আইফোন টুয়েলভ মিনিতে দারুণ ছাড়, অ্যাপল ডেজ সেলে আইফোনের ওপর পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা ছাড়

অ্যাপল ডেজ সেলে আইফোন ১২ মিনিতে প্রায় ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। ছাড়ের দরুণ ৫০ হাজার টাকার নীচে মিলবে আইফোন ১২ মিনি। 
 

Kasturi Kundu | Published : Jan 8, 2022 2:21 PM IST / Updated: Jan 08 2022, 07:52 PM IST

অনেকদিন ধরেই কী একটা আইফোন কেনার শখ রয়েছে...নতুন বছরে কী আইফোনটা কিনেই নেবেন....এই রকম যদি প্ল্যান করে থাকেন তাহলে কিন্তু বেশ ভাল প্ল্যানই করেছন বলতে হবে। আইফোন মানেই একটা মোটা অঙ্কের টাকার ধাক্কা। কিন্তু নতুন বছরে টাকা হয়তো আপনার শখের অন্তরায় নাও হয়ে উঠতে পারে। হয়তো আপনার সাধ্যের মধ্যেই সাধপূরণের সুযোগ রয়েছে। তাই নিজের শখকে আর বিসর্জন দেওয়ার দরকার নেই। কারণ অ্যাপল ডেজ সেলে আইফোন ১২ মিনিতে প্রায় ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। প্রসঙ্গত, বর্ষবরণের শুরুতেই আইফোন কেনাকাটার ওপর ক্রেতাদের আকর্ষণীয় সুযোগ এনে দিয়েছ  রিলায়েন্স ডিজিটাল। আইফোন ১২ মিনিতে দেওয়া হচ্ছে ব্যাপক হারে ছাড়। আর এই ছাড়ের দরুণ ৫০ হাজার টাকার নীচে মিলবে আইফোন ১২ মিনি। আসলে আইফোনের ব্যাপক দামের জন্যই অনেকে শখ থাকলেও সাধ্যের মধ্যে শখপূরণটা সম্ভব হয় না। তবে যারা প্রকৃত গ্যাজেট প্রেমী, একটু সস্তায় আইফোনের শখ পূরণ করতে চাইছেন তাঁদের জন্য কিন্তু দারুণ সুযোগ এনে দিয়েছে রিলায়েন্স ডিজিটাল। অ্যাপল ডেজ সেলের হাত ধরেই এই বিশেষ সুযোগ নিয়ে এসেছে রিলায়েন্স জিও।
 
প্রসঙ্গত, আইফোন ১২ মিনি ৬৪ জিবি স্টোরেজ মডেলের প্রকৃত দাম ৫৯ হাজার ৯০০ টাকা। তবে অ্যাপেল ডেজ সেলে এই মেডেলটাই পাওয়া যাবে ৪৯ হাজার ৯৯৯ টাকা। এছাডা়ও রয়েছে ১০ হাজার টাকা পর্যান্ত ক্যাশব্যাকের সুযোগ, নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও পেয়ে যবে ক্রেতা। তবে এক্ষেত্রে একটা বিষয় মনে রাখতে হবে,  গ্রাহকদের কাছে ওয়ানকার্ড ক্রেডিট কার্ড থাকা প্রয়োজন। আর যদি সম্পূর্ণ টাকার বিনিময়ে যদি ফোন কেনা হয় তাহলে অতিরিক্ত ছাড় ও ক্যাশব্যাকের সুযোগ পাওয়ার সুবিধা রয়েছে। তবে পেমেন্ট কিন্তু ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে হওয়া বাঞ্ছনীয়। ইএমআই- এর মাধ্যমেও আইফোন ১২ মিনি কেনার বন্দোবস্ত থাকছে। প্রতি মাসে ২৩৫৩.৬৩ টাকা কিস্তির বিনিময়ে এই ফোন কেনা সম্ভব। ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্টের জন্য ফোনটি আইপি৬৮ রেটিং পেয়েছে। সফ্টওয়্যারের দিক থেকে লেটেস্ট আইওএস ১৫ অপারেটিং সিস্টেম সাপোর্ট করবে ফোনটি। মোট ছয়টি কালার অপশনে পাওয়া যাবে আইফোন ১২ মিনি। নীল, সবুজ, বেগুনি, কালো, লাল এবং সাদা-এই রঙে মিলবে আইফোন ১২ মিনি।

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

iPhone 12 Pro-আমাজনের আকর্ষণীয় অফার,২৫ হাজার টাকা ছাড় আইফোন ১২ প্রো-এ,এক্সচেঞ্জ অফারেও পাবেন ছাড়

২০২১ সালের অক্টোবরে এই ফোনটি লঞ্চ করে অ্যাপল। ৫.৪ ইঞ্চির একটি OLED সুপার রেটিনা XDR ডিসপ্লে রয়েছে ফোনটিতে। পারফরম্যান্সের জন্য রয়েছে একটি A14 Bionic চিপসেট, যা আইফোন ১২ লাইন-আপের প্রায় প্রতিটি ফোনেই দিয়েছে অ্যাপল। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।  তাহলে আর দেরি কিসের...অ্যাপেল ডেজ সেলে কিনে ফেলুন আপানর পছন্দের আইফোন ১২ মিনি। আজ এই নতুন ফোনের সঙ্গে সেলিব্রেট করুন নতুন বছর। 
 

Share this article
click me!