Gulf Ticket ২ সপ্তাহে ২ জন বিজয়ী! লাকি ড্রতে ২২.৫ লক্ষ টাকা জিতলেন

গাল্ফ টিকিট, প্রথম দুই সপ্তাহে ২ জন বিজয়ীর সঙ্গে তার দ্বিগুণ সাফল্য ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। তামিলনাড়ুর শ্রীধর শিবকুমার এবং নয়াদিল্লির জগদীপ মাথুর প্রত্যেকে ফরচুন ৫ ড্রয়ে ৫টি সংখ্যার মধ্যে ৪টি মিলিয়ে ২২.৫ লক্ষ টাকা জিতেছেন।

Rajat Karmakar | Published : Mar 4, 2024 8:23 AM IST

গাল্ফ টিকিট, অনলাইন র‌্যাফেল ড্র-তে উদীয়মান নাম। তার প্রথম ড্রয়ের প্রথম দুই সপ্তাহে ২ জন বিজয়ীর সঙ্গে তার দ্বিগুণ সাফল্য ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত। তামিলনাড়ুর শ্রীধর শিবকুমার এবং নয়াদিল্লির জগদীপ মাথুর প্রত্যেকে ফরচুন ৫ ড্রয়ে ৫টি সংখ্যার মধ্যে ৪টি মিলিয়ে ২২.৫ লক্ষ টাকা জিতেছেন।

এই সাফল্য শুধুমাত্র গাল্ফ টিকিটকে ঘিরে উত্তেজনা এবং প্রত্যাশাকে আন্ডারস্কোর করে না বরং প্ল্যাটফর্ম অংশগ্রহণকারীদের জীবন-পরিবর্তনকারী সুযোগগুলিও প্রদর্শন করে। বিভিন্ন অঞ্চলের বিজয়ীদের বৈচিত্র্য ড্রয়ের সর্বজনীন আবেদনে একটি সমৃদ্ধ মাত্রা যোগ করে।

গাল্ফ টিকিট-এর চিফ মার্কেটিং অফিসার জোরান পপোভিচ তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, "মাত্র দুই সপ্তাহে দু'জন বিজয়ীর সঙ্গে গাল্ফ টিকিটের প্রাথমিক সাফল্য দেখে আমরা আনন্দিত। আমরা শ্রীধর এবং জগদীপ দুজনকেই অভিনন্দন জানাই, এবং আমরা তাদের সকলের মঙ্গল কামনা করি, তাদের ভবিষ্যৎ প্রয়াসে। এটি রোমাঞ্চকর গল্পের সূচনা মাত্র, কারণ আমরা আমাদের খেলোয়াড়দের জন্য রোমাঞ্চকর সুযোগ তৈরি করে যাচ্ছি।"

গাল্ফ টিকিট তার উদ্ভাবনী এবং রূপান্তরমূলক র‌্যাফেল ড্র অভিজ্ঞতার মাধ্যমে সুখ ছড়িয়ে দেওয়ার এবং মিলিয়ন হাসি ভাগ করে নেওয়ার লক্ষ্যে অবিচল রয়েছে। পরবর্তী ড্র আরও বেশি উত্তেজনা এবং সম্ভাবনার প্রতিশ্রুতি দেয়, সারা দেশ থেকে অংশগ্রহণকারীদের তাদের ভাগ্য পরীক্ষা করতে এবং এই অসাধারণ যাত্রার অংশ হতে আমন্ত্রণ জানায়।

ডিসক্লেমার: ভারতীয় রুপিতে উল্লিখিত পরিমাণ আনুমানিক এবং এই প্রেস রিলিজের তারিখের বিনিময় হারের উপর ভিত্তি করে। প্রকৃত পুরস্কারের পরিমাণ সংযুক্ত আরব আমিরাত দিরহাম (AED) এবং ব্যাঙ্ক এক্সচেঞ্জ হার অনুযায়ী পরিবর্তিত হতে পারে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট www.gulfticket.com-এ যান।

Share this article
click me!