Astrological Tips: নতুন বছরের ব্যবসায় আর্থিক জোয়ার আনতে মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই নিয়মগুলি

জেনে নেওয়া যাক কোন গ্রহের প্রভাবাধীনে কোন ধরনের ব্যবসায় উন্নতি হবে আপনার। কোন ধরনের ব্যবসা হবে আপনার জন্য শুভ, জেনে নিন।

 

deblina dey | Published : Dec 9, 2023 10:47 AM IST

জ্যোতিষশাস্ত্রের মতে, গ্রহ নক্ষত্র, ভাগ্য, স্থান ও কালের উপর ভিত্তি করেই নির্ভর করে ব্যবসায় লাভ বা ক্ষতি। তাই নিজের ভাগ্য জেনেই তবে কোনও ব্যবসা শুরু করা উচিত। ব্যবসার অবস্থা খুব একটা ভালো নয়, একথা প্রায় ব্যবসায়ীর মুখে শুনতে পারবেন। কেন সমস্যা হয় ব্যবসায়! জেনে নেওয়া যাক কোন গ্রহের প্রভাবাধীনে কোন ধরনের ব্যবসায় উন্নতি হবে আপনার। কোন ধরনের ব্যবসা হবে আপনার জন্য শুভ, জেনে নিন।

শনির প্রভাবাধীন ব্যবসায়িক দ্রব্যগুলি হল কালো ঘোড়া, কালো ছোলা, মটর, কৃষ্ণ তেল, কালো রঙের বস্তু, কাঁচা লোহা, নীল রঙের বস্তু, কালো মোষ, উট, খচ্চর, তিল, কম্বল, উল, পুরনো কাঠ, কয়লা, সিমেণ্ট প্রভৃতি।

রাহু ও কেতুর প্রভাবাধীন ব্যবসায়িক দ্রব্যগুলি হল গোমেদ, লোহা, চামড়ার দ্রব্য, ইলেকট্রনিক্স দ্রব্য,পুরনো ও দুর্লভ দ্রব্য, যন্ত্রাংশের ব্যবসা প্রভৃতি।

রবির প্রভাবাধীন ব্যবসার দ্রব্যগুলি হল শষ্যজাতীয়, কোনও কঠিন বস্তু, ওষুধের ব্যবসা, কেশর, সর্ষে, মুক্তো, সোনা, রেশম, কম্বল, ঠিকাদার বা প্রোমোটারদের ব্যবহার্য দ্রব্য, কাঠ, কাচ ইত্যাদি।

মঙ্গলের প্রভাবাধীন ব্যবসায়িক দ্রব্যগুলি হল গুড়, তামা, রত্ন, মসুর ডাল, ধাতু ও ধাতব পদার্থ, চিনি, মিছরি, লাল ও ঘন লাল রঙের দ্রব্য, আগ্নেয়াস্ত্র, কফি, চা, কোকো, লোহা, ইট, সিমেন্ট, শেয়ার, বৈদ্যুতিক দ্রব্য ইত্যাদি।

বুধের প্রভাবাধীন ব্যবসার দ্রব্যগুলি হল সবুজ রঙের বস্ত্র, মটর, সবুজবর্ণের দ্রব্য, পত্রিকা, তৈল্যবীজ, কাগজ/প্রকাশনা সংস্থার শেয়ার ইত্যাদি।

বৃহস্পতির দ্রব্যগুলি হল হলুদ, সর্ষে, গম, যব, আখ, মোম, সৈন্ধব লবণ, কর্পূর, আখ ইত্যাদি।

শুক্রের দ্রব্যগুলি হল সুগন্ধী বস্তু, জায়ফল, জয়ত্রী, ত্রিফলা, ছাতা, সুতির বস্ত্র, হীরা, কোনও দামী রত্ন, হীরের গহনা, প্ল্যাটিনামের গয়না, গৃহসজ্জার দ্রব্য,সুন্দর ও আকর্ষক রঙিন পোশাক, ফিল্ম, ফোটোগ্রাফির দ্রব্য প্রভৃতি।

Share this article
click me!