গৃহস্থের বাড়িতে ভূতের আতঙ্ক, বাড়ির দেওয়াল অদৃশ্যভাবে ফুটে উঠছে আঁকি-বুকি

  • পূর্ব বর্ধমানে গৃহস্থের বাড়িতে ভূতের আতঙ্ক
  • বাড়ির দেওয়ালে আঁকি-বুকি টানছে কেউ
  • কোনও অদৃশ্য শক্তির জেরে এই ঘটনা
  • আজব ঘটনায় আতঙ্কে গোটা পরিবার

Asianet News Bangla | Published : Oct 16, 2020 12:46 PM IST / Updated: Oct 16 2020, 06:19 PM IST

পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান-বাড়ির লোকেই অজান্তে দেওয়ালে ফুটে উঠছে আঁকিবুঁকির দাগ। ঘরের ভিতর এক জায়গায় নয়। শোয়ার ঘর থেকে শুরু করে বারান্দা। প্রায় বহু জায়গায় আঁকি-বুকির চিত্র। কে করছে? কেন করছে? কিছুই বুঝতে পারছেন না বাড়ির লোকেরা। কোনও অদৃশ্য শক্তির কাজ নয়তো। ভূতের আতঙ্ক দেখা দিয়েছে গৃহস্থের বাড়িতে।

আরও পড়ুন-থানা ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তেজনা, পুলিশের লাঠির ঘায়ে জখম কয়েকজন বিজেপিকর্মী

রহস্যজনক এই ঘটনাটি ঘটে চলেছে পূর্ব বর্ধমানের মেমারির বিজরা গ্রামে। পেশায় স্কুলশিক্ষক এক ব্যক্তির বাড়িতে এই ধরনের আজবকাণ্ড ঘটে চলেছে বেশ কয়েকদিন ধরেই। শিক্ষক দিব্যেন্দুর পাত্রর ওই পরিবারে থাকেন স্ত্রী সহ দুই পুত্র-কন্যা সন্তান। মাসখানেক ধরে বাড়ির দেওয়ালের বিভিন্ন জায়গায় এই ধরনের আঁকি-বুকি ফুটে উঠছে বলে দাবি। 

কী করছে এই অজানা আতঙ্ক?

বাড়ির মালিক দিব্যেন্দু পাত্র জানান, ''কখনো মানুষের মুখ, কখনও গাছের পাতা সহ বিভিন্ন লেখা। কালো কালিতে বাড়ির বিভিন্ন জায়গায় এই ধরনের ছবি ফুটে উঠছে''। দিব্যেন্দুবাবুর স্ত্রী জানান, ''কোনও অশীরিরী আত্মা এই আজব ঘটনা ঘটিয়ে চলেছে। তাই আমরা আতঙ্কে রয়েছি। মাসখানেক ধরে চলা এই সমস্যার  সমাধান চাই''। 

এই আজব ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে প্রতিবেশীদের মধ্য়েও। বিজ্ঞানের যুক্তিতে এই সমস্যার সমাধানা চাইছেন তাঁরা। অন্যদিকে, এই ঘটনায় বিজ্ঞান গবেষক তাপস কুমার পাল জানিয়েছেন, ''এটা কোনও ভৌতিক ঘটনা নয়। ভূত বলে কিছু হয় না। বাড়ির সদস্যদের মধ্য়ে কেউ এই ধরনের ঘটনা ঘটাতে পারে। পরিবারের লোককে এই বিষয়ের উপর নজর রাখা প্রয়োজন আছে''।
 

Share this article
click me!