ওটিটি-তে পিছিয়ে গেল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কেন জানেন

সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  নিয়ে নেটদুনিয়ার চর্চার শেষ নেই। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সম্প্রতি একমাস পিছিয়ে গেল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কথা ছিল, ছবি মুক্তির এক মাস পরই ডিজিটাল মাধ্যমে দেখতে পাওয়া যাবে গাঙ্গুবাঈ। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিল নেটফ্লিক্স (Netflix)। 

Riya Das | Published : Mar 7, 2022 12:30 PM IST / Updated: Mar 07 2022, 06:02 PM IST

সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  নিয়ে নেটদুনিয়ার চর্চার শেষ নেই। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi) পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সম্প্রতি একমাস পিছিয়ে গেল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কথা ছিল, ছবি মুক্তির এক মাস পরই ডিজিটাল মাধ্যমে দেখতে পাওয়া যাবে গাঙ্গুবাঈ। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিল নেটফ্লিক্স (Netflix)। 

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শের দাবি,  ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে পা রাখতে চলেছে এই ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পেতে চলেছে । গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন 'সূর্যবংশী', '৮৩', 'পুষ্পা দ্য রাইজ'-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। কেন নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । সময়ের সঙ্গে সঙ্গে এই ছবির বক্স অফিস কালেকশনও ক্রমশ বাড়ছে। এই ছবির ডিজিটাল প্ল্যাটফর্মে (Netflix) চলে এলে বক্স অফিসে তার প্রভাব পরবে। তাই এই সময় যদি ওটিটি-তে মুক্তি পায় গাঙ্গুবাঈ, তাহলে দুটো প্ল্যাটফর্মের জন্যই আর্থিক ক্ষতি।

 

 

আরও পড়ুন-খুল্লামখুল্লা সেক্স নাকি গোপনে সঙ্গম,কেমন যৌনতা পছন্দ বলি তারকাদের, জানলে আঁতকে উঠবেন

আরও পড়ুন-বিকিনি কাট ব্লাউজে বেরিয়ে স্তনের অর্ধেক, টোনড ফিগারে কোমরের কার্ভসে হট লুকে বাণী

আরও পড়ুন-স্বামীর অত্যাচারে একাধিকবার আত্মহত্যার চেষ্টা, বিবাহিত জীবন নিয়ে বোমা ফাটালেন পুনম পান্ডে

 

নেটফ্লিক্স-(Netflix) এর কাছে অনুরোধ ছিল যদি কিছুদিন পর ছবিটি যেন মুক্তি পায়।  সেক্ষেত্রে দুই তরফেরই লাভ হবে। প্রযোজকদের এই সিদ্ধান্ত মেনেই এই সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স। এপ্রিল মাসেই শেষ সপ্তাহে মুক্তি পাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। এই সিদ্ধান্ত আরও একটি দিককে তুলে ধরল সকলের সামনে।  সিনেমা আর ওটিটি-র মধ্যে যে তীব্র বিরোধিতা ছিল, তা আগামী দিনে কমতে পারে বলে আশা করা হচ্ছে। আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)।  আপাতত তিনি ব্যস্ত ছবির প্রচারে। ইতিমধ্যেই ওপেন ডেকার বাসে তিনি ঘুরে বেড়িয়েছেন বহু থিয়েটারে। এছাড়াও ছবির সাকসেস পার্টিতে তিনি হয়ে উঠেছেন পার্টির মধ্যমণি। সব জায়গাতেই সাদা শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট।২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।

Read more Articles on
Share this article
click me!