উৎসবের মরসুম শুরুর আগে দারুণ ঘোষণা, দেশ জুড়ে ১লক্ষ নতুন চাকরির সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

ভারত জুড়ে ১ লক্ষ নতুন চাকরি তৈরি করার পরিকল্পনা নিয়েছে কোম্পানি। এই উল্লেখযোগ্য নিয়োগের উদ্দেশ্য কোম্পানির সাপ্লাই চেন কার্যক্রমকে শক্তিশালী করা এবং এর বিরাট বাজারকে আরও আয়ত্তে আনা।

Parna Sengupta | Published : Sep 5, 2024 5:20 AM IST / Updated: Sep 05 2024, 10:58 AM IST

ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট আসন্ন ফেস্টিভ্যাল সিজন সেল, দ্য বিগ বিলিয়ন ডেজ ২০২৪-এর প্রস্তুতির জন্য নয়া ঘোষণা করেছে। জানানো হয়েছে যে ভারত জুড়ে ১ লক্ষ নতুন চাকরি তৈরি করার পরিকল্পনা নিয়েছে কোম্পানি। এই উল্লেখযোগ্য নিয়োগের উদ্দেশ্য কোম্পানির সাপ্লাই চেন কার্যক্রমকে শক্তিশালী করা এবং এর বিরাট বাজারকে আরও আয়ত্তে আনা।

তার প্রস্তুতির অংশ হিসাবে, ফ্লিপকার্ট নয়টি শহরে ১১টি নতুন পরিপূর্ণতা কেন্দ্র (FC) চালু করেছে, সারা দেশে এই ধরনের সুবিধার মোট সংখ্যা ৮৩টি হয়েছে। ফ্লিপকার্ট বুধবার একটি বিবৃতিতে বলেছে যে আসন্ন উত্সবের আগে তারা ৯টি শহরে ১১টি নতুন কেন্দ্র চালু করেছে। ওয়ালমার্ট গ্রুপ কোম্পানি বলেছে, "ফ্লিপকার্ট সারা দেশে তার সাপ্লাই চেইনের মধ্যে এক লাখেরও বেশি নতুন চাকরি তৈরি করতে চলেছে। এটির লক্ষ্য এই বছরের উত্সব ঋতুতে কর্মক্ষম ক্ষমতা জোরদার করা এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি ত্বরান্বিত করা৷''

Latest Videos

Flipkart বলেছে যে নতুন চাকরিগুলি সাপ্লাই চেইনের বিভিন্ন ক্ষেত্রে হবে৷ এর মধ্যে রয়েছে ইনভেন্টরি ম্যানেজার, গুদাম সহযোগী, লজিস্টিক কোঅর্ডিনেটর, দোকান অংশীদার এবং ডেলিভারি ড্রাইভার।

উৎসবের সময় সংগঠিত বিক্রয়ে ই-কমার্স কোম্পানিগুলি প্রায়ই এরকম কর্মসংস্থান তৈরি করে, তবে এগুলো চুক্তিভিত্তিক হয়। Flipkart বলেছে যে এটি উত্সব মরসুমের আগে নতুন কর্মীদের জন্য ব্যাপক দক্ষতা এবং প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

কর্মবিরতি অব্যাহত! ‘ভয়ের পরিবেশ’ দূর করার দাবিতে অনড় জুনিয়র চিকিৎসকরা | RG Kar Protest
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News