'যৌনতার কুইন' দীপিকা, 'গেহরাইয়া' ছবিকে 'সফট পর্ন'-এর তকমা দিল কেআরকে

 অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত  'গেহরাইয়া'। ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিকে কেন্দ্র করে উত্তেজনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতেও ছবি নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে। এবার সিনেমার সমালোচনা করলেন কমল রশিদ খান (KRK)। দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)  ছবি'গেহরাইয়া' (Gehraiyaan) নিয়ে মুখ খুললেন কেআরকে । দীপিকার সিনেমা নিয়ে এই নিয়ে মোট ৭ টি টুইট করেছেন কেআরকে। তবে সমালোচনা করতে গিয়ে এমন কিছু শব্দ ব্যবহার করেছেন কেআরকে তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

Riya Das | Published : Feb 12, 2022 9:57 AM IST / Updated: Feb 12 2022, 04:27 PM IST

কখনও বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাচ্ছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)  , কখনও আবার সমুদ্রের জলেও জমে উঠেছে তাদের গাঢ় রোম্যান্স। বোনের হবু বরের শরীরী নেশাতেই একের পর এক ভুল করেই চলেছেন আলিশা। কিন্তু সেই প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়ে আসতে পারছে না, যার জেরেই টালমাটাল আলিশার ম্যারেড লাইফ।  দীপিকা ও সিদ্ধান্তের চরম রোম্যান্সেই নজর নেটিজেনদের। বিছানায়  শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হয়ে রীতিমতে রণবীর ঘরনি। সদ্যই অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত  'গেহরাইয়া'। ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই ছবিকে কেন্দ্র করে উত্তেজনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতেও ছবি নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে। এবার সিনেমার সমালোচনা করলেন কমল রশিদ খান (KRK)।

তারকাদের নিয়ে সমালোচনা করতে সর্বদাই শিরোনামে থাকেন তিনি । নিক-প্রিয়ঙ্কা,  রণবীর আলিয়ার ভবিষ্যতবাণী করেও জানিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেতা-প্রযোজক তথা ফিল্ম সমালোচক কেআরকে। এবার দীপিকার পালা। দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)  ছবি'গেহরাইয়া' নিয়ে মুখ খুললেন কেআরকে (KRK)। দীপিকার সিনেমা নিয়ে এই নিয়ে মোট ৭ টি টুইট করেছেন কেআরকে। তবে সমালোচনা করতে গিয়ে এমন কিছু শব্দ ব্যবহার করেছেন কেআরকে তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। বলিউডের বেশিরভাগ তারকাদের সিনেমা নিয়েই মুখ খোলেন কেআরকে। এবারের নিশানায় দীপিকার ছবি 'গেহরাইয়া'। এই ছবির জন্য তীব্র  সমালোচনা করেছেন নিজের টুইটারে। তিনি লিখেছেন আমি সেক্স গড করণ জোহর ও সেক্স কি মল্লিকা দীপিকা পাড়ুকোনের সফট পর্ন ফিল্ম দেখছি। সিদ্ধান্ত চতুর্বেদীর নাম না করেই ধুয়ে দিয়েছেন কেআরকে। বস্তির অভিনেতা কোটিপতি কী করে হয়, এই প্রশ্নও তুলেছেন।  বিয়ের আগে ঘপাঘপ ভারতীয় সংস্কৃতিতে যায় না। এই ধরনের শব্দ ব্যবহার করে 'গেহরাইয়া' ছবির সমালোচনা করেছেন কে আর কে (KRK)।  তিনি আরও বলেছেন , এই ছবি কেন  মুক্তি পেল না হলিউডে। এর আগেও ছবিকে কেন্দ্র করে উস্কানিমূলক পোস্ট করতে দেখা গিয়েছিল চলচ্চিত্র সমালোচককে।  দীপিকাকে খোঁচা দিয়ে তিনি টুইটারে লিখেছিলেন,  'গেহরাইয়ার ট্রেলার দেখে রণবীর কাপুর ভাবছে ভাগ্যিস ব্রেক আপ করে নিয়েছিলাম, নয়তো ইজ্জত বাজারি হয়ে যেত'। তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে চলে গেলেন কেআরকে। এবারের মন্তব্যকে কেন্দ্র করে সরগরম নেটপাড়া। দীপিকা ভক্তরাও তাকে পোস্টে ধুইয়ে দিয়েছেন। 

 

আরও পড়ুন-নিতম্ব বার করে বিকিনিতে সাহসী পোজ, কোমরের কার্ভসে শরীরী নেশায় ঝড় তুললেন দিশা

আরও পড়ন-জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, 'হাগ ডে' -তে রইল বলিউডের সেরা কিছু ভালবাসার দৃশ্য

আরও পড়ুন-এক রাতের শয্য়াসঙ্গী থেকে শারীরিক সম্পর্ক, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল ঐশ্বর্যর

 

 'গেহরাইয়া'- ছবি মুক্তির পর থেকেই  উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্য়ে। ছবিতে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্তর চুমু নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ত্রিকোণ প্রেম-পরকীয়া - নিষিদ্ধ প্রেম নিয়ে ওটিটি-তে হাজির হয়েছেন দীপিকা। ছকভাঙা ভিন্ন সম্পর্কের রয়াসন নিয়ে কৌতুহল বাড়েছে অনুরাগীদের মধ্যে। বোনের প্রেমিকের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন আলিশা। কখনও বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাচ্ছেন দীপিকা পাড়ুকোন , কখনও আবার সমুদ্রের জলেও জমে উঠেছে তাদের গাঢ় রোম্যান্স। কখনও বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাচ্ছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)  , কখনও আবার সমুদ্রের জলেও জমে উঠেছে তাদের গাঢ় রোম্যান্স। বোনের হবু বরের শরীরী নেশাতেই একের পর এক ভুল করেই চলেছেন আলিশা। কিন্তু সেই প্রেমের মায়াজাল কাটিয়ে বেরিয়ে আসতে পারছে না, যার জেরেই টালমাটাল আলিশার ম্যারেড লাইফ।  

Read more Articles on
Share this article
click me!