অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল: সোনি, এলজি-র মতো টিভিতে ৬৫% পর্যন্ত ছাড়

ব্র্যান্ডেড টিভিতে ৬৫% পর্যন্ত ছাড় - অ্যামাজন সেল: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২৪ সালের ২৭শে সেপ্টেম্বর শুরু হতে চলেছে। যাইহোক, একদিন আগেই প্রাইম সদস্যদের জন্য এই সেলটি উপলব্ধ হয়েছে। 

Saborni Mitra | Published : Sep 26, 2024 5:56 PM IST

18
অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল দুর্দান্ত অফার নিয়ে এসেছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২৪ সালের ২৭শে সেপ্টেম্বর শুরু হতে চলেছে। যাইহোক, একদিন আগেই প্রাইম সদস্যদের জন্য এই সেলটি উপলব্ধ হয়েছে।  অর্থাৎ প্রাইম ব্যবহারকারীদের জন্য এই সেলটি ইতিমধ্যেই উপলব্ধ হয়েছে। এই ক্রমেই এলজি, সোনির মতো ব্র্যান্ডেড টিভিতে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এর সাথে সাথে আপনি এক্সচেঞ্জেও এই  সুপার স্মার্ট টিভিগুলি কম দামে কিনতে পারবেন।

 

 

28
অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

সোনি, এলজি, স্যামসাং, Acer-এর মতো বিখ্যাত ব্র্যান্ডগুলিতে ৬৫% পর্যন্ত ছাড় সহ আকর্ষণীয় ডিল নিয়ে এসেছে অ্যামাজন। ক্রেতারা এক্সচেঞ্জ ডিল, নো-কস্ট EMI বিকল্প সহ দুর্দান্ত অফার উপভোগ করতে পারবেন। আপনার বাজেটের কথা মাথায় রেখে কেনাকাটা করা আরও সহজ করে তুলেছে।

38
অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

এই সেলে বিভিন্ন চাহিদা এবং বাজেট অনুযায়ী অনেক স্মার্ট টিভি আনা হয়েছে। সর্বশেষ হাইটেক মডেল থেকে শুরু করে আরও কম দামের টিভি পাওয়া যাচ্ছে। এই টিভিগুলিতে একবার নজর বুলিয়ে নিন.. !

48
১. সোনি ১৩৯ সেমি (৫৫ ইঞ্চি) BRAVIA K-55S25B

 

এই 4K আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি টিভিটি তার স্ফটিক-স্বচ্ছ ভিজ্যুয়াল, মসৃণ গতির জন্য আলাদা। এছাড়াও, উন্নত 4K প্রসেসর X1, MotionFlow XR 100 প্রযুক্তি সহ আসছে। ২০ ওয়াট ডলবি অডিও স্পিকার দুর্দান্ত সাউন্ড অভিজ্ঞতা প্রদান করে। Google TV, Chromecast, Apple AirPlay-এর মতো স্মার্ট বৈশিষ্ট্যও রয়েছে। 

রেজোলিউশন: 4K আল্ট্রা HD (3840 x 2160)

রিফ্রেশ রেট: 60 Hz

সংযোগ: 3 HDMI পোর্ট, 2 USB পোর্ট

ওয়ারেন্টি: 2 বছর

58
২. এলজি (LG) UR7500P (৫৫ ইঞ্চি 4K LED TV)

 

এআই-ভিত্তিক পিকচার কোয়ালিটি সহ বাজারে আসা এই মডেলটি সিনেমা প্রেমী এবং গেমারদের জন্য একটি দুর্দান্ত বিকল্প। AI অ্যাকোস্টিক টিউনিং, ব্লুটুথ সারাউন্ড রেডি বৈশিষ্ট্যগুলি দুর্দান্ত অডিও সরবরাহ করে। ব্যবহারকারী-বান্ধব WebOS ইন্টারফেস আপনার পছন্দের স্ট্রিমিং অ্যাপগুলির মাধ্যমে সহজে নেভিগেশন সরবরাহ করে। 

রেজোলিউশন: 4K আল্ট্রা HD (3840 x 2160)

রিফ্রেশ রেট: 60 Hz

সংযোগ: Wi-Fi, 3 HDMI পোর্ট, 2 USB পোর্ট

ওয়ারেন্টি: 1 বছর

68
৩. স্যামসাং (Samsung) D সিরিজ 55" 4K TV

 

চমৎকার ভিজ্যুয়াল স্পষ্টতার জন্য বিখ্যাত এই স্যামসাং টিভিতে ক্রিস্টাল প্রসেসর 4K, HDR সাপোর্ট, মোশন অ্যাক্সিলারেটর সহ আসছে। Bixby, SmartThings হাবের মতো স্মার্ট কার্যকারিতা সহ এটি আপনার পরিবারের জন্য সঠিক পছন্দ হতে পারে। 

রেজোলিউশন: 4K আল্ট্রা HD (3840 x 2160)

রিফ্রেশ রেট: 50 Hz

সংযোগ: 3 HDMI পোর্ট, 1 USB পোর্ট

ওয়ারেন্টি: প্যানেলে 1 বছর বর্তমান অফার সহ আরও 1 বছর।

78
৪. Xiaomi 108 cm (43 ইঞ্চি) A Pro 4K

 

বাজেট-বান্ধব স্মার্ট টিভি এটি। এতে বর্তমানে অন্যান্য স্মার্ট টিভিতে থাকা সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। চমৎকার পিকচার কোয়ালিটি সহ ডলবি ভিশন, HDR10 সমর্থন করে। 30W ডলবি অডিও স্পিকার সমৃদ্ধ সাউন্ড সরবরাহ করে। 

রেজোলিউশন: 4K আল্ট্রা HD (3840 x 2160)

রিফ্রেশ রেট: 60 Hz

ওয়ারেন্টি: পণ্যের উপর 1 বছর, প্যানেলে 1 বছর

88
৫. এসার সুপার সিরিজ (৫৫ ইঞ্চি আল্ট্রা HD স্মার্ট QLED)

 

ডলবি ভিশন, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ আল্ট্রা-কিউএলইডি ডিসপ্লেযুক্ত এই মডেলটি ছোট জায়গার জন্য উপযুক্ত। MEMC, সুপার ব্রাইটনেসের মতো প্রযুক্তি সহ বড় ব্র্যান্ডগুলিকেও প্রতিযোগিতা দেয়। অ্যান্ড্রয়েড 14 প্ল্যাটফর্ম দ্বারা চালিত Google TV এটি। 

রেজোলিউশন: আল্ট্রা HD স্মার্ট QLED (3840 x 2160)

রিফ্রেশ রেট: 120 Hz

ওয়ারেন্টি: 1 বছর

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos