Google Pay-এর দুর্দান্ত অফার, মাসে মাত্র ১১১ টাকা দিয়ে ১৫ হাজার টাকা লোন নিতে পারবেন

Google for India ইভেন্টে ইন্সট্যান্ট লোনের কথা ঘোষণা করা হয়েছিল। এর জন্য খুব কম কাগজপত্র প্রয়োজন। সমস্ত কাগজপত্র অনলাইনে করা হয়। এর জন্য আপনাকে কোনও অফিসে যেতে হবে না।

 

deblina dey | Published : Oct 26, 2023 6:20 AM IST / Updated: Oct 26 2023, 02:24 PM IST

গুগল পে তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে, যার সাহায্যে গ্রাহকরা ছোট লোন নিতে পারবেন। এই সুবিধাটি সেই সমস্ত গ্রাহকদের জন্য যারা প্রায় ১৫ হাজার টাকার লোন চান। Google for India ইভেন্টে ইন্সট্যান্ট লোনের কথা ঘোষণা করা হয়েছিল। এর জন্য খুব কম কাগজপত্র প্রয়োজন। সমস্ত কাগজপত্র অনলাইনে করা হয়। এর জন্য আপনাকে কোনও অফিসে যেতে হবে না।

Google Pay-এর প্ল্যান কী?

Google Pay-এর অধীনে ১৫ হাজার টাকা পর্যন্ত লোন নেওয়া যেতে পারে। এই লোনটি মাত্র ১১১ টাকার একটি সহজ মাসিক ইএমআই দিয়ে পরিশোধ করা যেতে পারে। মানে পেমেন্টে আপনার

কোনও সমস্যা হবে না। এই স্কিমটি সেই সমস্ত গ্রাহকদের জন্য উপকারী হবে যারা দৈনিক মজুরি শ্রমিক বা দৈনিক ভিত্তিতে উপার্জন করেন এবং সেই অনুযায়ী অর্থ প্রদান করতে চান। Google Pay-এ সক্রিয় গ্রাহকর সংখ্যা ২.২ কোটি, যারা ২ লাখ কোটি টাকার ৭৫ কোটি লেনদেন এবং লেনদেন করেছেন। ICICI, Kotak Mahindra, Federal এবং HDFC ব্যাঙ্কের মতো চারটি ব্যাঙ্কের সঙ্গে লোন দেওয়ার জন্য চুক্তি করেছে গুগল।

জাল Loan- এর সমস্যা

এর আগে গুগল প্লে স্টোর ভুয়া ঋণ অ্যাপে ভরপুর ছিল। কিন্তু গত কয়েক বছরে গুগল ভুয়া ঋণ দেওয়ার অ্যাপ নিষিদ্ধ করেছে। এটি তার প্ল্যাটফর্মে নিজস্ব তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপও চালু করেছে, যার মাধ্যমে প্রতারণার সম্ভাবনা রোধ করা যেতে পারে। তবে, এটি জানা গুরুত্বপূর্ণ যে Google নিজেই অর্থ প্রদান করছে না, এটি একটি মাধ্যম হিসাবে কাজ করে, যা খাঁটি উত্স সরবরাহ করে।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের চ্যানেলের লিঙ্কে-

https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

 

Share this article
click me!