Christmas Celebration: ক্রিসমাস উপলক্ষ্যে কি উপহার চাইলেন অনুষ্কা, তাঁর প্রার্থনায় মুগ্ধ নেটমহল

সাধারণ মানুষ সাধারণ ভাবে বাঁচতে চায়, মৃত্যুভয় বুকে নিয়ে প্রতিমুহূর্তে দৌড়ে বেড়ানো মানুষের কাছে যেন এখন অসাধ্য হয়ে দাঁড়িয়েছে। আর তাই অনুষ্কা শর্মাও এবার চান এই অভিশাপ থেকে মুক্ত হোক গোটা বিশ্ব। 

Jayita Chandra | Published : Dec 20, 2021 7:11 AM IST

শুরু হয়ে গিয়েছে বড়দিনের সেলিব্রেশন (Christmas Celebration) । সেলেব মহলও থাকছে না পিছয়ে। আর মাত্র ৪ দিনের অপে৭ার। তারই মাঝে বড়দিনের উইশ নিয়ে একের পর এক পোস্ট নজরে আসছে। বছর শেষে খানিক উৎসবের আমেজ। পাশাপাশি নতুন বছরকে স্বাগত জানানোর পালা। তবে কোথাও গিয়ে যেন এই সেলিব্রেশনই ভয়ের কারণ। বাড়ছে আবারও করোনার প্রকোপ। এবার সেই লক্ষ্যেই পোস্ট করলেন অনুষ্কা (Anushka Sharma)। 

২০১৯ সালে করোনা (Covid 19) যেন এক কথায় বলতে গেলে গোটা বিশ্বের কাছে এক অভিশাপ। মৃত্যু মিছিল থেকে শুরু করে আর্থিক অভাব, এক ধাক্কায় বহু বছর পিছিয়ে পড়া। চিকিৎসা ব্যবস্থায় নাজেহাল হওয়া থেকে শুরু করে বন্ধ লেখাপড়া, বন্ধ উৎপাদন ব্যবসা নিয়োগ নিয়োগ। এক কথায় বলতে গেলে দুটো বছর যেন মানুষের জীবন থেকে হারিয়ে গিয়েছে। যার খুব পড়েছে গোটা বিশ্বে প্রতিটি সেক্টরে। কোথাও কোনো ফাক রাখেনি সাধারণ মানুষ থেকে সরকার যেখানে এই বিপদকে পাশ কাটিয়ে সবটা স্বাভাবিক রাখা সম্ভব ছিল।

তবে পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে করতে আবার ঘুরে দাঁড়িয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে গোটা বিশ্ব। শুরু হয়েছে কাজ শুরু হয়ে গিয়েছে বিভিন্ন সেক্টর স্বাভাবিক ছন্দে চলা। এর মাঝে ঘাড়ে নিশ্বাস ফেলছে করোনার ভয়। গবেষণা অনুযায়ী ইতিমধ্যেই জারি হয়ে গিয়েছে নতুন সতর্কতা। নতুন বছরের ফেব্রুয়ারি মাসে পিকে উঠে যেতে পারে করোনা সংক্রমণে তৃতীয় ঢেউ। আর মানুষের কাছে কি খবর যেন এক কথায় বলতে গেলে দুঃস্বপ্ন।

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

সাধারণ মানুষ সাধারণ ভাবে বাঁচতে চায়, মৃত্যুভয় বুকে নিয়ে প্রতিমুহূর্তে দৌড়ে বেড়ানো মানুষের কাছে যেন এখন দুর্বিষহ হয়ে দাঁড়িয়েছে। আর তাই অনুষ্কা শর্মাও এবার চান এই অভিশাপ থেকে মুক্ত হোক গোটা বিশ্ব। সামনেই ক্রিসমাস, আর ছোট থেকে সকলেই জানে এই দিন নিজের মনের মত কিছু উপহার খেয়ে নিলেই সান্টা কাঁদিয়ে যায়। ছোটদের কাছে এদিনটি এমনই রঙিন। তবে বড়রাও নিজের মত করে উইশ করতে ভুলে না বড়দিনে। তাই কিকেটে আনুশকার সেলিব্রেশনের উইশ, করোনার কোপ থেকে মুক্ত হোক গোটা বিশ্ব। নিজের জন্য নয় গোটা বিশ্বের জন্য ক্রিসমাসে এবার এমনই প্রার্থনা করলেন তিনি। ইনস্টা স্টরি তে এই ছবি ও কমেন্ট শেয়ার করা মাত্রই তা সকলের নজরে এলো। আরো একবার প্রশংসায় পঞ্চমুখ হল নেটদুনিয়া অনুষ্কা শর্মার।

Read more Articles on
Share this article
click me!