উৎসবের মরসুমে ভাইরাল ক্যারিনা, সোশ্যাল মিডিয়ায় বেবিবাম্প নিয়েই একাধিক পোজ

  • নেট দুনিয়ায় ভাইরাল করিনা
  • একের পর এক ছবি শেয়ার 
  • দিওয়ালিতে ভিন্ন মুডে সইফ ঘরণী
  • বেবিবাম্প নিয়েই পোজ দিলেন করিনা

Jayita Chandra | Published : Nov 11, 2020 1:46 PM IST

বাড়িতে নতুন অতিথি অপেক্ষা এমন সময় একের পর এক উৎসবের মরসুম। তাই আনন্দ আমেজে মেতে উঠলেন সাইফ ঘরনী। দিপালীর মরসুমে ধরা দিলেন সাবেকি পোশাকে। সোশ্যাল মিডিয়ায় সদ্য নিজের একাউন্ট খুলেছেন কারিনা। সেখানেই একের পর এক ছবি পোস্ট করলেন।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা এক্টিভ নন বেবো। সম্প্রতি নিজের একাউন্ট খুলে করিনা জানিয়েছিলেন ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগের এই একটাই মাধ্যম। তার নামে তৈরি একাধিক ফ্যান পেজ। সকলেই তাকে জিজ্ঞাসা করত কেন তার কোন সোশ্যাল মিডিয়া একাউন্ট নেই, অবশেষে লকডাউনের সিদ্ধান্ত বদল করেন কারিনা। খুলে ফেলেন নিজের একাউন্ট। সেখানে দিওয়ালির আগে একাধিক ছবি শেয়ার করলেন বেবো। 

 

 

সালোয়ার কপালে টিপ, আবার কখনো লাল দোপাট্টা সঙ্গে মুখে হাসি, এ যেন এক অন্য মেজাজে ধরা দিলেন করিনা। মুহূর্তেই ছবি ছড়িয়ে পড়ল ভক্ত মহলে। অন্তঃসত্ত্বা করিনা লুকে বেশ খানিক বদল আসলেও তার ফ্যান ফলোইং এই লুকিয়ে ফিদা। বর্তমানে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন করিনা। একাধিক ছবিতে ধরা পড়ছে উৎসবের ব্যস্ততা আর বেবোর মুখের হাসি। তবে নেই তৈমুর। বেশ কিছুদিন যাবৎ ক্যামেরা বন্দি হতে দেখা যাচ্ছে না খুদে নবাবকে। তার দিওয়ালি লুকের অপেক্ষাতেই এখন দিন গুণছে সকলে। 

Share this article
click me!