হাতে আসবেই টাকা! এই কয়েকটা টিপস মেনে লটারি কাটুন, জেতা কেউ আটকাতে পারবে না

লটারি কিনতে অনেকেই ভালবাসেন। অনেকের কাছে এটা একটা নেশার মত। কিন্তু সেই লটারি জিতবেন কে, তা জানা থাকে না কারোরই। লটারি জেতার ক্ষেত্রেও রয়েছে সহজ পাঁচটি উপায়। আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিন লটারি জেতার সহজ পাঁচটি উপায় সম্পর্কে।

Parna Sengupta | Published : Jun 18, 2024 4:20 AM IST

110

শুধুমাত্র স্থানীয় এলাকায় লটারিতে নিজেকে সীমাবদ্ধ রাখা উচিত নয়। গোটা দুনিয়ার লটারি এখন অনলাইনের মাধ্যমে এসে পড়েছে হাতের নাগালে।

210

ফলে নিজের ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট কিংবা স্মার্টফোন থেকে অংশ নিতে পারবেন লটারির খেলায়।

310

তাছাড়া কবে কখন বাম্পার জ্যাকপট আসছে তা জানতে লটারির দোকানে যাওয়ার দরকার নেই, অনলাইনে সময় সময়ে এই বিষয়ে ই-মেল পাওয়া যাবে।

410

সাধারণত জনপ্রিয় লটারিগুলিতেই বেশির ভাগের নজর থাকে এবং সেগুলিই তারা খেলে থাকেন। কিন্তু সেদিক থেকে কম জনপ্রিয় নতুন নতুন লটারির দিকে নজর ঘোরান দরকার।

510

সেক্ষেত্রে শুধু ইংরেজি ভাষায় যে সব লটারি রয়েছে তার বদলে অন্য তুলনায় কম জনপ্রিয় ভাষায় (যেমন স্প্যানিশ, জার্মান, রাশিয়া ) লটারির অংশ নেওয়া উচিত। যেহেতু এটা একটা চান্সের খেলা, তাই নতুন লটারিতে জয়ের সম্ভাবনা বেশি থাকে।

610

কেউ কোন লটারির টিকিট কেনার আগে কোনও লাকি নম্বর নির্বাচনের ক্ষেত্রে অনলাইন বেশি সুবিধা মিলবে।

710

মনে রাখতে হবে অনেক সময়ই শোনা যায় কেউ লটারি জেতার পর টিকিটটাই হারিয়ে ফেলছেন। সেক্ষেত্রে চূড়ান্ত সতর্ক থাকতে হবে।

810

খুব সাবধান এই ছোট্ট কাগজের টুকরোটি নিয়ে, কোনও ভাবেই যেন না হারায়। তবে অনলাইন লটারিতে সব সময়ই একটা রেকর্ড থাকছে লটারি কেনার ক্ষেত্রে।

910

অনেক সময় কেউ কেউ নানা রকম কেলেঙ্কারিক শিকার হন। এই বিষয়ে সতর্ক থাকা উচিত। কারণ অনেক সময় ভুয়ো ই-মেল আসে লটারিতে জিতেছেন বলে।

1010

আর সেই কথা বলে লোভ দেখিয়ে ফাঁদে ফেলে উল্টে জালিয়াতরা টাকা আদায় প্রতারণা করে থাকে। এই বিষয়ে সতর্ক থাকা উচিত।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos