বলিউড বনাম ক্রিকেট, কড়া টক্করে বিরুষ্কা, ৩ রাউন্ডে জিত কার, দেখুন ভিডিও

  • কপিলস গোল বা পার্ফেক্ট জুটির তরজা 
  • লকডাউনে নয়া খেলায় মাতলেন বিরুষ্কা
  • ৩ রাউন্ডের খেলায় বিজেতা কে 
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভিডিও মুহূর্তে ভাইরাল

Jayita Chandra | Published : Aug 13, 2020 9:09 AM IST / Updated: Aug 13 2020, 07:52 PM IST

বিরুষ্কা, সেলুলয়েডের লাভস্টোরির মত সুন্দর এই জুটির গল্প। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, একে অন্যকে চোখে হারায় বললেও কম বলা হবে। ময়দানের গ্যালারিতে হোক বা মাল্টিপ্লেক্সে, একে অন্যের জগতের সঙ্গে জড়িয়ে থাকে প্রতিটা মুহূর্তে। তবে শুধু মুখের কথায় চলবে না, দিতে হবে প্রমাণ। এবার এমনই এক মজার খেলায় মেতে উঠল এই জুটি। দুজনেরই জগত আলাদা, কিন্তু একে অন্যকে ঠিক কতটা চেনে, একে অন্যের জগতকে কতটা চিনেছে, তা নিয়ে এবার ভক্তের দরবারে জোর টক্কর। 

আরও পড়ুনঃ কাজের বিষয় পূর্ণ স্বাধীনতা দিতেন শ্রী, জাহ্নবীকে শুধু একটাই উপদেশ দিয়েছিলেন

মোট তিন রাউন্ডে হল খেলা। প্রথম রাউন্ডে বলিউড নিয়ে প্রশ্ন করা হয় বিরাট কোহলিকে। বলে বলে যিনি মাঠে ময়দানে ছক্কা হাঁকান, তাঁকে বোল্ড আউট করতে সময় নিলেন না অনুষ্কা। সাফ প্রমাণ করে দিলেন প্রযোজক স্ত্রীর কাছে হারলেন বিরাট। এবার পালা অনুষ্কার। তাঁকে ক্রিকেট নিয়ে প্রশ্ন করা হলে, তিনি সাফ উত্তর দেন। যদি উত্তর নাও জানা থাকে, তবে তা কীভাবে বুদ্ধির জোরে খেলতে হয়, তারও প্রমাণ দিলেন তিনি। ফলে অনুষ্কা দশে দশ। 

 

 

এবার আসে দ্বিতীয় দফার পালা। কে কাকে কতটা চেনে... এই রাউন্ডেও বুদ্ধির জোরে জেতার পথেই এগিয়ে চলেন অনুষ্কা। যদিও রাউন্ডের শেষে ফলাফল ঘোষণা করে বিরাট জানান, দুজনেই ড্র। এরপরের টা দুজনের গোপন রহস্য। লকডাউনে একাধিক কপিল গোল নিয়ে সকলের সামনে সহাজির হতে দেখা গিয়েছে এই জুটিকে। আরও একবার ভক্তদের নজর কাড়লেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এই মজার খেলার ভিডিও শেয়ার হতেই তা হয়ে উঠল ভাইরাল। 

Share this article
click me!