে পাপারাতজিরা। এই গোটা বিষয়টাকে এড়াতেই বিয়ের আগে আপাতত বাড়িতেই রয়েছেন মহেশ কন্যা। একটা কথা না বললেই নয়, এখন পাপারাতজিদের নজর এড়িয়ে শুধু আলিয়াই নন, চলছেন রনবীরও। 

রনবীর-আলিয়ার বিয়ের তারিখ প্রকাশ্যে আসার পরই জুহুতে আলিয়ার বাড়ির সামনে পাপারাতজিদের আনাগোনা লেগেই রয়েছে। বিয়ের খুঁটিনাটি জানার উদ্দেশ্যেই হবু কনের বাড়ির সামনে বারবার ভিড় জমাচ্ছেন পাপারাতজিরা। বিয়ে সংক্রান্ত কোনও বিষয় প্রশ্ন এড়াতেই নিজেকে বাড়িতে একপ্রকার বন্দী  করে নিয়েছেন রনবীরের হবু ঘরণী। বিনোমহলের অন্দরে চলছে এমনই কানাঘুষো। রনবীর আর আলিয়া দুজনেই সিদ্ধান্ত নিয়েছিলেন, তাঁদের বিয়ের তাারিখ তাঁরা একদম সিক্রেট রাখবেন। যেমন ভাবা তেমন কাজ। সত্যিই বিয়ের মাসেই প্র্কাশ্যে এসেছে বলিউডের এই হাইভোলটেজ কপলের বিয়ের দিন। একদম ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতে হবে রনবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। আলিয়ার তরফে মহেশ ভাট, সোনি রাজদান আর আলিয়ার মামাবাড়ির লোকেরা। অন্যদিকে রনবীরের তরফে উপস্থিত থাকবেন তাঁর মা নীতু কাপুর, বোন আর রনবীরের প্রিয় বন্ধু আয়ান মুখার্জি। 

আরও পড়ুন-গোপনে সাড়লেন আঙটি বদল, ১৮ বছর পর জুড়তে চলেছে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্ক

আরও পড়ুন-রনবীর-আলিয়ার বিয়ের তারিখ সত্যি হলে খুশি হতেন নীতু, কেন এমন বিস্ফোরক মন্তব্য তাঁর!

আরও পড়ুন-রনবীরের হার দেখতে নারাজ, তাই বেশরম দেখেন নি, এভাবেই ভালবাসা জাহির আলিয়ার

একদিকে রনবীর-আলিয়ার বিয়ের নিত্য নতুন খবর যখন হয়ে উঠছে পেজ থ্রি-র হট কেক, তখন অন্যদিকে এক সাক্ষাৎকারে রনবীরের মা করে বসলেন এক অদ্ভুত মন্তব্য। তিনি বলেন, ছেলের বিয়ের তারিখ নাকি এখনও পর্যন্ত তিনিই জানেন না। বিগত দুবছর ধরে যেমন রনবীর-আলিয়ার বিয়ে নিয়ে গসিপ চলছে, এবারেও তার ব্যতিক্রম হয় নি। বরং নীতু কাপুর বলেছেন, রনবীর-আলিয়ার বিয়ের দিন যদি সত্যিই চূড়ান্ত হত তাহলে তিনিই সবচেয়ে বেশী খুশি হতেন। দেখা যাক শেষ অভধি নির্ধারিত দিনে রনবীর-আলিয়া ছাদনা তলায় পৌঁছান কিনা।শুধু সময়ের অপেক্ষা।

Read more Articles on
Share this article
click me!