সঙ্গমের পরে এক গ্লাস জল খান বিদ্যা, নিজের সেক্স-লাইফ নিয়ে খুল্লমখুল্লা উত্তর দিলেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালন। তিনি সবকিছুতেই বোল্ড সে খোলামেলা যৌন দৃশ্য হোক বা নিজের যৌন জীবনের বিষয়ে মতামত, কোনো কিছুতেই তাঁর কোনো লুকোচুরির ব্যাপার নেই ।নিজের মতামত সবসময়েই স্পষ্টভাবে তুলে ধরেন অভিনেত্রী । এবার করণ জোহরের রেডিও টক শো কলিং করণে এসে নিজের সেক্স-লাইফ নিয়ে খুল্লমখুল্লা উত্তর দিলেন বিদ্যা। চলুন জেনে নি কি কি বললেন তিনি।

Abhinandita Deb | Published : Aug 3, 2022 6:41 AM IST

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালন। তিনি সবকিছুতেই বোল্ড সে খোলামেলা যৌন দৃশ্য হোক বা নিজের যৌন জীবনের বিষয়ে মতামত, কোনো কিছুতেই তাঁর কোনো লুকোচুরির ব্যাপার নেই ।নিজের মতামত সবসময়েই স্পষ্টভাবে তুলে ধরেন অভিনেত্রী, এই বিষয়ে রাখঢাক তাঁর একদকমই পছন্দ নয়। তাই তো নিজের মতামত বিনা দ্বন্দ্বে অকপটে প্রকাশ করেন সবসময়েই।

এবার করণ জোহরের রেডিও শোতে এসে নিজের সেক্স-লাইফ নিয়ে খুল্লমখুল্লা উত্তর দিলেন তিনি। করণ জোহরের যে কোনো টক শোতেই নানারকম  সেলেবদের বেডরুম থেকে রিলেশনশিপ, ব্রেকআপ কোনো কিছুই বাদ পড়েনা। সে কফি উইথ করণ হোক বা 'কলিং করণ'। কফি উইথ করণের মতোই এটিও একটি টক শো, যার হোস্টিং করছেন করণ জোহর, তবে এটি একটি রেডিও টক-শো। সম্প্রতি এই টক-শোতেই এসেছিলেন বিদ্যা বালন। করণ জোহরের করা একের পর এক বোল্ড প্রশ্নের উত্তরে রীতিমত হতবাক করে দিয়েছেন খোদ করণকেই। করণ তাঁকে প্রশ্ন করেছিলেন, বিদ্যার কিরকম যৌনতা পছন্দ? অন্ধকারে নাকি আলোতে? এই বিষয়ে বিদ্যার সোজা সাপ্টা জবাব, 'হালকা আলো'। এরপর করণ জিজ্ঞেস করেন সিল্ক নাকি সুতির কাপড়? বিদ্যা বলেন, 'সুতির কাপড়। তবে এরপর নিজের যৌনতার বিষয়ে যে কথাটি বলেন  বিদ্যা সেটা শুনলে চমকে যাবেন! বিদ্যা সোজাসাপ্টা বলেন, যৌনতার পরে চকোলেট, গ্রিনটি, মদের বদলে বরং এক গ্লাস বিশুদ্ধ পানীয় জলই পছন্দ তাঁর।  এছাড়াও নিজের যৌন জীবনের পছন্দ অপছন্দের বিষয়ে আরও অনেক বোল্ড ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। বিদ্যা বলেন, সেক্সের ক্ষেত্রে শুরুটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁর কাছে, যদি শুরুটা রোম্যান্টিক হয় তবে শেষ টাও একদম পারফেক্ট ভাবে হবে। 

অপরদিকে কাজের প্রসঙ্গে, বড় পর্দায় বহুদিন বিদ্যাকে দেখা যাচ্ছেনা। বিদ্যার অভিনীত ছবিগুলোর মধ্যে সবচেয়ে চর্চিত ছিল 'দ্য ডার্টি পিকচার', এই  ছবিতে দক্ষিণী অভিনেত্রী সিলকস্মিতার চরিত্রে বোল্ড বিদ্যা লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন খুব সহজেই। তবে প্রচুর বিজ্ঞাপনে দেখা যায় অভিনেত্রীকে।  সম্প্রতি জলসা ওয়েবসিরিজে তাঁর পারফরম্যান্স দারুন প্রশংসিত হয়েছে। শোনা যাচ্ছে এই মুহূর্তে কিছু দক্ষিণী ছবির অফার রয়েছে তাঁর হাতে। এর সঙ্গে বেশ কিছু  ওয়েবসিরিজের কথাবার্তাও চলছে । গুঞ্জন শোনা গিয়েছিল তিনি মা হতে চলেছেন, তবে এগুলি যে নিছকই গুঞ্জন সে বিষয়ে স্পষ্ট জানিয়েছেন বিদ্যা, তিনি বলেছেন তিনি যেদিন সত্যি সত্যি মা হবেন সেদিন সবাইকে নিজেই জানাবেন।

আরও পড়ুন,ক্যাটরিনার নতুন বিটিএস ভিডিওটি দেখেছেন কি? মিস করবেন না এখুনি দেখুন

আরও পড়ুন,৪১ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে, কিমের বিকিনি লুকে কাত আট থেকে আশি
 

Read more Articles on
Share this article
click me!