৩০০ টাকার কম রিচার্জে কলিং আর এসএমএসের সুবিধার সঙ্গে পাবেন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, সৌজন্যে BSNL

সস্তায় হাইস্পিড ডেটা চান, আর সেই আনলিমিডেট কলিং-র সুবিধা তাহলে আপনার জন্য বিএসএনএল হবে অন্যতম সেরা পছন্দ। সঙ্গে দোসর ওটিটি প্ল্যাটফর্মও। ৩০০ টাকাও না, তারও কম খরচে পেয়ে যাবেন এই সকল সুবিধা। 

Kasturi Kundu | Published : Jan 30, 2022 2:55 PM IST

বিএসএনএল (BSNL) বিভিন্ন সময় বিভিন্ন রকম অফার নিয়ে হাজির হয়। বেশ কম দামে নিত্য নতুন রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plan) গ্রাহকদের বেশ সুবিধা দিয়ে থাকে। ফের নতুন প্ল্যান নিয়ে এসে গিয়েছে বিএসএনএল (BSNL)। আপনি যদি সস্তায় হাইস্পিড ডেটা চান, আর সেই আনলিমিডেট কলিং-র সুবিধা তাহলে আপনার জন্য বিএসএনএল হবে অন্যতম সেরা পছন্দ। সঙ্গে দোসর ওটিটি প্ল্যাটফর্মও। হ্যাঁ, একদমই ঠিক দেখছেন। খুব সস্তায় যারা একসঙ্গে অনেকগুলো সুবিধা পেতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে মাত্র ৩০০ টাকা। নাহ, ৩০০ টাকাও না, তারও কম খরচে পেয়ে যাবেন এই সকল সুবিধা। আসুন ৩০০ টাকার নীচে (Below 300 Recharge Plan) আপনার জন্য বিএসএনএল কী কী সুবিধা রয়েছে দেখে নেওয়া যাক। আর এই প্ল্যানগুলোর মধ্যে Eros Now-র সাবক্রিপশনও (OTT Subscription) পেযে যাবেন একেবারে বিনামূল্যে। সেই সঙ্গে পাবেন BSNL Tunes-এর সাবস্ক্রিপশনও। 

বিএসএনএলের  ২৪৭ টাকার রিচার্জ প্ল্যান

৩০০ টাকার নীচে বিএসএনএলের প্রথম রিচার্জ প্ল্যান ২৪৭ টাকার রিচার্জ প্ল্যান। আসুন দেখে নেওয়া যাক এই প্ল্যানের আওতায় কী কী সুবিধা পেয়ে যাবেন। ২৪৭ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিনের। এই প্ল্যানে বিনামূল্যে মোট ৫০ GB হাইস্পিড ডেটা পাবেন। তবে পরে সেই স্পিড কমে হবে ৮০ কেবিপিএস। সেই সঙ্গে পাবেন আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুযোগ পাবেন। এই সবের সঙ্গে বাড়তি পাওনা Eros Now এবং BSNL Tunes । এই দুই পরিষেবা পেতে আপনাকে কোনও অতিরিক্ত টাকা খরচ করতে হবে না। 

আরও পড়ুন-আর ২৮ দিন নয় রিচার্জের ভ্যালিডিটি দিতে হবে ৩০ দিনের, নির্দেশ দিল TRAI

আরও পড়ুন-BSNL Work from Home Plan: প্রতিদিন 5GB ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং নয়া প্ল্যান নিয়ে হাজির BSNL

আরও পড়ুন-২৮ দিনের রিচার্জ প্ল্যানের প্রতিযোগিতায় নামল জিও আর বিএসএনএল, জেনে নিন আপনার জন্য কোন প্ল্যান সুবিধাজনক

বিএসএনএলের ২৯৮ টাকার রিচার্জ প্ল্যান

৩০০ টাকার কমে বিএসএনএলের আরও একটি রিচার্জ প্ল্যান রয়েছে। ৫৬ দিনের ভ্যালিডিটির জন্য ২৯৮ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এল বিএসএনএল। এই প্ল্যানে দৈনিক ১ জিবি হাইস্পিড ডেটা পাওয়া যাবে। পরে সেই স্পিডের সীমা অতিক্রম করলে কমে গিয়ে হবে ৮০ কেবিপিএস। সেই সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা পাবে গ্রাহকরা। এই প্ল্যানে Eros Now-এর  সাবস্ক্রিপশনের সুবিধাও পাওয়া যাবে। তবে বিএসএনএলের ২৯৮ টাকার রিচার্জ প্ল্যানে  BSNL Tunes-এর সাবস্ক্রিপশন করতে পারবেন না। 

বিভিন্ন টেলিকম সংস্থাগুলো যখন তাদের রিচার্জ প্ল্যানে টাকার অঙ্ক বৃদ্ধি করছে, তখন বিএসএনএল গ্রাহকদের সুবিধার জন্য ৩০০ টাকার নীচে এই দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল। এর ফলে গ্রাহকরা বেশ অনেকটাই কম খরচে একসঙ্গে অনেকগুলো সুবিধা উপভোগ করতে পারবেন। 

Share this article
click me!