Million Smiles Unveiled: Gulf Ticket-এর ঐতিহাসিক আত্মপ্রকাশ, লাকি ড্রতে মোট ৬৬৭ জন বিজয়ী

গাল্ফ টিকিট, UAE-র সর্বশেষ এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ র‌্যাফেল এবং লটারি তার ঐতিহাসিক ফরচুন ৫ এবং সুপার ৬ ড্রয়ের সম্মিলিত ফলাফল ঘোষণা করেছে, যেখানে ৬৬৭ জনেরও বেশি ভাগ্যবান বিজয়ী ২,৫৮,৪৪০ আরব আমিরশাহী দিরহাম-এর মোট পুরষ্কার জিতেছেন।

Rajat Karmakar | Published : Feb 27, 2024 5:42 AM IST

গাল্ফ টিকিট, UAE-র সর্বশেষ এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ র‌্যাফেল এবং লটারি প্ল্যাটফর্ম, ভারতে চালু হয়েছে, তার ঐতিহাসিক ফরচুন ৫ এবং সুপার ৬ ড্রয়ের সম্মিলিত ফলাফল ঘোষণা করেছে, যেখানে ৬৬৭ জনেরও বেশি ভাগ্যবান বিজয়ী ২,৫৮,৪৪০ আরব আমিরশাহী দিরহাম-এর মোট পুরষ্কার জিতেছেন।

এই স্মারক ইভেন্টটি গাল্ফ টিকিটের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক, যা সমগ্র অঞ্চল জুড়ে ব্যক্তিদের আনন্দ এবং আর্থিক ক্ষমতায়ন আনার প্রতিশ্রুতি প্রদর্শন করে। ড্র-গুলি অংশগ্রহণকারীদের কাছ থেকে একটি অপ্রতিরোধ্য প্রতিক্রিয়ার সাক্ষী ছিল, বিভিন্ন ধরণের বিজয়ীরা তাদের নতুন ভাগ্য উদযাপন করে।

উল্লেখযোগ্য বিজয়ীদের মধ্যে রয়েছেন তামিলনাড়ুর শ্রীধর শিবকুমার, যিনি ফর্চুন ৫ গেমে ৫টি নম্বরের মধ্যে ৪টি মিলিয়ে একটি চিত্তাকর্ষক ২২.৫ লক্ষ টাকা জিতেছেন। তার কৃতিত্ব বিজয়ীদের বিভিন্ন পরিসরের একটি প্রমাণ যা গালফ টিকিট উদযাপন করার লক্ষ্য রাখে।

"আমাদের প্রথম সেটের ড্রয়ের অবিশ্বাস্য সাফল্য দেখে আমরা রোমাঞ্চিত," বলেছেন গাল্ফ টিকিটের চিফ মার্কেটিং অফিসার জোরান পপোভিক। "বিজয়ীদের নিখুঁত সংখ্যা দেখে এবং ইভেন্টকে ঘিরে উত্তেজনা মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটাতে আমাদের লক্ষ্যকে আবারও নিশ্চিত করে। আমরা প্রত্যেকের জন্য বড় স্বপ্ন দেখতে এবং জয়ের রোমাঞ্চ অনুভব করার জন্য একটি স্বচ্ছ এবং নিরাপদ প্ল্যাটফর্ম প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।"

যারা উত্তেজনা মিস করেছেন তাদের জন্য, উপসাগরীয় টিকিট আসন্ন ড্রয়ের জন্য সবাইকে সঙ্গে থাকতে উৎসাহিত করে। বড় পুরষ্কার এবং আরও সুযোগের সঙ্গে, গাল্ফ টিকিট স্বপ্নগুলিকে সত্য করা চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

গাল্ফ টিকিট থেকে আরও উত্তেজনাপূর্ণ ঘোষণা এবং আসন্ন ড্রয়ের জন্য আমাদের সঙ্গে থাকুন! আমাদের ওয়েবসাইট www.gulfticket.com এ যান এবং জীবন পরিবর্তনের সম্ভাবনার পরবর্তী অধ্যায়ে অংশগ্রহণ করুন।

ডিসক্লেমার: ভারতীয় টাকায় উল্লিখিত পরিমাণ আনুমানিক এবং এই প্রেস রিলিজের তারিখের বিনিময় হারের উপর ভিত্তি করে। প্রকৃত পুরস্কারের পরিমাণ সংযুক্ত আরব আমিরশাহী দিরহাম (AED) এবং ব্যাঙ্ক এক্সচেঞ্জ হার অনুযায়ী পরিবর্তিত হতে পারে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট www.gulfticket.com দেখুন।

Share this article
click me!