Gulf Ticket: একের পর এক বিরাট জয়ের সাক্ষী ভারতীয় খেলোয়াড়রা, জিতছেন লক্ষ লক্ষ টাকা

গাল্ফ টিকিটের অনলাইন র‌্যাফেল ড্র ভারতে বিরাট ক্রেজ হয়ে উঠছে, কারণ সারা দেশ থেকে প্রচুর মানুষ বিরাট অঙ্কের পুরস্কার জিতছেন। এই ড্র ভারতীয়দের জন্য নতুন নয়। ছোট টিকিটের দামে বড় জয়ের সুযোগ সবসময়ই একটি আকর্ষণীয় চুক্তি।

Rajat Karmakar | Published : Mar 23, 2024 4:04 AM IST

গাল্ফ টিকিটের অনলাইন র‌্যাফেল ড্র ভারতে বিরাট ক্রেজ হয়ে উঠছে, কারণ সারা দেশ থেকে প্রচুর মানুষ বিরাট অঙ্কের পুরস্কার জিতছেন। এই ড্র ভারতীয়দের জন্য নতুন নয়। ছোট টিকিটের দামে বড় জয়ের সুযোগ সবসময়ই একটি আকর্ষণীয় চুক্তি। স্বাভাবিকভাবেই, যখন একজন নতুন খেলা বাজারে প্রবেশ করেন, ভারতীয়রা এটি পরীক্ষা করার সিদ্ধান্ত নেন। এবং ভাগ্যের জোরে, ৩ জন এখন পর্যন্ত প্রতিটি ড্রতে পুরস্কার AED ১ লক্ষ [ভারতীয় মুদ্রায় ২২.৫০ লক্ষ টাকা] জিতেছেন।

একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম গাল্ফ টিকেট দ্বারা পরিচালিত সর্বশেষ ড্রতে ভারতের বিভিন্ন অংশ থেকে বেশ কয়েকজন ব্যক্তি বিজয়ী হিসাবে আবির্ভূত হয়েছেন। বিজয়ীরা, জীবনের বিভিন্ন স্তর থেকে আসা, ফরচুন ফাইভ এবং সুপার সিক্স ড্র উভয় ক্ষেত্রেই উল্লেখযোগ্য পুরস্কার জিতেছেন।

কর্ণাটকের শিমোগা থেকে মীর আব্দুল রহিম এবং অন্ধ্র প্রদেশের শ্রীকর সুন্দর গজগন্তীকে ফরচুন ফাইভ ড্রতে বিজয়ী ঘোষণা করা হয়েছে, প্রত্যেকেই AED ১ লক্ষ [ভারতীয় মুদ্রায় ২২.৫০ লক্ষ টাকা] প্রাইজ পুলের একটি অংশ দাবি করেছেন। এই জয়টি উভয় ব্যক্তির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসাবে চিহ্নিত, যারা সোশ্যাল মিডিয়াতে ড্রতে অংশ নেওয়ার সুযোগের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুপার সিক্স ড্রতে, চারজন বিজয়ী - সাইনি কৃষ্ণ, এ. অরুণ কুমার, শরৎ চন্দ্রন, এবং সৈয়দ ইব্রাহিম - সম্মিলিতভাবে AED ৫০ হাজার [ভারতীয় মুদ্রায় ১১.২৫ লক্ষ টাকা] প্রাইজ পুল ভাগ করেছেন৷ বিজয়ীরা, ভারতের বিভিন্ন অঞ্চলের প্রতিনিধিত্ব করেন, দেশব্যাপী খেলোয়াড়দের কাছে প্ল্যাটফর্মের নাগাল এবং অ্যাক্সেস যোগ্যতা প্রদর্শন করে।

গাল্ফ টিকিট, একটি UAE-ভিত্তিক অনলাইন গেমিং প্ল্যাটফর্ম, নিয়মিত ড্র পরিচালনা করছে যা অংশগ্রহণকারীদের উল্লেখযোগ্য পুরস্কার জেতার সুযোগ দেয়। প্ল্যাটফর্মটির লক্ষ্য তার ব্যবহারকারীদের একটি অ্যাক্সেস যোগ্য এবং অন্তর্ভুক্তিমূলক গেমিং অভিজ্ঞতা প্রদান করা।

একটি বিবৃতিতে, গাল্ফ টিকিটের চিফ মার্কেটিং অফিসার জোরান পপোভিক, সাম্প্রতিক জয়গুলি স্বীকার করেছেন এবং সমস্ত অংশগ্রহণকারীদের সমান সুযোগ প্রদানের জন্য প্ল্যাটফর্মের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন। তিনি জোর দিয়েছিলেন যে প্ল্যাটফর্মের উদ্দেশ্য হল এর ব্যবহারকারীদের জন্য একটি ন্যায্য এবং স্বচ্ছ গেমিং অভিজ্ঞতা সহজতর করা।

গাল্ফ টিকিটের সাম্প্রতিক জয়গুলি ভারতে অনলাইন গেমিংয়ের ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং এই জাতীয় প্ল্যাটফর্মগুলিতে অংশগ্রহণ এবং সফল হওয়ার বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের ব্যক্তিদের সম্ভাবনাকে তুলে ধরে। শিল্পের বিকাশ অব্যাহত থাকায়, গাল্ফ টিকিটের মতো প্ল্যাটফর্মগুলি দেশে অনলাইন গেমিংয়ের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে।

ডিসক্লেমার: ভারতীয় টাকায় উল্লিখিত পরিমাণ আনুমানিক এবং এই প্রেস রিলিজের তারিখের বিনিময় হারের উপর ভিত্তি করে। প্রকৃত পুরস্কারের পরিমাণ সংযুক্ত আরব আমিরশাহি দিরহাম (AED) এবং ব্যাঙ্ক এক্সচেঞ্জ রেট অনুযায়ী পরিবর্তিত হতে পারে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট www.gulfticket.com-এ যান।

Share this article
click me!