গাছ থেকে সটান ঝাঁপ সুইমিং পুলে, বরুণের ভিডিও-তে অর্জুনের মজার কমেন্ট

সুইমিং পুলে হট লুকে ধরা দিয়েছিলেন বরুণ ধাওয়ান। তবে এবার সেই সমীকরণে বেশ খানিকটা উল্টো ছবি দেখা গিল, না এই সমীকরণ বরুণ-সারার নয়, এই সমীকরণ বরুণ ও সুইমিং পুলের। 

Jayita Chandra | Published : Feb 13, 2022 6:44 AM IST

কুলি নম্বর ওয়ান সেটে ভিন্ন লুকে সারা আলি খান (Sara Ali Khan) । গোরিয়া চুরানা মেরা জিয়া গানে উষ্ণতা ছড়িলেন বরুণ (Varun Dhawan) ও সারা আলি খান। এর আগে জুরুয়া ছবির রিমেকে নজর কেড়েছেন বরুণ ধাওয়ান, এবার একই ধাঁচে গোবিন্দার ছবিতে বলিউডের নয়া জুটি। যদিও নতুন গান এক কথায় বলতে গেলে জুরুয়া ছবির টাইটেল গানের মতই শ্যুট। নাচের ধরন থেকে সেট, তবে বারতি পাওনা বরুণ ও সারা রোম্যান্স।  সেখানেই সুইমিং পুলে হট লুকে ধরা দিয়েছিলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan Viral Post) । তবে এবার সেই সমীকরণে বেশ খানিকটা উল্টো ছবি দেখা গিল, না এই সমীকরণ বরুণ-সারার নয়, এই সমীকরণ বরুণ ও সুইমিং পুলের। 

 

 

বিটাউনের বেশ মজার অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনয়ের পাশাপাশি তাঁর কমিক সেন্স এক কথায় সকলের নজরকাড়ে। এবারও তাঁর ভিডিও-তে ঠিক একই প্রতীক্রিয়া। গাছের ডাল থেকে সোজা ঝাঁপ দিলেন সুইমিং পুলে, ঝড়ের গতীতে তা নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল। এই ভিডিও দেখা মাত্রই অর্জুন কাপুরের মজার পোস্ট, মুহূর্তে ভাইরাল, অর্জুন কাপুর লিখলেন এই সুইমিং পুলে সাঁতারের কোনও প্রয়োজন নেই। এর উত্তর দিতেও ছাড়লেন না বরুণ ধাওয়ান, লিখলেন এখানে তোমার কমেন্টের কোনও প্রয়োজন নেই। ঝড়ের গতীতে এই বাক্যালাপ ভাইরাল। 

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

২০২০ সালে শেষবার কুলি নম্বর ওয়ানে দেখা গিয়েছিল বরুণ ধাওয়ানকে। বক্সঅফিসে মুখ থুবরে পড়েছিল ছবিটি। তারপর সেভাবে রুপোলি পর্দায় আর দেকা যায় নি বরুণকে। তবে খুব শীঘ্রই আবার শ্যুটিং ফ্লোরে ফিরবেন বলিস্টার বরুণ ধাওয়ান। কৃতি স্যাননের বিপরীতে ভেদিয়া ছবিতে কাজ করবেন বরুণ। এছাড়াও হাতে রয়েছে করণ জোহরের প্রযোজনায় জুগ জুগ জিয়ো ছবিটি। রুপোলি দুনিয়া থেকে অনেকদিনই দূরে রয়েছেন অভিনেতা। ফ্যামিলি ম্যান হিসাবেই ভক্তমহলে তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। কিছুদিন আগেই সোশ্যাল সাইটে একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছিল বরুণ অভিনীত ছবি কুলি নম্বর ওয়ানের ফেমাস ট্র্যাক, হাট যা সামনে সে তেরি ভাবি হ্যায় গানের তালে তালে ভিডিওটি এগোচ্ছা আর সেই সঙ্গে স্ত্রী নাতাশারর গালে দিচ্ছে আলতো চুম্বনের ছোঁয়া। সেই সঙ্গে আবার লাভ ইমোজিও দিয়েছেন রুপোলি পর্দার এই রোম্যান্টিক তারকা। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত বরুণ। 

Read more Articles on
Share this article
click me!