যমজ সন্তানের মা হলেন ইশা আম্বানি, ছেলে ও মেয়ের নাম রাখলেন কৃষ্ণ এবং আদিয়া

যমজ সন্তানের মা হলেন ইশা আম্বানি ।ইশার দুই যমজ সন্তানের নাম আদিয়া এবং কৃষ্ণ।খুশির জোয়ার এখন আম্বানি এবং পিরামাল পরিবারে ।

Bhaswati Mukherjee | Published : Nov 20, 2022 1:49 PM IST

মা হলেন মুকেশ আম্বানির কন্যা ঈশা আম্বানি। আম্বানি এবং পিরামাল পরিবার এখন ভাসছে খুশির জোয়ারে। ইশার কোল আলো করে ১৯ শে নভেম্বর জন্ম নিলো দুই যমজ সন্তান। ২০১৮ সালের ১২ ই ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু আনন্দকে বিয়ে করেন মুকেশ-কন্যা ইশা। তাদের ভালোবাসার স্বীকৃতিস্বরূপ জন্ম নিলো ইশার দুই যমজ সন্তান আদিয়া এবং কৃষ্ণ। এক মিডিয়া বিবৃতি জারি করে এই খুশির খবর প্রকাশ্যে আনেন আম্বানি পরিবার। সেখানে তারা লেখেন ,' আমরা বেশ আনন্দিত আপনাদের জানাতে পেরে যে ঈশা ও আনন্দ দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন ১৯ শে নভেম্বর। ঈশা এবং তার দুই যমজ সন্তান আদিয়া ও কৃষ্ণ এখন সুস্থ আছে ভালো আছে। আপনারা ঈশা , আনন্দ , আদিয়া ও কৃষ্ণকে আশীর্বাদ করবেন। তাদের ভবিষ্যৎ জীবন যেন সুন্দর হয় সেই শুভকামনা করবেন। '

২০১৮ সালের ১২ ই ডিসেম্বর ঈশা আম্বানি বিয়ে করেন পরিমল গ্রূপের কর্ণধার অজয় পরিমল ও স্বাতী পরিমলের একমাত্র পুত্র আনন্দকে। দুজনেই ছিলেন দীর্ঘদিনের বন্ধু। তাদের দুই পরিবারের সম্পর্কও ছিল অনেকদিনের। ঈশা স্ট্যান্ডফোর্ড ইউনিভার্সিটি থেকে স্নাতক হওয়ার পরই এমবিএ করার জন্য হাভার্ড চলে যান আনন্দ। তারপর দীর্ঘ বেশ কিছু বছর দূরে থাকা। এরপর দেশে ফিরে বাবার ব্যবসা সামলানোর পাশাপাশি পরিমল বাণিজ্য মহলে গড়ে তোলেন নিজের পরিচয়। আনন্দ ভারতের সবথেকে প্রসংশিত রিয়েল এস্টেট কোম্পানি পরিমল রিয়েল এস্টেট তৈরী করেন। আনন্দ পূর্বে একটি স্বাস্থ্য প্রতিষ্ঠানও করেছিলেন যা ভারতবর্ষের গ্রামাঞ্চলে গিয়ে প্রতিদিন প্রায় ৪০,০০০ এরও বেশি রোগীর চিকিৎসার ভার নিতো।

আনন্দ বর্তমান পরিমল গ্রূপের নির্বাহী পরিচালক, তার হাত ধরেই এই ব্যবসায়িক প্রতিষ্ঠান বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছে। আনন্দ একসময় ইন্ডিয়ান মার্চেন্ট চেম্বারের যুব শাখার সর্বকনিষ্ঠ সভাপতিও ছিলেন।রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভায় বক্তৃতা দেবার সময় রিলায়েন্স রেটেলের ডিরেক্টর হিসেবে ইশার নাম ঘোষণা করেন মুকেশ আম্বানি। জিও র এই অভূতপূর্ব সাফল্যের পিছনেও কোথাও ঈশা আম্বানির অবদান অতুলনীয়। এহেন দুই বিজনেজ টাইফুনের ঘর আলো করে এলো তাদের ছেলে ও মেয়ে কৃষ্ণ ও আদিয়া। সামাজিক মাধ্যমগুলোতে এখন প্লাবিত হচ্ছে অভিনন্দন বার্তা। এশিয়ানেটের পক্ষ থেকেও এই ব্যবসায়ী যুগলের জন্য থাকলো অনেক অনেক শুভকামনা।

আরও পড়ুন

বিশ্বকাপের প্রথম ম্যাচ ছেড়ে দেওয়ার জন্য ইকুয়েডরকে ৬০ কোটি টাকা ঘুষ দেওয়ার অভিযোগ

আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের জেলের মধ্যে ম্যাসাজ করানোর ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া,সিসিটিভি ফুটেজ লিক হাওয়ায় বিপাকে ইডি

বিশ্বকাপের জন্য প্রস্তুত পার্ল, দর্শকদের জন্য থাকছে একের পর এক চমক, দেখে নিন

Share this article
click me!