'অভিশাপ' এখনও তাড়িয়ে বেরাচ্ছে সঞ্জয়কে, মুম্বই বিস্ফোরণের জেরেই কি মার্কিন ভিসা মিলছে না অভিনেতার

  • মারণ ভাইরাস ক্যান্সারের থাবা বসেছে বলি অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে
  • ভারতীয় আইনে সঞ্জয় রেহাই পেলেও মার্কিন আইনের গেরোয় তিনি নাকি ভিসা পাচ্ছেন না
  •  মুম্বই বিস্ফোরণের অভিশাপ আজও পিছু ছাড়েনি সঞ্জয়ের
  • ফুসফুসের ক্যান্সারের খবর পেয়েই দুবাই থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন স্ত্রী মান্যতা
     

Riya Das | Published : Aug 13, 2020 8:41 AM IST

মারণ ভাইরাস ক্যান্সারের থাবা বসেছে বলি অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে। গত মঙ্গলবার রাতেই স্টেজ থ্রি-তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। সম্প্রতি মার্কিন মুলুকে উড়ে যাওয়ারও পরিকল্পনা করছেন অভিনেতা ও তার পরিবার। কিন্তু সমস্যা দানা বাঁধছে ভিসা নিয়ে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, মুম্বই বিস্ফোরণের অভিশাপ আজও পিছু ছাড়েনি সঞ্জয়ের। সালটা ১৯৯৩। মুম্বই বিস্ফোরণের জেরে গ্রেফতার হয়েছিলেন সঞ্জয় দত্ত। বেআইনি অস্ত্র মজুত রাখার জন্য গ্রেফতার হতে হয়েছিল সঞ্জয়কে। যদিও গ্রেফতারির পরে জামিনে মুক্তিও পেয়েছিলেন সঞ্জয়।

আরও পড়ুন-করোনা সন্দেহ থেকে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত, কীভাবে জেনে ছিলেন বলিউডের সঞ্জু...

দীর্ঘ এতবছর কেটে গেলেও এই অভিশাপ এখনও তাড়িয়ে বেরাচ্ছে সঞ্জয়কে। সম্প্রতি সূত্র থেকে শোনা যাচ্ছে, ভারতীয় আইনে তিনি রেহাই পেলেও মার্কিন আইনের গেরোয় তিনি নাকি ভিসা পাচ্ছেন না। সূত্রের খবর থেকে জানা গেছে, থার্ড স্টেজের লাং ক্যান্সারে চিকিৎসার জন্য আমেরিকায় স্লোয়ান কেটেরিং ক্যান্সারে  যাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কারণ তার মা নার্গিসেরও সেইখানেই চিকিৎসা হয়েছিল। সঞ্জয় দত্তের মা নার্গিস প্যানক্রিয়াটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। কিন্তু ইচ্ছে থাকলেও সেই ইচ্ছে কি আদৌ পূরণ হবে সেটাই সন্দেহের বিষয়।

আরও পড়ুন-গভীর রাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে আলিয়া, বাড়ছে জল্পনা...

 গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় সঞ্জয় দত্তের। শ্বাসকষ্টের সমস্যা শুরু হতেই করোনায় আক্রান্ত হয়েছেন বলে ভেবেছিলেন সঞ্জয় দত্ত।বাড়িতেই অক্সিমিটারে অক্সিজেন লেভেল পরীক্ষা করে তিনি দেখেন তার শরীরে অক্সিজেন কমে গিয়েছে। তা দেখেই করোনা নিয়ে রীতিমতো ভয় পেয়ে যান। তখনই তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে।  ২ দিন ধরে লীলাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন অভিনেতা। কোভিড টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছিল অভিনেতার। গত ১০ আগস্ট হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। হাসপাতাল থেকে বেরিয়ে সোজা নিজের বাড়িতে এসেছেন অভিনেতা।এই মুহূর্তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে তৃতীয় স্টেজে রয়েছেন অভিনেতা। এবং এই পর্যায়ে সার্জারি করাও সম্ভব নয়। তাই কেমোথেরাপিই একমাত্র উপায়। প্রথমে শ্বাসকষ্ট এবং তারপরই ফুসফুসের ক্যান্সারের খবর পেয়েই দুবাই থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন স্ত্রী মান্যতা।  স্বামীর অসুস্থতা নিয়ে কিছু না বললেও যারা সঞ্জয়ের সুস্থতার প্রার্থনা করছেন তাদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।
 

Share this article
click me!