Gold price: মঙ্গলেও স্থিতিশীল সোনার দাম, তবে কি এবার বাড়বে দাম? দেখেনিন কলকাতায় কতয় বিকোচ্ছে হলমার্ক

এপ্রিল মাসের তুলনায় বদল এল সোনার গহণা ও হলমার্ক সোনার দামেও। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : May 2, 2023 3:16 AM IST

অবশেষে কমল দাম। মে মাসের দ্বিতীয় দিনেই সস্তা হল হলুদ ধাতু। গত কয়েকদিন ধরে লাগাতার স্থিতিশীল থাকার পর অবশেষে সস্তা হল সোনা। বিনিয়োগের ক্ষেত্রে সোনার সঠিক দাম না জানলে অসুবিধায় পড়তে হতে পারে বিনিয়োগকারীদের। তাই এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। এপ্রিল মাসের তুলনায় বদল এল সোনার গহণা ও হলমার্ক সোনার দামেও। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

২ মে, মঙ্গলবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম ৫,৫৭০ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৫৭০ টাকায়। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৫,৭০০ টাকা। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৫,৭০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৪,৫৬০ টাকা। আজকেও দাম হল ৪৪,৫৬০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৫৭,৫০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম হল ৫,৫৭,৫০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে মঙ্গলবার দাম বাড়ল না ২৪ ক্যারট সোনারও। ২৮ এপ্রিল ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম ৬,০৭৬ টাকা। গতকালও এই দাম ছিল ৬,০৭৬ টাকা। ২৪ ক্যারট ৮গ্রাম সোনার দাম ৪৮,৬০৮ টাকা। গতকাল দাম ছিল ৪৮,৬০৮ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৬০,৭৬০ টাকা। গতকাল দাম ছিল ৬০,৭৬০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৬,০৮,২০০ টাকা। শুক্রবার দাম হল ৬,০৮,২০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!