অ্যামাজনের সামার সেল শুরু, স্মার্ট ল্যাপটপে ৩০ শতাংশ অবধি ছাড়, জানুন আরও কী কী সুবর্ণ সুযোগ

অ্যামাজনের সামার সেল শুরু হয়ে গিয়েছে। কম্পিউটার, ল্য়াপটপ, অ্যাক্সেসারিস কিনতে চাইলে এটাই সুবর্ণ সুযোগ। স্মার্ট ল্যাপটপে  প্রায় ৩০ শতাংশ অবধি ছাড়। আজ্ঞে হ্যাঁ, অ্যামাজনের সামার সেল লাইভ শুরু হতেই এমনটাই প্রতিশ্রুতি দিয়েছে এই সংস্থা।

Web Desk - ANB | Published : May 4, 2022 6:28 AM IST / Updated: May 04 2022, 12:07 PM IST

অ্যামাজনের সামার সেল শুরু হয়ে গিয়েছে। কম্পিউটার, ল্য়াপটপ, অ্যাক্সেসারিস কিনতে চাইলে এটাই সুবর্ণ সুযোগ। আপনার পকেট বেশ বড় পরিমাণেই বাঁচবে। আজ্ঞে হ্যাঁ, অ্যামাজনের সামার সেল লাইভ শুরু হতেই এমনটাই প্রতিশ্রুতি দিয়েছে এই সংস্থা। এবার সত্যিই অপেক্ষা শেষ। আপনি যদি এতদিন নিজের বাণিজ্য বা ব্যাক্তিগত কারণে বা খেলার জন্য ভালো ল্যাপটপ কেনার সুযোগ খুঁজছিলেন, তাহলে এবার এসেছে সেই সময়। প্রায় ৩০ শতাংশ অবধি ছাড় মিলছে অ্যামাজনের সামার সেলে, বলে জানিয়েছে সংস্থা।অ্যামাজনের সামার সেল রয়েছে আরও সুবর্ণ সুযোগ। অ্যামাজন অফারের সঙ্গে আপনি অ্যাডিশনার এক্সচেঞ্জ অফার, এমন কি ব্যাঙ্ক অফারও পাবেন। এখানেই শেষ নয়, রয়েছে ইএমআই-তেও বিশেষ সুযোগ। এর চলুন জেনে নেওয়া যাক অন্যতম সেরা অফার গুলি কী কী দিচ্ছে অ্যামাজন।

এমআই নোট বুক আলট্রা-তে প্রায় ১৭ হাজার টাকা অবধি ছাড়। আপনার যদি স্লিম এবং স্মার্ট ল্যাপটপ কেনার স্বপ্ন থেকে থাকে, তাহলে এমআই নোট বুক আলট্রা নিয়ে এই বিশেষ অফার ইতিমধ্য়েই দেওয়া শুরু করেছে অ্যামাজনের সামার সেল। এর ওজনও খুবই কম, মাত্রা ১.৭ কেজি। তাই কোথাও নিয়ে গেলে মোটেই বইতে অসুবিধা হবে না। এটি ইনটেল জেনারেশন চাইগার লেক কোর আই ফাইব, ১১ হাজার ৩০০ এইচ। স্ক্রিণের সাইজ ১৫.৬ ইঞ্চি। ৬০ হাজার টাকার আশেপাশেই আপনি আপনার ঘরে তুলতে পারবেন আপনার স্বপ্নের ল্যাপটপকে।

আরও পড়ুন, আজ পেট্রোল-ডিজেল সস্তা হল কি কলকাতায় ? বেরোনোর আগে চোখ রাখুন সারা দেশের জ্বালানীর দরে

লেনেভো আইপ্যাড স্লিম ৫ কিনলেও আপনি প্রায় ৩০ শতাংশ অবধি টাকা ছাড় পাবেন, বলে জানাচচ্ছে অ্যামাজন। প্রায় ১৮ হাজার টাকা অবধি ছাড় পেয়ে যাবেন আপনি। এখানেই শেষ নয়, এখানে থাকছে আপনার জন্য একটি বিশেষ সুযোগ। আপনার পুরোনো ল্যাপটপের বদলে আপনি অ্যামাজন থেকে লেনেভো আইপ্যাড স্লিম ৫ কেনার সময় পেতে পারেন এই বড়সড় অফার। যাতে আপনার পকেটও বাঁচবে, সাশ্রয় হবে অনেক। এখানেও আপনি পাবেন ইনটেল জেনারেশন চাইগার লেক কোর আই ফাইব। স্টোরেজ ৫১২ জিবি এসএসডি। স্ক্রিণের সাইজ ১৫.৬ ইঞ্চি। পাশাপাশি এইচপি প্যাভালিয়া ১৪ -এ ২০ শতাংশ ছাড় এবং রেডমি বুক প্রো ইনটেল কোর আই ৫ ল্যাপটপ -এ ২৫ শতাংশ ছাড়।

আরও পড়ুন, রেকর্ড হারে দাম কমছে সোনা ও রূপোর, বিয়ের মরশুমে দোকানে উপচে পড়ছে ভিড়

আরও পড়ুন, Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ৪ মে ভারতে আসছে, দেখে নিন এর নির্ধারিত স্পেসিফিকেশন

অপরদিকে ১০ জেনারেশন ল্যাপটপের ক্ষেত্রেও অ্যামাজনের বিশেষ অফার চালু রয়েছে। যদিও আপনার  হাই স্পেসিফিকেশন ল্যাপটপ কেনার লক্ষ্য না থাকে, সেক্ষেত্রে আপনি অ্যামাজনের সামার সেলে বিপুল পরিমাণে লাভবান হতে পারেন। আসুস ভিভো বুক ১৫ (২০২১) , এই ক্ষেত্রে ৩০ শতাংশ অবধি আপনি ছাড় পাবেন। ইনটেল কোর আই-৩, র ্য়াম ৮ জিবি, স্ক্রিণের সাইজ ১৫.৬ ইঞ্চি, ১.৮ কেজি ওজন এবং প্রায় ৬ ঘন্টা ব্যাটারি ব্যাক-সহ এই বিশেষ অফার চলছে, বলে জানিয়েছে সংস্থা।

Share this article
click me!