প্রেমদিবসে মনের মানুষকে পছন্দের ফোন উপহার দিতে চান, ক্লিক করুন আমাজন সেলে

ভ্যালনটাইন্স ডে-তে আপনার জন্য আমাজন নিয়ে এসেছে দুর্দান্ত অফার। স্ত্রী বা বান্ধবী, যেই হোক না কেন ভ্যালেনটাইন্স ডে স্পেশাল গিফট দিতে আমাজন নিয়ে এসেছে  Xiaomi 11 Lite NE 5G ও Apple iPhone 13 । প্রেমদিবস উদযাপনের জন্য আমাজন এই দুটো স্মার্টফোনের ওপর দিচ্ছে দারুণ ছাড়। 
 

Kasturi Kundu | Published : Feb 7, 2022 11:55 AM IST

ফেব্রুয়ারি মাস মানেই প্রেমের আবহ (valentines day)। রোজ ডে থেকে কিস ডে, চকলেট ডে থেকে টেডি ডে-র মত বিভিন্ন দিন গুলো ভালবাসার মানুষগুলোকে আরও কাছাকাছি নিয়ে আসে। কেও হারিয়ে যাওয়া প্রেমের স্মৃতি রোমন্থন করেন তো কেও আবার মনের মানুষের সঙ্গে ভ্যালেনটাইন উইকের সরদ একেবারে চেটেপুটে উপভোগ করে থাকেন। আর প্রেমের সপ্তাহ মানেই কিন্তু ভালোবাসার মানুষটার জন্য এক মনপসন্দ উপহার (valentines Day Gift) মাস্ট। কিন্তু ভাবছেন কী গিফট দেবেন। তাহলে শুনুন, আপনি যদি আপনার ভ্যালেনটাইনের জন্য একটা সুন্দর স্মার্টফোন (Mobile) উপহার দিতে চন তাহলে সোজা আপনার ফোনের আমাজন (Amazon Sale) অ্যাপে ক্লিক করুন আর নিজের সমস্যার সমাধান পেয়ে যান। হ্যাঁ, ভ্যালনটাইন্স ডে-তে আপনার জন্য আমাজন নিয়ে এসেছে দুর্দান্ত অফার। স্ত্রী বা বান্ধবী, যেই হোক না কেন তাঁকে ভ্যালেনটাইন্স ডে স্পেশাল গিফট দিতে আমাজন নিয়ে এসেছে  Xiaomi 11 Lite NE 5G ও Apple iPhone 13 । প্রেমদিবস উদযাপনের জন্য আমাজন এই দুটো স্মার্টফোনের ওপর দিচ্ছে দারুণ ছাড় (Offer On Mobile)। 

আসুন তাহলে ঢটপট দেখে নিন, ভ্যালেনটাইন্স ডে-তে আমাজন আপনাকে এই দুটি ফোনের ওপর কেমন অফার দিচ্ছে। Amazon-এর সেলে দেখতে পারেন Xiaomi 11 Lite NE 5G। এই ফোনে রয়েছে পিচ রঙের অপশন। এই ফোনের ফিচার্স ৩০ থেকে ৪০ হাজারের স্মার্টফোনের সমতুল্য হলেও ভ্যালেনটাইন্স উইকে আমাজন সেলে এই ফোন ২৯ হাজারের কমে পাওয়া যাবে। একইসঙ্গে এই ফোন কিনলে আপনার পকেটে খুব বেশি চাপও কিন্তু পড়বে না। আসলে ভ্যালেনটাইন্স ডে গিফট বলে কথা, তাই পকেটের দিকেও একটু খেয়াল রাখতে হয়। কিন্তু এক্ষেত্রে কোনও বাড়তি চাপ পড়বে না। বরং অতিরিক্ত ২ হাজার টাকা ক্যাশব্যাক  ও ২০ হাজার টাকা টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারেরও সুবিধা পেয়ে যাবেন। তাই প্রেম দিবসে মনের মানুষের প্রতি প্রেম জাগাতে আপনি যদি ২০ হাজারের বাজেটে স্মার্টফোনের প্ল্যানিং করেন তাহলে কিন্তু  Xiaomi 11 Lite NE 5G হল সেরা বিকল্প। ৩১ হাজার ৯৯৯ টাকার এই স্মার্টফোন আমাজন সেলে পাওয়া যাবে মাত্র ২৮ হাজার ৯৯৯ টাকায়।  

আরও পড়ুন-রোজ ডে-তে শুধু লাল গোলাপ নয়, প্রিয় মানুষকে দিতে পারেন এই কয়টি রোম্যান্টিক উপহার, দেখে নিন কী কী

আরও পড়ুন-Relationship Tips: দ্বিধা কাটিয়ে মনের কথা জানান, প্রেমের প্রস্তাব দেওয়ার আগে এই কয়টি জিনিস মাথায় রাখুন

আরও পড়ুন-ভালোবাসার বাহুডোরে দাম্পত্যের ৫০ বছরে তুষার-কৃষ্ণা, প্রেম দিবসে এক অনবদ্য কাহিনি

এক নজরে দেখে নিন, কোন ব্যাঙ্কের কার্ডে কত টাকা ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। যদি আপনি সিটি ব্যাঙ্ক কার্ডে পেমেন্ট করেন তাহলে ২ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অ্যাক্সিস মাইলস ও অন্যান্য কার্ডে পেমেন্ট করলে ১ হাজার টাকা ইনস্ট্যান্ট ছাড়ের সুযোগ রয়েছে। HSBC কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সেই সঙ্গে নো কস্ট ইএমআই-য়ের অফারও রয়েছে। এবার আসা যাক ভ্যালেনটাইন ডে-র উপহার হিসাবে আরেকটি ফোনের কথায়। আর সেটি হল Apple iPhone 13 ।

আইফোন প্রসঙ্গে তো একটা কথা বলতেই হয়, এই ফোনের প্রতি কিন্তু অনেকেরই একটা আলাদা ক্রেজ থাকে। আর আপনার মনের মানুষটারও যদি আইফোনের ওপর দুর্বলতা থাকে তাহলে তাঁকে এই ভ্যালেনটাইনে দিয়ে দিন Apple iPhone 13 ।  ৬৩ হাজার টাকায় পেয়ে যাবেন iPhone 13 । এই ফোনের এমআরপি-তে ৫ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে, সেই সঙ্গে রয়েছএ ৬ হাজার ফ্ল্যাট ব্যাঙ্ক অফার। এখানেই শেষ নয়, ১৬ হাজার টাকা পর্যন্ত পেয়ে যাচ্ছেন এক্সচেঞ্জ বোনাস। সমস্ত অফারের সমন্বয়েই আমাজন সেলে এই ফোনের দাম ধার্য করা হয়েছে  ৬৩ হাজার টাকা। তবে আপনার যদি একসঙ্গে এতগুলো টাকা দিতে সমস্যা হয় তাহলে ইএমআই সিস্টেমেও Apple iPhone 13 ফোন আপনার মনের মানুষের হাতে তুলে দিতে পারবেন।  আইসিআইসিআই ব্যাঙ্ক ও কোটাক মহিন্দ্রার কার্ড ব্যবহার করে ৬ হাজার টকা ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এবার তাহলে চটজলদি ঠিক করে ফেলুন আপনি আপনার ভ্যালেনটাইনকে ভ্যালেনটাইন্স ডে-তে কোন ফোনটা মনের মানুষকে উপহার দেবেন। 

Share this article
click me!