Gold price: শুক্রবারেও সস্তা হলুদ ধাতু, জানুন আজ কলকাতায় কত হল সোনার দাম

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। এপ্রিল মাসের তুলনায় বদল এল সোনার গহণা ও হলমার্ক সোনার দামেও। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : May 19, 2023 4:24 AM IST

বৃহস্পতিবারের পর শুক্রবারও সোনার দামে পতন। আজ আরও সস্তা হলুদ ধাতু। বিনিয়োগের ক্ষেত্রে সোনার সঠিক দাম না জানলে অসুবিধায় পড়তে হতে পারে বিনিয়োগকারীদের। তাই এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। এপ্রিল মাসের তুলনায় বদল এল সোনার গহণা ও হলমার্ক সোনার দামেও। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

১৯ মে, শুক্রবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৬০৯ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৬১০ টাকায়। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৬,০৯০ টাকা। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৬,১০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৪,৮৮০ টাকা। আজকেও দাম হল ৪৪,৮৭২ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৬১,০০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম হল ৫,৬০,৯০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে শুক্রবার দাম বাড়ল না ২৪ ক্যারট সোনারও। ১৯ মে ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৬,১১৯ টাকা। গতকালও এই দাম ছিল ৬,১২০ টাকা। ২৪ ক্যারট ৮গ্রাম সোনার দাম ৪৮,৯৫২ টাকা। গতকাল দাম ছিল ৪৮,৯৬০ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৬১,১৯০ টাকা। গতকাল দাম ছিল ৬১,২০০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৬,১২,০০০ টাকা। শুক্রবার দাম হল ৬,১১,৯০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!